বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK-এর ব্যাটিং কোচের ভারত ছাড়া নিয়ে তীব্র জটিলতা তৈরি হয়েছে
মাইক হাসি।
মাইক হাসি।

CSK-এর ব্যাটিং কোচের ভারত ছাড়া নিয়ে তীব্র জটিলতা তৈরি হয়েছে

  • করোনায় আক্রান্ত হওয়ার কারণে চেন্নাইয়ের ব্যাটিং কোচকে ভারতেই থেকে যেতে হয়েছিল। এই মুহূর্তে তিনি চেন্নাইয়ের হোটেলে আইসোলেশনে রয়েছেন।

একেই বলে গোদের উপর বিষফোঁড়া! একেই করোনা আক্রান্ত হয়ে জেরবার অবস্থা চেন্নাই সুপার কিংসের অস্ট্রেলিয়ান ব্যাটিং কোচ মাইক হাসির। তার উপর আবার মলদ্বীপও ভারতকে লাল তালিকাভুক্ত করেছে। মানে ভারত থেকে কেউই আর মলদ্বীপে যেতে পারবে না। বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। আগেই ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছিল অস্ট্রেলিয়া সরকার। এ বার মলদ্বীপেও যেতে পারবেন না মাইক হাসি, যেখানে আইপিএল ফেরৎ বাকি অস্ট্রেলিয়ানরা রয়েছেন।

১১ মে থেকেই ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছে মলদ্বীপ। এর আগে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ ভেবেছিল, মাইক হাসি সুস্থ হয়ে উঠলেই মলদ্বীপে বাকি অস্ট্রেলিয়ানদের কাছে তাঁকে পাঠিয়ে দেবে। কিন্তু এখন যা পরিস্থিতি, তাতে আদৌ কবে ভারত ছাড়তে পারবেন হাসি, সেটা নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে।

করোনায় আক্রান্ত হওয়ার কারণে চেন্নাইয়ের ব্যাটিং কোচকে ভারতেই থেকে যেতে হয়েছিল। এই মুহূর্তে তিনি চেন্নাইয়ের হোটেলে আইসোলেশনে রয়েছেন। গত সপ্তাহে শুক্রবার জানা গিয়েছিল, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবারই আবার সেটা বদলে গিয়ে পজিটিভ হয়ে যায়। ফের হাসির করোনা টেস্ট করা হয়েছে। কী রিপোর্ট আসে, সে দিকে সকলের নজর রয়েছে। তবে যা পরিস্থিতি, তাতে এখন সহজে ভারত ছাড়তে পারবে না মাইক হাসি।

বন্ধ করুন