বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK vs MI: ফের ব্যর্থ রোহিত, ফিরলেন শূন্যতে, IPL-এর ইতিহাসে লজ্জার নজিরও গড়লেন
শূন্যতে আউট হন রোহিত। ছবি: পিটিআই

CSK vs MI: ফের ব্যর্থ রোহিত, ফিরলেন শূন্যতে, IPL-এর ইতিহাসে লজ্জার নজিরও গড়লেন

  • এ দিন শুধু শূন্য করে সকলকে যে তিনি শুধু হতাশই করেছেন, এমনটা নয়, তিনি কিন্তু আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ডাক করে লজ্জার নজিরও গড়েছেন। মোট ১৪ বার শূন্য করে আউট হয়েছেন রোহিত। এ ছাড়া পিযূষ চাওলা, হরভজন সিং, মনদীপ সিং, পার্থিব প্যাটেল, আম্বাতি রাইডু ১৩ বার করে শূন্যতে সাজঘরে ফিরেছিলেন।

আরও একবার ব্যর্থ রোহিত শর্মা। বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও ফিরলেন খালি হাতে। ২ বল খেলে মুকেশ চৌধরির বলে মিচেল স্যান্টনারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান রোহিত। হতাশা জনক পারফরম্যান্স মুম্বই অধিনায়কের। আর তাঁর সেই পারফরম্যান্সের প্রভাব পড়ে মুম্বইয়ের পুরো খেলায়।

এ দিন শুধু শূন্য করে সকলকে যে তিনি শুধু হতাশই করেছেন, এমনটা নয়, তিনি কিন্তু আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ডাক করে লজ্জার নজিরও গড়েছেন। মোট ১৪ বার শূন্য করে আউট হয়েছেন রোহিত। এ ছাড়া পিযূষ চাওলা, হরভজন সিং, মনদীপ সিং, পার্থিব প্যাটেল, আম্বাতি রাইডু ১৩ বার করে শূন্যতে সাজঘরে ফিরেছিলেন। তবে এ দিন সকলকে ছাপিয়ে গেলেন মুম্বই অধিনায়ক।

আরও পড়ুন: CSK-এর বিরুদ্ধে নামার আগে বড় মোটিভেশন, বর্ষসেরা ৫ক্রিকেটারের মধ্যে MI-এর ২তারকা

আরও পড়ুন: স্টাম্প উড়ছে হাওয়ায়, পিচে গড়াগড়ি খাচ্ছেন ১৫.২৫ কোটির ব্যাটসম্যান, দুর্দান্ত ইয়র্কারে আউট ইশান, ভিডিয়ো

এ দিন প্রথম ওভারেই রোহিত এবং ইশান কিষাণ- দুই ক্রিকেটারকেই শূন্যতে সাজঘরে ফেরান মুকেশ চৌধরি। রোহিত শর্মাকে দ্বিতীয় বলেই আউট করেছেন। আর ওভারের পঞ্চম বলে আউট হন ইশান। প্রথম ওভারেই দলের ২ স্তম্ভকে হারিয়ে মারাত্মক চাপে পড়ে যায় মুম্বই।

কথায় আছে 'মর্নিং শোজ দ্য ডে'। মুম্বই ইন্ডিয়ান্স শুরুতেই বড় ধাক্কা খেয়েছে। যার প্রভাব কিন্তু পুরো টিমের উপরেই পড়ে।

বন্ধ করুন