বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: IPL নিলামের প্রথম পর্বে অবিক্রিত মিলারই শেষ ৩বলে ৩টি ৬ মেরে জেতাল GT-কে

ভিডিয়ো: IPL নিলামের প্রথম পর্বে অবিক্রিত মিলারই শেষ ৩বলে ৩টি ৬ মেরে জেতাল GT-কে

শেষ তিন বলে তিনটি ছক্কা হাঁকিয়ে টাইটানসকে ফাইনালে তুললেন মিলার।

শেষ ওভারে গুজরাট টাইটানসের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। খুব কঠিন কাজ ছিল না টাইটানসের কাছে। কারণ তখন ছন্দে থাকা হার্দিক এবং মিলার ক্রিজে ছিলেন। আবার টাইটানসকে আটকে দেওয়াটাও অসম্ভব ছিল না রাজস্থানের জন্য। 

আইপিএলের মেগা নিলামের প্রথম পর্বে অবিক্রিত ছিলেন ডেভিড মিলার। কিন্তু সেই মিলারই ফাইনালে তুললেন গুজরাট টাইটানসকে। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করলেন ডেভিড মিলার। শেষ ওভারে প্রথম তিন বলেই তিনটি ছক্কা হাঁকিয়ে খেলা শেষ করে দিলেন মিলার।

শেষ ওভারে গুজরাট টাইটানসের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। খুব কঠিন কাজ ছিল না টাইটানসের কাছে। কারণ তখন ছন্দে থাকা হার্দিক এবং মিলার ক্রিজে ছিলেন। আবার টাইটানসকে আটকে দেওয়াটাও অসম্ভব ছিল না রাজস্থানের জন্য। শেষ ওভারে বল করতে এসেছিলেন প্রসিধ কৃষ্ণ। তাঁর প্রথম তিন বলেই তিনটি ছক্কা হাঁকিয়ে ৩ বল বাকি থাকতে টাইটানসকে ৭ উইকেটে ম্যাচ জেতান মিলার। নিজে তিনি ৩৮ বলে ৬৮ করে অপরাজিত থাকেন।

মিলারের ছক্কার ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে: https://www.iplt20.com/video/46020/6-6-6-millers-last-over-finishing-touches-in-3-balls?tagNames=2022

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারের শেষ বলে যশস্বী জয়সওয়ালের উইকেট হারিয়ে চাপে পড়ে যায় রাজস্থান। তখন দলের হাল ধরেন সঞ্জু স্যামসন এবং জোস বাটলার। ২৬ বলে ৪৭ করে মাঠ ছাড়েন সঞ্জু। তখন ক্রিজে আসেন দেবদূত পাডিক্কাল। তিনি ২০ বলে ২৮ করে আউট হয়ে যান। তবে বাটলার ৫৬ বলে ৮৯ করেন। যার সুবাদে রাজস্থান রয়্য়ালস নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান করে।

জবাবে ব্যাট করতে নামলে শুরুতে ঋদ্ধিমান সাহার উইকেট হারানোর পরেও পাওয়ার প্লে-তে দুরন্ত লড়াই করেন শুভমন গিল (২১ বলে ৩৫ রান) এবং ম্যাথু ওয়েড (৩০ বলে ৩৫ রান)। তবে তাঁরা দু'জনেই আউট হলে দায়িত্ব নেন হার্দিক পাণ্ডিয়া এবং ডেভিড মিলার। মিলারের ৬৮ রানের পাশাপাশি হার্দিক ২৭ বলে অপরাজিত ৪০ রান করেন। ৩ বল বাকি থাকতে ৩ উইকেটে ১৯১ রান করে ফেলে টাইটানস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট আলিয়া-কঙ্গনা নন, ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় সবাইকে ছাপিয়ে প্রথমে দীপিকা জেলার তৃণমূল নেতাকে প্রণাম করলেন সৌমিত্র খাঁ, ফুল কি বদলাচ্ছেন সুজাতার প্রাক্তন? Dev: জিতুর নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' নিয়ে এ কী বললেন দেব! আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি কর্মীদের CFL এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল অনন্ত মহারাজের বাড়িতে মমতা, উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন বিজেপি সাংসদ কলকাতা পুরসভাকে এবার চিঠি দিল লালবাজার, নতুন প্রস্তাব নিয়ে চিন্তিত পুরকর্তৃপক্ষ ভারতে চালু হল গুগলের জেমিনি এআই অ্যাপ, বাংলা সহ ৯ স্থানীয় ভাষায় করা যাবে ব্যবহার

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.