বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK vs MI: স্লগ স্যুইপে বুমরাহকে ছক্কা হাঁকালেন রুতুরাজ, দেখুন অনবদ্য শটের ভিডিও
রুতুরাজ গায়কোয়াড়। ছবি- সিএসকে।
রুতুরাজ গায়কোয়াড়। ছবি- সিএসকে।

CSK vs MI: স্লগ স্যুইপে বুমরাহকে ছক্কা হাঁকালেন রুতুরাজ, দেখুন অনবদ্য শটের ভিডিও

  • ৫৮ বলে ৮৮ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন CSK ওপেনার।

কার্যত একার কাঁধে চেন্নাই সুপার কিংসকে টেনে নিয়ে যান রুতুরাজ গায়কোয়াড়। নাহলে দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে পাওয়ার প্লে'র মধ্যে চেন্নাই ৪ উইেকট হারিয়ে বসে। সাজঘরে ফেরেন ডু'প্লেসি, মইন আলি, সুরেশ রায়না ও মহেন্দ্র সিং ধোনি। চোট পেয়ে মাঠ ছাড়েন আম্বাতি রায়াড়ু।

সেখানে থেকে রুতুরাজ দুরন্ত হাফ-সেঞ্চুরি করে চেন্নাইকে লড়াই করার রসদ এনে দেন। শেষমেশ ৫৮ বলে ৮৮ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। লড়াকু ইনিংসে রুতুরাজ ৯টি চার ও ৪টি দৃষ্টিনন্দন ছক্কা হাঁকান। যার মধ্যে একেবারে শেষ ছক্কাটি ছিল এককথায় আসাধারণ। ইনিংসের একেবারে শেষ বলে বুমরাহকে স্যুইপ করে গ্যালারিতে ফেলেন রুতুরাজ।

মূলত রুতুরাজের লড়াকু ইনিংসের সুবাদেই চেন্নাই সুপার কিংস ম্যাচে লড়াই করার রসদ পায়। তারা নির্ধারিত ২০ ওভার ৬ উইকেটের বিনিময়ে ১৫৬ রান তোলে। রুতুরাজের হাফ-সেঞ্চুরি ছাড়া রবীন্দ্র জাদেজা ২৬ ও ডোয়েন ব্র্যাভো ২৩ রান করেন।

পালটা ব্যাট করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৮ উইকেটে ১৩৬ রানে আটকে যায়। সৌরভ তিওয়ারি ৫০, কুইন্টন ডি'কক ১৭, আনমোলপ্রীত সিং ১৬ ও কায়রন পোলার্ড ১৫ রান করেন। চেন্নাই ২০ রানে ম্যাচ জিতে যায়। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন রুতুরাজ।

বন্ধ করুন