বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK vs MI: প্রথম ওভারে শূন্য রানে রোহিত, ইশানকে ফিরিয়ে অনন্য নজির গড়লেন মুকেশ

CSK vs MI: প্রথম ওভারে শূন্য রানে রোহিত, ইশানকে ফিরিয়ে অনন্য নজির গড়লেন মুকেশ

মুকেশ চৌধরী।

শূন্য রানে মুম্বইয়ের দুই তারকা ব্যাটারকে ফিরিয়েই নতুন নজির গড়ে ফেলেন মুকেশ। প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে তিনি প্রথম ওভারে ২ ওপেনারকেই শূন্যতে আউট করলেন। শুধু প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে নয়, প্রথম আনক্যাপড প্লেয়ার হিসেবেও এই নজির গড়েন তি

কথায় আছে 'মর্নিং শোজ দ্য ডে'। চেন্নাই সুপার কিংসের মুকেশ চৌধরী বোধহয় সেই সকালটাই দেখিয়ে দিল চেন্নাইকে। ঘুরে দাঁড়ানোর লড়াইয়ের ভোরের আভার বিচ্ছুরণ ঘটল চেন্নাইয়ের ২৫ বছরের তরুণের হাত ধরে।

বৃহস্পতিবার টসে জিতে মুম্বই ইন্ডিয়ান্সকে ব্যাট করতে পাঠায় সিএসকে। আর প্রথমে ব্যাট করতে নেমে মুম্বই শিবিরে যেন বড় দু'টি বিস্ফোরণ ঘটে যায়। আর সেটা ঘটান চেন্নাইয়ের মুকেশ। প্রথমে ওভারের দ্বিতীয় বলে রোহিত শর্মাকে সাজঘরে ফেরান তিনি। তাও রোহিত ২ বল খেলে ০ করে আউট হন। আর ওভারের পঞ্চম বলে বোল্ড করেন ইশান কিষাণকে। প্রথম বলেই বোল্ড হন ইশান।

শূন্য রানে মুম্বইয়ের দুই তারকা ব্যাটারকে ফিরিয়েই নতুন নজির গড়ে ফেলেন মুকেশ। প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে তিনি প্রথম ওভারে ২ ওপেনারকেই শূন্যতে আউট করলেন। শুধু প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে নয়, প্রথম আনক্যাপড প্লেয়ার হিসেবেও এই নজির গড়েন তিনি।

মুকেশের আগে ২০০৮ সালে চেন্নাই সুপাক কিংসের বিরুদ্ধে সোহেল তানভির এই নজির গড়েছিলেন। তিনিই প্রথম ক্রিকেটার হিসেবে এই অনন্য নজির গড়েছিলেন। এর পর ২০০৯ সালে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রায়ান হ্যারিস এই নজির গড়েছিলেন। ফের ১৩ বছর পর একই নজির গড়লেন মুকেশ।

তবে এতেই কিন্তু খিদে কমনি মুকেশের। তিনি তৃতীয় ওভারের শেষ বলে ডেওয়াল্ড ব্রেভিসকেও আউট করেন। বেবি এবি-ও এ দিন ব্যর্থ হন। ৭ বল খেলে মাত্র ৪ রান করেন তিনি। ৩ ওভার বল করে ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন মুকেশ।

এ দিন মুকেশের দাপটেই মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং অর্ডারের কোমর ভেঙে যায়। তবে তিলক বর্মার (৪৩ বলে ৫১) লড়াইয়ের হাত ধরে ভদ্রস্থ জায়াগায় পৌঁছয় মুম্বইয়ের স্কোর। তারা নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.