বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK vs MI: রোহিতের অভাব টের পেল মুম্বই, ব্যাটিং ভরাডুবি সামলে লড়াকু জয় ধোনিদের
দুরন্ত জয় চেন্নাইয়ের। ছবি- আইপিএল।
দুরন্ত জয় চেন্নাইয়ের। ছবি- আইপিএল।

CSK vs MI: রোহিতের অভাব টের পেল মুম্বই, ব্যাটিং ভরাডুবি সামলে লড়াকু জয় ধোনিদের

  • চেন্নাইয়ের হয়ে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন রুতুরাজ গায়কোয়াড়।

করোনার ফলে মাঝপথেই স্থগিত হয়ে যাওয়া আইপিএল ২০২১-এর যাত্রা শুরু হয় পুনরায়। শুরুতেই পাঁচ বারের চ্যাম্পিয়ন্স মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয় তিন বারের খেতাব জয়ী চেন্নাই সুপার কিংস। শেষমেশ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লড়াকু জয় ছিনিয়ে নেয় সিএসকে। 

19 Sep 2021, 11:45:24 PM IST

ম্যাচের সেরা রুতুরাজ

৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৮ বলে ৮৮ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন চেন্নাই সুপার কিংসের ওপেনার রুতুরাজ গায়কোয়াড়।

19 Sep 2021, 11:21:59 PM IST

চেন্নাই ২০ রানে জয়ী

ম্যাচের শুরুটা নিতান্ত খারাপ হওয়া সত্ত্বেও চেন্নাই সুপার কিংস ২০ রানের লড়াকু জয় ছিনিয়ে নিল মুম্বই ইন্ডিয়ান্সের কাছ থেকে। চেন্নাইয়ের ৬ উইকেটে ১৫৬ রানের জবাবে মু্ম্বই তোলে ৮ উইকেটে ১৩৬ রান। চেন্নাইয়ের হয়ে রুতুরাজ গায়কোয়াড় ৮৮, জাদেজা ২৬, ব্র্যাভো ২৩ রান করেন। ২টি করে উইকেট নেন বোল্ট, মিলিন ও বুমরাহ। মু্ম্বইয়ের হয়ে তিওয়ারি ৫০, ডি'কক ১৭, আনমোলপ্রীত ১৬, পোলার্ড ১৫, মিলিন ১৫ রান করেন। ৩টি উইকেট নেন ব্র্যাভো, ২টি উইকেট নিয়েছেন দীপক চাহার। ১টি করে উইকেট হ্যাজেলউড ও শার্দুলের।

19 Sep 2021, 11:20:25 PM IST

মুম্বই ২০ ওভারে ১৩৬/৮

মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩৬ রানে আটকে যায়। সৌরভ তিওয়ারি ৫টি বাউন্ডারির সাহায্যে ৪০ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন। বুমরাহ ২ বলে ১ রান করে নট-আউট থেকে যান।

19 Sep 2021, 11:19:35 PM IST

রাহুল চাহারের উইকেট তুলে নিলেন ব্র্যাভো

শেষ ওভারের চতুর্থ বলে রাহুল চাহারকে ফিরিয়ে দেন ব্র্যাভো। ম্যাচে এটি তাঁর তৃতীয় শিকার। ১টি বল খেলে খাতা খোলার আগেই সুরেশ রায়নার হাতে ধরা পড়েন রাহুল। মুম্বই ১৩৫ রানের মাথায় ৮ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান জসপ্রীত বুমরাহ।

19 Sep 2021, 11:18:41 PM IST

হাফ-সেঞ্চুরি তিওয়ারির

৫টি বাউন্ডারির সাহায্যে ৪০ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন সৌরভ তিওয়ারি। শেষ ওভারের তৃতীয় বলে সিঙ্গলস নিয়ে ৫০ রানের গণ্ডি ছুঁয়ে ফেলেন ঝাড়খণ্ডের অভিজ্ঞ ব্যাটসম্যান। মুম্বইয়ের হয়ে তিনিই সবথেকে বেশি রান করেন।

19 Sep 2021, 11:17:59 PM IST

মিলিন আউট

শেষ ওভারে ব্র্যাভোর দ্বিতীয় বলে পরিবর্ত ফিল্ডার গৌতমের হাতে ধরা পড়েন অ্যাডাম মিলিন। ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে ১৫ রান করে ক্রিজ ছাড়েন মিলিন। মু্ম্বই দলগত ১৩৪ রানে ৭ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান রাহুল চাহার।

19 Sep 2021, 11:15:38 PM IST

শেষ ওভারে দরকার ২৪ রান

১৯ ওভার শেষে মু্ম্বই ৬ উইকেটের বিনিময়ে ১৩৩ রান তুলেছে। জয়ের জন্য শেষ ওভারে তাদের দরকার ২৪ রান। সৌরভ তিওয়ারি ব্যক্তিগত ৪৮ রানে ব্যাট করছেন। অ্যাডাম মিলিন অপরাজিত ১৫ রানে।

19 Sep 2021, 11:03:30 PM IST

৩ ওভারে দরকার ৪৯ রান

মুম্বই ইন্ডিয়ান্স ১৭ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১০৮ রান তুলেছে। জয়ের জন্য শেষ ৩ ওভারে তাদের দরকার ৪৯ রান। হাতে রয়েছে ৬টি উইকেট। কাজটা যে সহজ নয়, বোঝা যাচ্চে স্পষ্ট। সৌরভ তিওয়ারি ৩৫ রানে ব্যাট করছেন।

19 Sep 2021, 10:47:05 PM IST

রান-আউট হলেন ক্রুণাল পান্ডিয়া

১৫তম ওভারের চতুর্থ বলে রান-আউট হয়ে সাজঘরে ফিরলেন ক্রুণাল পান্ডিয়া। ৫ বলে ৪ রান করে ক্রিজ ছাড়েন পান্ডিয়া। মু্ম্বই দলগত ৯৪ রানে ৬ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান অ্যাডাম মিলিন। মুম্বই ১৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৯৭ রান তুলেছে।

19 Sep 2021, 10:46:25 PM IST

পোলার্ডের উইকেট তুলে নিলেন হ্যাজেলউড

১৪তম ওভারের প্রথম বলে পোলার্ডকে এলবিডব্লিউর ফাঁদে জড়ান জোস হ্যাজেলউড। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৪ বলে ১৫ রান করে ক্রিজ ছাড়েন মুম্বই অধিনায়ক। মুম্বই দলগত ৮৭ রানে ৫ উইকেট হারায় ক্রিজে নতুন ব্যাটসম্যান ক্রুণাল পান্ডিয়া।

19 Sep 2021, 10:19:46 PM IST

ইশানকে আউট করেন ব্র্যাভো

ইনিংসের দশম ওভারে বল করতে এসেই ইশান কিষাণের উইকেট তুলে নেন ডোয়েন ব্র্যাভো। প্রথম বলে বাউন্ডারি মারেন ইশান। দ্বিতীয় বলে রায়নার হাতে ধরা পড়েন তিনি। ১টি বাউন্ডারির সাহায্যে ১০ বলে ১১ রান করে ক্রিজ ছাড়েন ইশান। মুম্বই দলগত ৫৮ রানে ৪ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান কায়রন পোলার্ড। ১০ ওভার শেষে মুম্বই ৪ উইকেটের বিনিময়ে ৬২ রান তুলেছে।

19 Sep 2021, 10:06:20 PM IST

সূর্যকুমারের উইকেট তুলে নিলেন শার্দুল

বল হাতে নিয়েই সূর্যকুমারের উইকেট তুলে নিলেন শার্দুল। ষষ্ঠ ওভারের চতুর্থ বলে ডু'প্লেসির হাতে ধরা পড়েন যাদব। ৭ বলে ৩ রান করে ক্রিজ ছাড়েন সূর্যকুমার। মুম্বই পাওয়ার প্লে'র মধ্যেই ৩ উইকেট হারায়। পাওয়ার প্লে'র ৬ ওভারে মুম্বই ইন্ডিয়ান্স ৩ উইকেটের বিনিময়ে ৪১ রান তুলেছে। ক্রিজে নতুন ব্যাটসম্যান সৌরভ তিওয়ারি।

19 Sep 2021, 09:58:28 PM IST

আনমোলপ্রীতকে ফেরালেন চাহার

মু্ম্বই শিবিরে ফের ধাক্কা দিলেন দীপক চাহার। পঞ্চম ওভারের শেষ বলে আনমোলপ্রীত সিংয়ের উইকেট তুলে নেন তিনি। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৪ বলে ১৬ রান করে বোল্ড হন আনমোলপ্রীত। মুম্বই ৫ ওভারে দলগত ৩৫ রানে ২ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান ইশান কিষাণ।

19 Sep 2021, 09:47:38 PM IST

সাজঘরে ফিরলেন ডি'কক

ইনিংসের তৃতীয় ওভারে দীপক চাহারের দ্বিতীয় বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন কুইন্টন ডি'কক। আম্পায়ার প্রাথমিকভাবে নট-আউট ঘোষণা করা মাত্রই ধোনি রিভিউয়ের আবেদান জানান। ধোনির ধারণাই সঠিক প্রমাণিত হয়। ৩টি বাউন্ডারির সাহায্যে ১১ বলে ১৭ রান করে সাজঘরে ফিরতে হয় প্রোটিয়া তারকাকে। মুম্বই দলগত ১৮ রানে প্রথম উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান সূর্যকুমার যাদব।

19 Sep 2021, 09:37:46 PM IST

মুম্বইয়ের রান তাড়া করা শুরু

রোহিত নেই। মুম্বইয়ের হয়ে ওপেন করতে নামেন কুইন্টন ডি'কক ও আনমোলপ্রীত সিং। চেন্নাই সুপার কিংসের হয়ে বোলিং শরু করেন দীপক চাহার। প্রথম ওভারে কোনও উইকেট না হারিয়ে ২ রান তুলেছে চেন্নাই।

19 Sep 2021, 09:18:38 PM IST

২০ ওভারে চেন্নাই ১৫৬/৬

বুমরাহকে ছক্কা হাঁকিয়ে ইনিংস শেষ করেন রুতুরাজ। চেন্নাই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৬ রান তুলেছে। রুতুরাজ ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৮ বলে ৮৮ রান করে অপরাজিত থাকেন। শার্দুল নট-আউট থাকেন ১ রান করে। জয়ের জন্য মুম্বইয়ের দরকার ১৫৭ রান।

19 Sep 2021, 09:13:40 PM IST

ব্র্যাভোর উইকেট তুলে নিলেন বুমরাহ

শেষ ওভারের দ্বিতীয় বলে ব্র্যাভোর উইকেট তুলে নেন বুমরাহ। ৩টি ছক্কার সাহায্যে ৮ বলে ২৩ রান করে পান্ডিয়ার হাতে ধরা পড়েন ব্র্যাভো। চেন্নাই ১৪৪ রানে ৬ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান শার্দুল ঠাকুর।

19 Sep 2021, 09:12:36 PM IST

বোল্টের ওভারে ২৪ রান তোলে চেন্নাই

১৯তম ওভারে ট্রেন্ট বোল্টের বলে ২৪ রান সংগ্রহ করে চেন্নাই। ব্র্যাভো ২টি ছক্কা মারেন। রুতুরাজ ১টি চার ও ১টি ছক্কা মারেন। ১৯ ওভার শেষে চেন্নাই ৫ উইকেটে ১৪১ রান তোলে। গায়কোয়াড় ৫৫ বলে ৭৮ ও ব্র্যাভো ৩টি ছক্কার সাহায্যে ৬ বলে ২১ রান করে অপরাজিত রয়েছেন।

19 Sep 2021, 09:00:19 PM IST

জাদেজাকে ফেরালেন বুমরাহ

১৭তম ওভারের চতুর্থ বলে রবীন্দ্র জাদেজাকে ফেরালেন জসপ্রীত বুমরাহ। ১টি বাউন্ডারির সাহায্যে ৩৩ বলে ২৬ রান করে সাজঘরে ফেরেন জাদেজা। চেন্নাই দলগত ১০৫ রানে ৫ উইকেট হারায়। শততম আইপিএল ম্যাচে মাঠে নামা বুমরাহর এটিই প্রথম উইকেট। ক্রিজে নতুন ব্যাটসম্যান ডোয়েন ব্র্যাভো।

19 Sep 2021, 08:59:29 PM IST

হাফ-সেঞ্চুরি রুতুরাজের

লড়াকু হাফ-সেঞ্চুরি রুতুরাজ গায়কোয়াড়ের। ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪১ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন তিনি। ১৭তম ওভারে দলগত ১০০ রান টপকে যায় চেন্নাই সুপার কিংস।

19 Sep 2021, 08:50:05 PM IST

১৫ ওভারে চেন্নাই সুপার কিংস ৮৭/৪

১৫ ওভার শেষ চেন্নাই সুপার কিংস ৪ উইকেট হারিয়ে ৮৭ রান তুলেছে। রুতুরাজ গায়কোড়ায় ৪৬ রানে অপরাজিত রয়েছে। সঙ্গে ২৫ রান করে ব্যাট করছেন রবীন্দ্র জাদেজা।

19 Sep 2021, 08:38:04 PM IST

ক্রুণালের ওভারে উঠল ১৮ রান

১২ তম ওভারে ক্রুণাল পান্ডিয়া বল করতে এলে ১৮ রান তোলে চেন্নাই। সেই সঙ্গে তারা দলগত ৫০ রান টপকে যায়। গায়কোয়াড় ১টি ছক্কা ও ১টি চার মারেন। জাদেজা মারেন ১টি চার। ১২ ওভারে চেন্নাই ৪ উইকেটে ৬৬ রান তুলেছে।

19 Sep 2021, 08:31:28 PM IST

১০ ওভারে চেন্নাই ৪৪/৪

১০ ওভার শেষ চেন্নাই সুপার কিংস ৪ উইকেট হারিয়ে ৪৪ রান তুলেছে। রুতুরাজ গায়কোড়ায় ২৭ রানে অপরাজিত রয়েছে। সঙ্গে ৭ রান করে ব্যাট করছেন রবীন্দ্র জাদেজা। আউট হয়েছেন ডু'প্লেসি, মইন, রায়না ও ধোনি। চোট পেয়ে মাঠ ছেড়েছেন আম্বাতি।

19 Sep 2021, 08:10:11 PM IST

ধোনি আউট, পাওয়ার প্লে'তেই ৪ উইকেট

ব্যাট হাতে চেন্নাইকে নির্ভরতা দিতে পারলেন না ধোনি। ষষ্ঠ ওভারের অ্যাডাম মিলিনের শেষ বলে বোল্টের হাতে ধরা পড়ে যান চেন্নাই অধিনায়ক। ৫ বলে ৩ রান করে ক্রিজ ছাড়েন ধোনি। চেন্নাই পাওয়ার প্লে'র ৬ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২৪ রান তুলেছে। ক্রিজে নতুন ব্যাটসম্যান রবীন্দ্র জাদেজা।

19 Sep 2021, 07:51:40 PM IST

রায়নার উইকেট তুলে নিলেন বোল্ট

প্রথম ওভারে ফ্যাফ ডু'প্লেসির উইকেট তুলে নিয়েছিলেন বোল্ট। দ্বিতীয় ওভারে বল করেত এসে ফেরত পাঠালেন সুরেশ রায়নাকে। ইনিংসের তৃতীয় ওভারের শেষ বলে রাহুল চাহারের হাতে ধরা পড়েন সুরেশ। ১টি বাউন্ডারির সাহায্যে ৬ বলে ৪ রান করে ক্রিজ ছাড়েন তিনি। চেন্নাই দলগত ৭ রানে ৩ উইকেট হারায়। যদিও চোট পেয়ে মাঠ ছেড়েছেন আম্বাতিও। তিনি ব্যাট করতে ফিরবেন কিনা নিশ্চিত নয়। হাল ধরতে ব্যাট হাতে ক্রিজে এলেন মহেন্দ্র সিং ধোনি।

19 Sep 2021, 07:47:19 PM IST

চোট পেয়ে মাঠ ছাড়লেন রায়াড়ু

প্রবল চাপে চেন্নাই। চোট পেয়ে মাঠ ছাড়লেন আম্বাতি রায়াড়ু। দ্বিতীয় ওভারের শেষ বলে কনুইয়ে চোট পান আম্বাতি। বাঁ-কনুই ফুলে যায় সঙ্গেসঙ্গে। যন্ত্রণাকাতর রায়াড়ু ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন। পরিবর্তে ব্যাট করতে নামেন সুরেশ রায়না।

19 Sep 2021, 07:40:17 PM IST

সাজঘরে ফিরলেন মইন আলি

খাতা খুলতে পারলেন না মইন আলিও। দ্বিতীয় ওভারে অ্যাডাম মিলিনের তৃতীয় বলে আউট হয়ে বসেন তিনি। ৩ বল খেলে কোনও রান না করেই সৌরভ তিওয়ারির হাতে ধরা পড়েন ব্রিটিশ অল-রাউন্ডার। চেন্নাই দলগত ২ রানে ২ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান আম্বাতি রায়াড়ু।

19 Sep 2021, 07:36:08 PM IST

ডু'প্লেসি আউট

শুরুতেই মুম্বই ইন্ডিয়ান্সকে সাফল্য এনে দেন বোল্ট। প্রথম ওভারেই তিনি আউট করেন ফর্মে থাকা ফ্যাফ ডু'প্লেসিকে। প্রথম ওভারের পঞ্চম বলে অ্যাডাম মিলিনের হাতে ধরা পড়েন প্রোটিয়া তারকা। ৩টি বল খেলে খাতা খোলার আগেই সাজঘরে ফিরতে হয় ডু'প্লেসিকে। চেন্নাই দলগত ১ রানে ১ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান মইন আলি।

19 Sep 2021, 07:31:56 PM IST

ম্যাচ শুরু

আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগের খেলা শুরু। চেন্নাই সুপার কিংসের হয়ে ওপেন করতে নামেন রুতুরাজ গায়কোয়াড় ও ফ্যাফ ডু'প্লেসি। মুম্বইয়ের হয়ে বোলিং শুরু করেন ট্রেন্ট বোল্ট।

19 Sep 2021, 07:14:26 PM IST

মুম্বইয়ের প্রথম একাদশ

মুম্বই চার বিদেশির কোটায় কুইন্টন ডি'কক, কায়রন পোলার্ড, অ্যাডাম মিলিন ও ট্রেন্ট বোল্টকে মাঠে নামায়। মুম্বইয়ের জার্সিতে অভিষেক হয় আনমোলপ্রীত সিংয়ের।
মুম্বইয়ের প্লেয়িং ইলেভেন: কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, আনমোলপ্রীত সিং, সৌরভ তিওয়ারি, কায়রন পোলার্ড (ক্যাপ্টেন), ক্রুণাল পান্ডিয়া, অ্যাডাম মিলিন, রাহুল চাহার, জসপ্রীত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট।

19 Sep 2021, 07:11:21 PM IST

চেন্নাইয়ের প্রথম একাদশ

চেন্নাই চার বিদেশি ক্রিকেটারের কোটায় মাঠে নামায় ফ্যাফ ডু'প্লেসি, মইন আলি, ডোয়েন ব্র্যাভো ও জোস হ্যাজেলউডকে।
চেন্নাইয়ের প্লেয়িং ইলেভেন: ফ্যাফ ডু'প্লেসি, রুতুরাজ গায়কোয়াড়, মইন আলি, সুরেশ রায়না, আম্বাতি রায়াড়ু, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্র্যাভো, মহেন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন ও উইকেটকিপার), শার্দুল ঠাকুর, দীপক চাহার ও জোস হ্যাজেলউড।

19 Sep 2021, 07:05:55 PM IST

টস জিতলেন ধোনি

দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে টস জিতল চেন্নাই সুপার কিংস। টস জিতে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। পিচ দেখে ভালো মনে হওয়ায় শুরুতে ব্যাট করে স্কোরবোর্ডে রান তোলাই শ্রেয় মনে হয় চেন্নাই দলনায়কের।

19 Sep 2021, 07:04:42 PM IST

মুম্বইয়ের নেতা পোলার্ড

শেষমেশ আশঙ্কাই সত্যি হয়। রোহিত শর্মা নেই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আমিরশাহি লেগের প্রথম ম্যাচে। রোহিতের পরিবর্তে মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্বে কায়রন পোলার্ড।

19 Sep 2021, 07:01:14 PM IST

মুখোমুখি সাক্ষাতের ফলাফল

এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছে মোট ৩১ বার। তবে ম্যাচ জয়ের বিচারে পাল্লা ভারি মুম্বইয়ের দিকেই। ৩১টি ম্যাচের মধ্যে এখনও পর্যন্ত ১৯ বার জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের বিরুদ্ধে ১২টি ম্যাচ জিতেছে চেন্নাই সুপার কিংস।

19 Sep 2021, 06:56:02 PM IST

রোহিতের ফিটনেস নিয়ে সংশয়

রোহিত শর্মার ফিটনেস নিয়ে সংশয়। প্রথম ম্যাচে নাও খেলতে পারেন হিটম্যান। একেবারে শেষ মুহূর্তে মুম্বই ইন্ডিয়ান্স শিবির থেকে ইঙ্গিত মেলে এমনই। একেবারে শেষ মুহূর্তে সিদ্ধান্ত নিতে চাওয়ায় আগেভাগে কিছু ঘোষণা করেনি মুম্বই।

19 Sep 2021, 06:30:02 PM IST

স্কোয়াডে রদবদল

মুম্বই ইন্ডিয়ান্স বাঁ-হাতি পেসার মহসিন খানের বদলে দলে নিয়েছে অপর এক বাঁ-হাতি পেসার রুশ কলরিয়াকে। চেন্নাই স্কোয়াডে কোনও পরিবর্তন হয়নি। তবে প্রথমার্ধে সরে দাঁড়ানো জোস হ্যাজেলউড ফিরে এসেছেন আমিরশাহিতে।

19 Sep 2021, 06:28:32 PM IST

পয়েন্ট টেবিলে অবস্থান

প্রথমার্ধের শেষে চেন্নাই ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। মুম্বই ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে অবস্থান করছে চার নম্বরে। নেট রান-রেটের নিরিখে চেন্নাই বেশ কিছুটা এগিয়ে রয়েছে। তাই ফিরতি লেগে জয় তুলে নিলেও ধোনিদের টপকে যাওয়া মুশকিল রোহিতদের পক্ষে। তবে বিরাট কোহলির আরসিবিকে পিছনে ফেলে তিন নম্বরে উঠে আসবে মুম্বই ইন্ডিয়ান্স। চেন্নাই জয় তুলে নিলে দিল্লি ক্যাপিটালসকে টপকে লিগ টেবিলের শীর্ষে উঠে আসবে।

19 Sep 2021, 06:24:33 PM IST

প্রথম লেগের ফলাফল

আইপিএল ২০২১-এর প্রথম লেগে কায়রন পোলার্ড প্রায় হারা ম্যাচে জয় এনে দেন মুম্বই ইন্ডিয়ান্সকে। চেন্নাই প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২১৮ রান তোলে। ডু'প্লেসি ২৮ বলে ৫০, মইন আলি ৩৬ বলে ৫৮, আম্বাতি রায়াড়ু ২৭ বলে অপরাজিত ৭২ ও রবীন্দ্র জাদেজা ২২ বলে অপরাজিত ২২ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বই শেষ বলে উত্তেজক জয় ছিনিয়ে নেয়। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ২১৯ রান তুলে নেয় তারা। পোলার্ড ৬টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৮৭ রান করে অপরাজিত থাকেন। কুইন্টন ডি'কক ৩৮, রোহিত ৩৫, ক্রুণাল পান্ডিয়া ৩২ ও হার্দিক ১৬ রান করেন।

বন্ধ করুন