বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > DRS নিয়ে LBW থেকে বাঁচলেও পরের বলেই রায়াড়ুর সরাসরি থ্রোয়ে রান-আউট গিল, দেখুন ভিডিও
রান-আউট গিল। ছবি- বিসিসিআই।
রান-আউট গিল। ছবি- বিসিসিআই।

DRS নিয়ে LBW থেকে বাঁচলেও পরের বলেই রায়াড়ুর সরাসরি থ্রোয়ে রান-আউট গিল, দেখুন ভিডিও

  • CSK-র বিরুদ্ধে ম্যাচের প্রথম ওভারেই তাড়াহুড়ো করে অযথা নিজের উইকেট ছুঁড়ে দেন KKR-এর তারকা ওপেনার।

রিভিউ নিয়ে এলবিডব্লিউ থেকে বাঁচার ঠিক পরের বলেই নিজের উইকেট ছুঁড়ে দিয়ে আসেন শুভমন গিল। রান চুরি করার চেষ্টায় রান-আউট হয়ে বসেন কেকেআরের তরুণ ওপেনার।

ম্যাচের প্রথম ওভারে দীপক চাহারের তৃতীয় ও চতুর্থ বলে পরপর বাউন্ডারি মারেন শুভমন গিল। পঞ্চম বলে এলবিডব্লিউ-র জোরালো আবেদনে আম্পায়ার সাড়া দেন। গিলকে আউট ঘোষণা করেন আম্পায়ার। তবে শুভমন তড়িঘড়ি রিভিউয়ের আবেদন জানান।

টেলিভিশন রি-প্লে'তে দেখা যায় বল স্টাম্পে লাগছিলই না। সুতরাং এযাত্রায় বেঁচে যান গিল। তবে ঠিক পরের বলেই হঠাকরীতা করে বসেন তিনি। ওভারের পঞ্চম বলে স্টেপ-আউট করে লেগ-সাইডে শট নেওয়ার চেষ্টা করেন গিল। বল কানেক্ট হয়নি। প্যাডে লেগে মিডউইকেটের দিকে চলে যায় বল। গিল যেহেতু ইতিমধ্যেই স্টেপ-আউট করে অনেকটা বাইরে চলে এসেছিলেন, তাই তাঁর মনে হয় যে, অনায়াসে এক রান নেওয়া যায়।

গিলের রান-আউট হওয়ার ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/240499/gill-survives-drs-but-succumbs-to-rayudu-s-direct-hit?tagNames=indian-premier-league

যদিও ফিল্ডার আম্বাতি রায়াড়ুর হাতে সরাসরি বল চলে যাওয়ায় রান নিতে আগ্রাহী ছিলেন না নন-স্ট্রাইকার ব্যাটসম্যান তথা কলকাতার অপর ওপেনার বেঙ্কটেশ আইয়ার। গিল অর্ধেক পথ অতিক্রম করে ফেলেছেন ততক্ষণে। পরে তিনি ব্যাটিং ক্রিজে ফেরার চেষ্টা করলেও সরাসরি থ্রোয়ে স্টাম্প ভেঙে দেন আম্বাতি। ডাইভ দিয়েও আর বাঁচতে পারেননি গিল। তিনি ২টি বাউন্ডারির সাহায্যে ৫ বলে ৯ রান করে ডাগ-আউটে ফেরেন।

বন্ধ করুন