বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK vs KKR: টসের সময় দর্শকদের অতিরিক্ত চিৎকার, বিশপের কথা শুনতেই পেলেন না ধোনি
ফাইনালে টসে ধোনি ও মর্গ্যান। ছবি- পিটিআই। (PTI)

CSK vs KKR: টসের সময় দর্শকদের অতিরিক্ত চিৎকার, বিশপের কথা শুনতেই পেলেন না ধোনি

  • প্রায় ১০০ শতাংশ দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল ফাইনাল।

শুভব্রত মুখার্জি

করোনা আবহে দীর্ঘদিন পরে মাঠে কার্যত ১০০ শতাংশ দর্শকের উপস্থিতিতে আইপিএলের ১৪ তম সংস্করণের ফাইনালে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংস দল। দীর্ঘদিন পরে মাঠে একসাথে এত দর্শকের সমাগম হয়ার ফলে টস করার পরে ব্রডকাস্টারদের সঙ্গে দুই অধিনায়কের যে নিয়মমাফিক সাক্ষাৎকার হয় সেই সাক্ষাৎকার নিচ্ছিলেন প্রাক্তন ক্যারিবিয়ান পেসার ইয়ান বিশপ।

 দর্শকদের উত্তেজনা, উন্মাদনা এমন তুঙ্গে ছিল যে চারপাশের চিৎকার চেঁচামেচিতে বিশপের কথা কার্যত কিছুই শুনতে পেলেন না মহেন্দ্র সিং ধোনি। টসে সাক্ষাৎকার চলাকালীন বিশপকে ধোনি বলে বসেন, 'আমি কিছু শুনতে পাচ্ছিনা। ' এরপরেই তিনি যোগ করেন ' আমরাও প্রথমে বল করতাম। এই পিচে বল প্রথমে কিছুটা থমকে আসে। ধীরে ধীরে পিচটা থিতু হয়।'

উল্লেখ্য, এই ম্যাচটি ধোনির জন্য নজির সৃষ্টিকারী একটি ম্যাচও বটে। অধিনায়ক হিসেবে এটি তাঁর ৩০০ তম টি-২০ ম্যাচ। প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চেন্নাইয়ের যে দল খেলেছিল এদিন ও সেই দলে কোন পরিবর্তন করা হয়নি। এদিন টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে চেন্নাই। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসির অর্ধশতরানের এক অনবদ্য ইনিংস খেলার মধ্যে দিয়ে সিএসকেকে ১৯২ রানে পৌঁছে দেন।

বন্ধ করুন