বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK vs RCB: যুদ্ধে নামার আগে করোনা নিয়ে সকলকে সতর্ক করলেন দু' দলের ক্রিকেটাররা
বিরাট কোহলি। ছবি: টুইটার (আরসিবি)
বিরাট কোহলি। ছবি: টুইটার (আরসিবি)

CSK vs RCB: যুদ্ধে নামার আগে করোনা নিয়ে সকলকে সতর্ক করলেন দু' দলের ক্রিকেটাররা

  • করোনা দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই গোটা ভারত জুড়ে সংক্রমণে মাত্রা বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। সেই কারণে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামার আগেও চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটাররা করোনা নিয়ে সচেতনতা বাড়াতে উদ্যোগী হয়েছেন।

ক্রিকেটের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংস। তার আগে সাধারণ মানুষকে করোনা নিয়ে সচেতন করলেন বিরাট কোহলি, এবি ডি'ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল থেকে শুরু করে সুরেশ রায়নারা।

ব্যাঙ্গালোরের তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বিরাট সহ ম্যাক্সওয়েল, ডি'ভিলিয়ার্স, দেবদূত পড্ডিকাল, যুজবেন্দ্র চাহালরা সকলকে মাস্ক পরতে অনুরোধ করেছেন। সেই সঙ্গে হাত স্যানিটাইজ করতে বলেছেন। সামাজিক দূরত্ব বজার রাখার পাশাপাশি, প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যেতে বারণ করেছেন।

চেন্নাই সুপার কিংসের তরফে আবার সুরেশ রায়নাও করোনা বিধি মানার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন।

করোনা দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই গোটা ভারত জুড়ে সংক্রমণে মাত্রা বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। অক্সিজেন সিলিন্ডারের অভাব দেখা দিয়েছে। যার জেরে বহু মৃত্যু ঘটেছে। এই পরিস্থিতি করোনার মতো অতিমারীর সঙ্গে লড়াই করার জন্য একমাত্র রাস্তা এর বিধি মেনে চলা।

সেই কারণে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামার আগেও দুই দলের ক্রিকেটাররাই করোনা নিয়ে সচেতনতা বাড়াতে উদ্যোগী হয়েছেন। রবিবার শীর্ষ স্থান দখলের লড়াইয়ে নামছে চেন্নাই। আর বিরাটের ব্যাঙ্গালোর চাইবে শীর্ষস্থান ধরে রাখার। এক বনাম দুইয়ের লড়াইয়ে কারা শেষ হাসি হাসে, সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন