বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Delhi Capitals Cricketer Covid Infected: ফের করোনা থাবা দিল্লি ক্যাপিটালসের উপর, CSK-র বিরুদ্ধে মাঠে নামবেন পন্তরা?
করোনা আক্রান্ত হলেন দিল্লির এক ক্রিকেটার (PTI)
করোনা আক্রান্ত হলেন দিল্লির এক ক্রিকেটার (PTI)

Delhi Capitals Cricketer Covid Infected: ফের করোনা থাবা দিল্লি ক্যাপিটালসের উপর, CSK-র বিরুদ্ধে মাঠে নামবেন পন্তরা?

  • DC Player Infected With Covid: ফের একবার করোনা থাবা দিল্লি ক্যাপিটালস শিবিরে। আজকে গুরুত্বপূর্ণ ম্যাচে সিএসকের বিরুদ্ধে মাঠে নামার কথা ঋষভ পন্তদের। 

ফের একবার করোনা থাবা পড়ল দিল্লি ক্যাপিটালসের উপর। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে আগে এই খবরে বড় ধাক্কা খেলেন ঋষভ পন্তরা। এর আগেও দুই আন্তর্জাতিক ক্রিকেটার সহ দিল্লি শিবিরের একাধিক সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই করোনা আতঙ্ক ফের একবার ফিরে এল দিল্লি শিবিরে। এখনও পর্যন্ত অবশ্য দিল্লি ক্যাপিটালস ও চেন্নাইয়ের ম্যাচ বাতিল করা হয়নি। তবে ম্যাচের দিন সকালে ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় ম্যাচ ঘিরে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, দিল্লি ক্যাপিটালসের এক নেট বোলার করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে সেই কোভিড আক্রান্ত খেলোয়াড়ের সঙ্গে আরও একজন বোলার থাকতেন একই ঘরে। এই আবহে আইপিএল নিয়ম অনুযায়ী সব খেলোয়ার এবং স্টাফের করোনা পরীক্ষা করানো হবে। এদিকে করোনা আক্রান্ত নেট বোলার এবং তাঁর রুমমেটকে আইসোলেশনে রাখা হয়েছে। এদিকে করোনা পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত দিল্লির বাকি ক্রিকেটার এবং সদস্যদেরও নিজেদের ঘরেই থাকতে হবে।

এদিকে আজকে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে সিএসকে-র বিরুদ্ধে নামার কথা দিল্লির। বর্তমানে দশ ম্যাচে দশ পয়েন্ট নিয়ে ক্রমতালিকায় পঞ্চম স্থানে রয়েছে। এই আবহে আজকের ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ ছিল দিল্লির জন্য। এর আগে টিম সাইফার্ট, অজি অলরাউন্ডার মিচেল মার্চ, দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট সহ আরও অনেকে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে সেই ধাক্কা সামলে উঠতে পেরেছিল দিল্লি। তবে প্রতিযোগিতার ‘বিজনেস এন্ড’-এ এই ধরনের ঘটনা দলের উপর কতটা প্রভাব ফেলে, এখন তাই দেখার।

 

বন্ধ করুন