বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR নয়, IPL ফাইনাল জিতবে CSK-ই, ভবিষ্যদ্বাণী ডেল স্টেইনের
ডেল স্টেইন মনে করেন, কেকেআর নয়, সিএসকে ফাইনাল জিতবে।
ডেল স্টেইন মনে করেন, কেকেআর নয়, সিএসকে ফাইনাল জিতবে।

KKR নয়, IPL ফাইনাল জিতবে CSK-ই, ভবিষ্যদ্বাণী ডেল স্টেইনের

  • কলকাতার মতো সিএসকে-র মিডল অর্ডারও ছন্দে নেই। কিন্তু চেন্নাই টিমে রয়েছে মহেন্দ্র সিং ধোনির মতো ঠাণ্ডা মাথার বিচক্ষণ একজন অধিনায়ক। যিনি যে কোনও মুহূর্তে নিজের উপস্থিত বুদ্ধি এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা দিয়ে ম্যাচের রং বদলে দিতে পারেন।

কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচে কী হতে চলেছে? ২০১২ সালেরই কি পুনরাবৃত্তি ঘটতে চলেছে, নাকি চেন্নাই এ বার সব হিসেবটাই বদলে দেবে? তবে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন স্পিডস্টার ডেল স্টেইন মনে করছেন, এ বার ফাইনাল ইয়ন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স নয়, জিতবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস-ই। এই বক্তব্যরে পিছনে অবশ্য কতকগুলি যুক্তি রয়েছে ডেল স্টেইনের।

তাঁর মতে, ‘আমার মনে হয় কলকাতার ভাগ্য সব সময় ওদের সঙ্গে থাকবে না। ভুল সিদ্ধান্ত, মর্গ্যান, কার্তিকদের ছন্দে না থাকা কখনও না কখনও কলকাতাকে ডোবাবেই। দিল্লির বিরুদ্ধে প্রায় সেটাই হচ্ছিল। পরের ম্যাচে সেটা হতে পারে। খারাপ ব্যাপার হল সেটাই ফাইনাল।’

এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘সিএসকে বেশ ভাল দল। ঠান্ডা মাথার দল। ঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নিয়েছে ওরা। দিল্লির বিরুদ্ধে বেশ ভাল খেলছিল ধোনি। খুব ভাল নেতৃত্ব দিচ্ছে ও। ব্যাটাররাও বেশ ভাল। কলকাতা বেশ কঠিন লড়াইয়ের মুখে পড়বে ফাইনালে।’

তবে এটাও ঘটনা কলকাতার মতো সিএসকে-র মিডল অর্ডারও ছন্দে নেই। কিন্তু চেন্নাই টিমে রয়েছে মহেন্দ্র সিং ধোনির মতো ঠাণ্ডা মাথার বিচক্ষণ একজন অধিনায়ক। যিনি যে কোনও মুহূর্তে নিজের উপস্থিত বুদ্ধি এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা দিয়ে ম্যাচের রং বদলে দিতে পারেন।

বন্ধ করুন