বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK vs MI: প্রাক্তন দলকে নাকানিচোবানি খাওয়ালেন, নজির গড়লেন CSK-এর রায়ডু
মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে রায়ডু।
মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে রায়ডু।

CSK vs MI: প্রাক্তন দলকে নাকানিচোবানি খাওয়ালেন, নজির গড়লেন CSK-এর রায়ডু

  • ১৯ বলে ৪৯ রান ছিল রায়ডুর। ট্রেন্ট বোল্টকে চার মেরে অর্ধশতরান পূরণ করেন তিনি। এ দিন রায়ডু ২৭ বলে অপরাজিত ৭২ রান করেছেন।

শনিবার নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে জ্বলে ওঠেন অম্বাতি রায়ডু। তাঁর দাপটে মুম্বই ইন্ডিয়ান্স একেবারে কোণঠাঁসা হয়ে পড়ে। চেন্নাই সুপার কিংসও তাঁর হাত ধরে দু'শোর গণ্ডি টপকে যায়। ২০ বলে এ দিন রায়ডু অর্ধশতরান পূরণ করেন। যা এই মরশুমে দ্বিতীয় দ্রুততম অর্ধশতরান।

এর আগে দিল্লি ক্যাপিটালসের পৃথ্বী শ' ১৮ বলে অর্ধশতরান করেছিলেন। দীপক হুডাও ২০ বলে অর্ধশতরান করেছিলেন। এই মরশুমে দ্রুততম অর্ধশতরান করার তালিকায় হুডার সঙ্গে যুগ্ম ভাবে দুই নম্বরে জায়গা করে নিলেন আম্বাতি রায়ডু। এ ছাড়াও আন্দ্রে রাসেল ২১ বলে অর্ধশতরান করেছেন। ২৩ বলে অর্ধশতরান করেছিলেন প্যাট কামিন্স এবং শিমরন হেটমায়ার।

এ ছাড়াও আইপিএলের ইতিহাসে তৃতীয় দ্রুততম অর্ধশতরান করে ফেললেন রায়ডু। ২০১৬ সালে ক্রিস মরিস ১৭ বলে অর্ধশতরান করেছিলেন। এখনও পর্যন্ত এটাই আইপিএলের ইতিহাসে দ্রুততম অর্ধশতরান। ২০১৯ সালে ১৮ বলে অর্ধশতরান করেছিলেন ঋষভ পন্ত। আর এই মরশুমে ১৮ বলে অর্ধশতরান রান করেন পৃথ্বী। দীপক হুডা এবং আম্বাতি রায়ডু ২০ বলে অর্ধশতরান করেন।

১৯ বলে ৪৯ রান ছিল রায়ডুর। ট্রেন্ট বোল্টকে চার মেরে অর্ধশতরান পূরণ করেন তিনি। এ দিন রায়ডু ২৭ বলে অপরাজিত ৭২ রান করেছেন। তাঁর ইনিংসে ৭টি ওভার বাউন্ডারি এবং ৪টি বাউন্ডারি রয়েছে। তাঁর ইনিংসের হাত ধরেই চেন্নাই ২১৮ রান তোলে।

শুরুতে অবশ্য ফ্যাফ ডু'প্লেসি ২৮ বলে ৫০ এবং মইন আলি ৩৬ বলে ৫৮ করেছিলেন। তবে এ দিন রায়ডু নামক আগ্নেয়গিরির কাছে সবই যেন ফিকে হয়ে যায়। তাঁর বিধ্বংসী মেজাজ এ দিন নিঃসন্দেহে মুম্বইয়ের রক্তচাপ অনেক বেশি বাড়িয়ে দেয়।

বন্ধ করুন