বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK vs GT: ৩৬-এও কামাল করছেন, ১০ নম্বর ভারতীয় হিসেবে IPL-এ চার হাজার রান রায়ডুর

CSK vs GT: ৩৬-এও কামাল করছেন, ১০ নম্বর ভারতীয় হিসেবে IPL-এ চার হাজার রান রায়ডুর

নতুন মাইলস্টোন স্পর্শ করে ফেললেন রায়ডু।

প্রথমে ব্যাট করতে নেমে রবিন উত্থাপ্পা এবং মইন আলির পরপর ২ উইকেট শুরুতেই হারিয়ে যখন চাপে চেন্নাই, তখন ক্রিজে আসেন রায়ডু। রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে দলের হাল ধরেন। রুতুরাজ-রায়ডু জুটিতে ৯২ রান যোগ করেন। ৪৬ করে অম্বাতি রায়ডু আউট হয়ে সাজঘরে ফেরার আগেই, নতুন মাইলস্টোন স্পর্শ করে ফেলেন তিনি।

বয়স তো নেহাৎ-ই সংখ্যা মাত্র। আর এটা বিভিন্ন ক্রীড়াবিদরা বিভিন্ন সময়ে প্রমাণ করে থাকেন। রবিবারই যেমন এই বিষয়টি আরও একবার প্রমাণ করে দিলেন ৩৬ বছরের অম্বাতি রায়ডু। গুজরাট টাইটানসের বিরুদ্ধে ৩১ বলে ৪৬ করে তিনি স্পর্শ করে ফেললেন বড় মাইলস্টোন। দশ নম্বর ভারতীয় হিসেবে আইপিএলে চার হাজার রান পূরণ করলেন রায়ডু। এছাড়াও তিনি সামগ্রিক ভাবে আইপিএলের ১৩তম ব্যাটার হিসেবে এই কৃতিত্ব অর্জন করলেন।

প্রথমে ব্যাট করতে নেমে রবিন উত্থাপ্পা এবং মইন আলির পরপর ২ উইকেট শুরুতেই হারিয়ে যখন চাপে চেন্নাই, তখন ক্রিজে আসেন রায়ডু। রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে দলের হাল ধরেন। রুতুরাজ-রায়ডু জুটিতে ৯২ রান যোগ করেন। ৪৬ করে অম্বাতি রায় আউট হয়ে সাজঘরে ফেরার আগেই নতুন মাউলস্টোন স্পর্শ করে ফেলেন তিনি।

আরও পড়ুন: বদলে গেল টাইটানসের অধিনায়ক, টস করলেন রশিদ, প্রথম একাদশে ঋদ্ধি

আরও পড়ুন: 'নতুন অধিনায়কদের মধ্যে সব থেকে ভাল লেগেছে হার্দিককে': ওয়াসিম জাফর

রায়ডুর আগে রয়েছেন বিরাট কোহলি (৬৩৪১), শিখর ধাওয়ান (৫৯১১), রোহিত শর্মা (৫৬৬৫), সুরেশ রায়না (৫৫২৮), ডেভিড ওয়ার্নার (৫৪৫৩), এবি ডি'ভিলিয়ার্স (৫১৬২), ক্রিস গেইল (৪৯৬৫), মহেন্দ্র সিং ধোনি (৪৮৩৫), রবি উত্থাপ্পা (৪৮২৮), গৌতম গম্ভীর (৪২১৭), দীনেশ কার্তিক (৪১৩৬) এবং অজিঙ্কা রাহানে (৪০১৩)। এই এলি লিস্টে এ বার নাম তুলে ফেললেন আম্বাতি রায়ডু-ও।

বন্ধ করুন