বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK vs SRH: ড্রিম ডেলিভারি, রুতুরাজের ব্যাট-প্যাডের করিডর দিয়ে স্টাম্প ছিটকে দিলেন নটরাজন, ভিডিয়ো
নটরাজনের বলে বোল্ড রুতুরাজ। ছবি- আইপিএল।

CSK vs SRH: ড্রিম ডেলিভারি, রুতুরাজের ব্যাট-প্যাডের করিডর দিয়ে স্টাম্প ছিটকে দিলেন নটরাজন, ভিডিয়ো

  • ট্রেডমার্ক বলে চেন্নাই ওপেনারের উইকেট তুলে নিলেন টি নটরাজন।

যে কোনও পেসারের কাছে এটাই হতে পারে স্বপ্নের ডেলিভারি। যদিও এক্ষেত্রে ব্যাটসম্যানের টেকনিকের গলদকে একেবারে এড়িয়ে যাওয়া যায় না। শনিবার চেন্নাই সুপার কিংসের ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে যে বলটিতে বোল্ড করেন টি নটরাজন, তাকে তাঁর ট্রেডমার্ক ডেলিভারি বলা যায়।

ইয়র্কার বিশেষজ্ঞ হিসেবে ইতিমধ্যেই নিজের পরিচিতি তৈরি করেছেন নটরাজন। তবে এই ম্যাচে গায়কোয়াড়কে তিনি নিখুঁত ইয়র্কারে বোল্ড করেন বলা যাবে না। বরং হাওয়ায় ভিতরের দিকে বাঁক নেওয়া ফুল লেনথ বলে রুতুরাজের স্টাম্প ছিটকে দেন তিনি।

চেন্নাই বনাম হায়দরাবাদ ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

চেন্নাই ওপেনার প্রথমিক জড়তা কাটিয়ে ওঠার আগে নটরাজনের এমন বিষাক্ত ডেলিভারির মোকাবিলা করার জন্য প্রস্তুত ছিলেন না। তাঁর ব্যাট ও প্যাডের মাঝে ফাঁক থেকে গিয়েছিল কিছুটা। সেটা নজর এড়ায়নি নটরাজনের। সেই ফাঁক দিয়েই রুতুরাজকে পরাস্ত করেন নটরাজন।

নটরাজনের দুর্দান্ত বলে রুতুরাজের বোল্ড হওয়ার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/42306/m17-csk-vs-srh--ruturaj-gaikwad-wicket

উল্লেখ্য, ম্যাচে এটিই ছিল নটরাজনের প্রথম বল। ইনিংসের ষষ্ঠ ওভারে তাঁকে প্রথমবার বোলিং আক্রমণে নিয়ে আসেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথম বলেই তিনি দলকে সাফল্য এনে দেন।

রুতুরাজ চলতি মরশুমে ব্যাটিং ব্যর্থতা কাটিয়ে উঠতে পারলেন না। এই ম্যাচে ৩টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ১৬ রান করে মাঠ ছাড়েন তিনি। আগের তিনটি ম্যাচে তাঁর ব্যক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ০, ১ ও ১ রান। সুতরাং চার ম্যাচে সাকুল্যে ১৮ রান সংগ্রহ করেন গতবারের অরেঞ্জ ক্যাপ জয়ী রুতুরাজ।

বন্ধ করুন