বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK vs RCB: ঝাঁপিয়ে পড়ে বল বাঁচালেন, সুয়াশের ক্ষিপ্র গতিতে রানআউট মইন-ভিডিয়ো

CSK vs RCB: ঝাঁপিয়ে পড়ে বল বাঁচালেন, সুয়াশের ক্ষিপ্র গতিতে রানআউট মইন-ভিডিয়ো

দুরন্ত ছন্দে মইনকে রানআউট করেন সুয়াশ প্রভুদেশাই। 

অভিষেক ম্যাচেই মইন আলিকে রানআউট করতে সাহায্য করে নজর কাড়েন সুয়াশ প্রভুদেশাই।

টসে জিতে চেন্নাই সুপার কিংসকে ব্যাট করতে পাঠিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসি। প্রথম ইনিংসে শিবম দুবে এবং রবিন উত্থাপ্পা তাণ্ডবে আরসিবি-র বোলাররা একেবারে খড়কুটোর মতোই উড়ে গেল। চেন্নাইয়ের ইনিংসের সময়ে ব্যাঙ্গালোরের সঙ্গী হয়ে উঠেছিল একরাশ হতাশা। তবে তার মাঝেও একমাত্র পজিটিভ বিষয় ছিল সুয়াশ প্রভুদেশাইয়ের দুরন্ত ফিল্ডিং। যার জেরে রান আউট হন মইন আলি।

সপ্তম ওভারে বল করতে এসেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। সেই ওভারের চতুর্থ বলে বলটি মেরেই কোনও দিকে না তাকিয়ে দৌড় লাগান মইন। এ দিকে ঝাঁপিয়ে পড়ে বলটি বাঁচিয়ে দেন সুয়াশ প্রভুদেশাই। হয়তো মইন আলি ভাবতেই পারেননি বলটি বাঁচিয়ে দেবেন কোনও প্লেয়ার। সেই আত্মবিশ্বাসের সঙ্গেই রান নেওয়ার জন্য দৌড়েছিলেন ব্রিটিশ অলরাউন্ডার। নন স্ট্রাইকিং জোনে দাঁড়িয়ে থাকা উত্থাপ্পা তাঁকে বারণ করেছিলেন। কিন্তু ততক্ষণে ক্রিজের মাঝখানে চলে এসেছিলেন মইন। তাঁর ক্রিজে ফেরার আগেই ক্ষিপ্র গতিতে সুয়াশ বলটি আরসিবি উইকেটকিপার দীনেশ কার্তিককে ছুড়ে দেন। কার্তিক রানআউট করেন মইনকে। অভিষেক ম্যাচে মইনকে রানআউট করতে সাহায্য করে নজর কাড়লেন সুয়াশ।

তবে মইন আলি আউট হলে ক্রিজে আসেন শিবম দুবে। এর পর শিবম এবং উত্থাপ্পা তাণ্ডব শুরু হয়। তৃতীয় উইকেটে দুই প্লেয়ার মিলে যোগ করেন ১৬৫ রান। উত্থাপ্পা করেন ৫০ বলে ৮৮ রান। আর ৪৬ বলে অপরাজিত ৯৫ করেন শিবম দুবে। নির্দিষ্ট ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে চেন্নাই সুপার কিংস করে ২১৬ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন