বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023-এর মধ্যে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন CSK -এর তারকা ক্রিকেটার অম্বাতি রায়ডু

IPL 2023-এর মধ্যে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন CSK -এর তারকা ক্রিকেটার অম্বাতি রায়ডু

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন অম্বাতি রায়ডু (ছবি-ইনস্টাগ্রাম)

৬ মে, ২০২৩-এ, অম্বাতি রায়ডু এবং তাঁর স্ত্রী চেন্নাপল্লি ভিঘা দ্বিতীয়বারের মতো একটি সুন্দর শিশু কন্যার বাবা-মা হয়েছেন। অম্বাতু রায়ডু নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে এই সুখবর দিয়েছেন। অম্বাতি রায়ডু ইনস্টাগ্রামে তাঁর বড় এবং নবজাতক কন্যার ছবি শেয়ার করেছেন। 

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় অম্বাতি রায়ডু আইপিএল ২০২৩-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। যেখানে একদিকে চেন্নাই সুপার কিংসের দলের কাছে প্লে অফে খেলার রাস্তাটা এখনও খোলা রয়েছে। একইসঙ্গে সিএসকে-র তারকা ব্যাটসম্যান অম্বাতি রায়ডুর বাড়ি থেকে বেরিয়ে এসেছে একটি বড় সুখবর। অম্বাতি রায়ডুর বাড়িতে এসেছেন নতুন অতিথি, দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন চেন্নাইয়ের এই ক্রিকেটার। ১৬ মে, ২০২৩-এ, অম্বাতি রায়ডু এবং তাঁর স্ত্রী চেন্নাপল্লি ভিঘা দ্বিতীয়বারের মতো একটি সুন্দর শিশু কন্যার বাবা-মা হয়েছেন। অম্বাতু রায়ডু নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে এই সুখবর দিয়েছেন। অম্বাতি রায়ডু ইনস্টাগ্রামে তাঁর বড় এবং নবজাতক কন্যার ছবি শেয়ার করেছেন। এই সুন্দর ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘কন্যারা সত্যিই একটি আশীর্বাদ।’

আরও পড়ুন… IPL-আরও জমিয়ে দিল LSG, এখনও লিগে দ্বিতীয় হওয়ার সুযোগ রয়েছে কোন কোন দলের কাছে?

৩৭ বছর বয়সি অম্বাতি রায়ডু দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন। তাদের প্রথম কন্যা ভিভিয়া ২০২০ সালে জন্মগ্রহণ করেন। বিয়ের ১১ বছর পর প্রথমবারের মতো বাবা-মা হয়েছিলেন এই দম্পতি। এবার তাদের দুজনের ঘরে আবারও কন্যা সন্তানের জন্ম হয়েছে। ভিঘার সঙ্গে অম্বাতির প্রেম করে বিয়ে হয়েছিল। দুজনেই একই কলেজে পড়ালেখা করতেন এবং সেখানেই তাদের প্রেম হয়েছিল।

আরও পড়ুন… ধর্মশালায় DC কে চ্যালেঞ্জ দিতে কোন একাদশ নামাবে PBKS! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

২০০৯ সালে, ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে-তে দুজনেই বিয়ে করেন। চেন্নুপল্লী বিদ্যা একজন গৃহিনী এবং খুব সুন্দরীও। তবে, তিনি অনেক সরলতা পছন্দ করেন এবং অন্যান্য ক্রিকেটারদের স্ত্রীদের মতো লাইমলাইটে থাকতে পছন্দ করেন না। বিদ্যার বেবি শাওয়ারের ছবিও ইন্টারনেটে উঠে এসেছে। এতে তিনি একটি নীল রঙের শাড়ি পরেছিলেন যাতে তাঁকে খুব সুন্দর দেখাচ্ছিল এবং তিনি তাঁর বড় মেয়েকে কোলে নিয়ে ছিলেন।

আরও পড়ুন… ব্যাট করতে করতে কেন মাঠে ছেড়ে ছিলেন ক্রুণাল পান্ডিয়া? LSG ক্যাপ্টেন নিজেই দিলেন উত্তর

এই চমৎকার উপলক্ষ্যে চেন্নাই সুপার কিংসও টুইট করে লিখেছেন, ‘সুপার ড্যাডির আনন্দ দ্বিগুণ। অম্বাতি রায়ডু ও তাঁর পরিবারকে অভিনন্দন।’ এর সঙ্গে তারা রায়ডুর কন্যাদের ছবিও শেয়ার করেছেন। CSK-এর এই টুইট ইন্টারনেটে ভীষণভাবে ভাইরাল হচ্ছে এবং নেটিজেনরা মন্তব্য করে তাদের প্রিয় খেলোয়াড়কে অভিনন্দন জানিয়েছেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

অম্বাতি রাইডু আইপিএল ২০২৩-এ চেন্নাই সুপার কিংসের সঙ্গে খেলছেন, এই মরশুমে তাঁর পারফরম্যান্স ভালো হয়নি। তিনি রান করার জন্য আকুল হয়ে আছেন। অম্বাতি রায়ডু এখনও পর্যন্ত ১২ ম্যাচে ১২৭.০৮ স্ট্রাইক রেটে মাত্র ১২২ রান করেছেন। ম্যাচটি ২০ মে সিএসকে এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলা হবে। এমন পরিস্থিতিতে রায়ডু নিজের ফর্মে ফেরার চেষ্টা করবেন বলেই আশা করা হচ্ছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.