বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভারতে আটকে পড়েছেন বাবা, ওয়ার্নারের মেয়েদের আর্তি মন ছুঁয়ে যাবে আপনারও
পরিবারের সঙ্গে ওয়ার্নার।
পরিবারের সঙ্গে ওয়ার্নার।

ভারতে আটকে পড়েছেন বাবা, ওয়ার্নারের মেয়েদের আর্তি মন ছুঁয়ে যাবে আপনারও

  • ভারতে করোনার সংক্রমণ মারাত্মক হারে বৃদ্ধি পেয়েছে। যার জেরে ভারতের সঙ্গে ১৫ মে পর্যন্ত বিমান চলাচল বন্ধ রেখেছে অস্ট্রেলিয়া।

আইপিএল বাতিল হয়ে গেলেও অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের দেশে ফেরা নিয়ে তীব্র অনিশ্চয়তা তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে বাবার অপেক্ষায় ব্যাকুল ডেভিড ওয়ার্নারের তিন মেয়ে। বাবাকে কাছে পাওয়ার জন্য ওয়ার্নারের মেয়েদের আর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওয়ার্নারের স্ত্রী একটি ছবি টুইটারে শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, ওয়ার্নারের মেয়ে তাঁর বাবাকে একটি খোলা চিঠি লিখেছে। সঙ্গে খুব মিষ্টি একটি ছবিও এঁকেছে। সেটা আসলে একটি ‘ফ্যামিলি পিকচার’। সেই ‘ফ্যামিলি পিকচারে’ মা-বাবা-আইভি-ইন্দি-ইসলা রয়েছে। রয়েছে প্রাণ ভরা ভালবাসা। আর এক নিষ্পাপ শিশুর করুণ আর্তি। সেই আঁকার সঙ্গে লেখা, ‘প্লিজ ড্যাডি সোজা বাড়ি ফিরে এসো। আমরা তোমাকে খুব মিস করছি। তোমাকে খুব ভালবাসি।’ এর সঙ্গেই নীচে লেখা, ‘লাভ ফ্রম আইভি, ইন্দি এন্ড ইসলা’। এটি পোস্ট করে ক্যাপশনে লেখা, ‘সাবধানে থেকো ড্যাডি। তাড়াতাড়ি ফিরে এসো। আমরা তোমাকে ভালবাসি।’

ছোট্ট মেয়েটির এই আর্তি দেখার পর অস্ট্রেলিয়ার সরকারের মন গলবে কি না জানা নেই! তবে এই পোস্টটি বহু মানুষের মন ছুঁয়ে গিয়েছে। 

ভারতে করোনার সংক্রমণ মারাত্মক হারে বৃদ্ধি পেয়েছে। যার জেরে ভারতের সঙ্গে ১৫ মে পর্যন্ত বিমান চলাচল বন্ধ রেখেছে অস্ট্রেলিয়া। এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা, তাঁদের দেশে ফেরানোর ব্যবস্থা করার সরকারের কাছে অনুরোধ জানিয়েছিলেন। কিন্তু তাঁদের স্পষ্ট ভাষায় জানিয়ে দেওয়া হয়, এই মুহূর্তে কোনও ভাবেই তাঁদের দেশে ফেরানো হবে না। এমন কী হাত তুলে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়ান ক্রিকেটারস অ্যাসোসিয়েশন। স্বভাবতই আইপিএল বাতিল হলেও দেশে ফিরতে পারছে না অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

বন্ধ করুন