বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ম্যাচের পরেই শুরু ধোনি স্যারের ক্লাস! পন্ত-কুলদীপ-অক্ষররা তখন বাধ্য ছাত্র
মাহির ক্লাসে পন্ত-কুলদীপ-অক্ষররা যেন বাধ্য ছাত্র (ছবি-টুইটার)
মাহির ক্লাসে পন্ত-কুলদীপ-অক্ষররা যেন বাধ্য ছাত্র (ছবি-টুইটার)

ম্যাচের পরেই শুরু ধোনি স্যারের ক্লাস! পন্ত-কুলদীপ-অক্ষররা তখন বাধ্য ছাত্র

  • ছবিতে দেখা যাচ্ছে ধোনি সকলকে কিছু বলছেন। কুলদীপ যাদব মাটিতে বসে মহেন্দ্র সিং ধোনির সেই আলোচনা শুনছেন। ঋষভ পন্ত ও অক্ষর প্যাটেল চিয়ারে বসে মাহির কথা মন দিয়ে শুনছিলেন। এই ছবিতে নেটিজেনরা নিজেদের মতামত প্রকাশ করেছেন।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর ৫৫তম ম্যাচে রবিবার এক অন্য রকম ছবি উপহার পেল ক্রিকেট বিশ্ব। তখন সবে মাত্র খেলা শেষ হয়েছে, মাঠের লাইটও তখনও জ্বলছে। তখনও মাঠ ছাড়েননি দুই দলের ক্রিকেটাররা, সেই সময় মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আড্ডা দিতে দেখা যায় ঋষভ পন্ত,কুলদীপ যাদব ও অক্ষর প্যাটেলদের। সেই আড্ডা দেওয়ার ছবিটা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

এই ছবিতে পন্ত, অক্ষর ও কুলদীপকে বাধ্য ছাত্রের ভূমিকায় দেখতে পাওয়া যায়। ছবিতে দেখা যাচ্ছে ধোনি সকলকে কিছু বলছেন। কুলদীপ মাটিতে বসে মহেন্দ্র সিং ধোনির সেই আলোচনা শুনছেন। ঋষভ পন্ত ও অক্ষর প্যাটেল চিয়ারে বসে মাহির কথা মন দিয়ে শুনছিলেন। এই ছবিতে নেটিজেনরা নিজেদের মতামত প্রকাশ করেছেন।

এদিনের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৯১ রানের একটি বড় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। এই জয়ের পরে চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি জানিয়েছেন, এই জয়টা মরশুমের শুরুতে এলে আরও ভাল হত। এখন প্রশ্ন উঠছে এই জয়ের পরেওCSK-এর দল প্লে অফে উঠতে পারে? অঙ্ক বলছে অন্য কথা। ১১ ম্যাচের শেষে ৮ পয়েন্ট নিয়ে ধোনির দল রয়েছে আট নম্বরে। মাহিদের এখনও তিনটি ম্যাচ খেলতে হবে। মুম্বই, গুজরাট ও রাজস্থানের বিরুদ্ধে খেলতে হবে চেন্নাইকে। তবে টুর্নামেন্টের শুরুতে দলের খারাপ অবস্থা দলকে তুলে আনছেন মাহি।

এখনও যে ধোনির মধ্যে অনেক খেলা বাকি আছে বলেই বিশেষজ্ঞরা মনে করেন। তাই তো মাহিকে কাছে পেয়ে ক্রিকেটের টিপস নিতে ভোলেননি ধোনির শিষ্য পন্। সেই কারণে এদিনের ম্যাচের পরে মাহির সঙ্গে গল্প করতে বসেছিলেন তিনি। আর তার সঙ্গে এই আড্ডায় যোগ দিয়েছিলেন অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব।

বন্ধ করুন