বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দু'মাস পর কামিন্সকে কাছে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন বান্ধবী, ভাইরাল হল ভিডিয়ো
প্যাট কামিন্স।
প্যাট কামিন্স।

দু'মাস পর কামিন্সকে কাছে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন বান্ধবী, ভাইরাল হল ভিডিয়ো

  • প্যাট কামিন্সের বান্ধবী বেকি বস্টন সন্তান সম্ভবা। এরই মধ্যে কাামিন্সের সঙ্গে দু' মাসের বিচ্ছেদ ছিল বেকির।

দৌড়ে গিয়ে প্যাট কামিন্সকে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরেন তাঁর বান্ধবী বেকি বস্টন। প্রায় দু'মাস পর কামিন্সকে কাছে পেয়ে আর আবেগ ধরে রাখতে পারেননি বেকি। আবেগপ্রবণ বেকির সঙ্গে কামিন্সের মিলনের সুন্দর মুহূর্তটুকু ক্যামেরাবন্দি করা হয়েছে। আর সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরালও হয়েছে।

প্যাট কামিন্সের বান্ধবী বেকি বস্টন সন্তান সম্ভবা। এরই মধ্যে কাামিন্সের সঙ্গে দু' মাসের বিচ্ছেদ ছিল বেকির। আইপিএল স্থগিত হওয়ার পরও কোয়ারেন্টাইন পর্ব কাটাতে গিয়েই এক মাস পার হয়ে গিয়েছে অজি ক্রিকেটারদের। শনিবার শেষ পর্যন্ত মিলন হল প্যাট কামিন্স এবং তাঁর বাগদত্তার।

অস্ট্রলিয়ার জনপ্রিয় এক স্পোর্টস সঞ্চালক ক্লোয়ি অমান্ডা বেইলি এই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করে সেটাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘দিনের সেরা ভিডিয়ো! আইপিএলের জন্য আট সপ্তাহ দূরে থাকার পর, প্যাট কামিন্স হোটেল কোয়ারেন্টাইন থেকে মুক্ত হয়ে তাঁর সব অনুভূতিগুলি নিয়ে শেষ পর্যন্ত তাঁর সন্তান সম্ভবা বান্ধবী বেকির সঙ্গে মিলিত হলেন।’

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে এসেছিলেন প্যাট কামিন্স। ৪মে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরেও অজিদের লম্বা কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। প্রথমে মলদ্বীপে, পরে অস্ট্রেলিয়ায় ফিরে সিডনির হোটেলে। করোনার জেরে ভারত থেকে বিমান চলাচলে নিষেধাজ্ঞা জারি হওয়ায়, আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরও দেশে ফিরতে পারেননি কামিন্সরা। তাঁরা মলদ্বীপে কোয়ারেন্টাইন কাটানোর পর অস্ট্রেলিয়ায় ফিরেছিলেন। দেশে ফিরেও সরাসরি বাড়ি ফিরতে পারেননি। সিডনির হোটেলেও কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল তাঁদের।

বন্ধ করুন