বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: IPL নিলামের প্রথম পর্বে অবিক্রিত মিলারই শেষ ৩বলে ৩টি ৬ মেরে জেতাল GT-কে

ভিডিয়ো: IPL নিলামের প্রথম পর্বে অবিক্রিত মিলারই শেষ ৩বলে ৩টি ৬ মেরে জেতাল GT-কে

শেষ তিন বলে তিনটি ছক্কা হাঁকিয়ে টাইটানসকে ফাইনালে তুললেন মিলার।

শেষ ওভারে গুজরাট টাইটানসের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। খুব কঠিন কাজ ছিল না টাইটানসের কাছে। কারণ তখন ছন্দে থাকা হার্দিক এবং মিলার ক্রিজে ছিলেন। আবার টাইটানসকে আটকে দেওয়াটাও অসম্ভব ছিল না রাজস্থানের জন্য। 

আইপিএলের মেগা নিলামের প্রথম পর্বে অবিক্রিত ছিলেন ডেভিড মিলার। কিন্তু সেই মিলারই ফাইনালে তুললেন গুজরাট টাইটানসকে। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করলেন ডেভিড মিলার। শেষ ওভারে প্রথম তিন বলেই তিনটি ছক্কা হাঁকিয়ে খেলা শেষ করে দিলেন মিলার।

শেষ ওভারে গুজরাট টাইটানসের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। খুব কঠিন কাজ ছিল না টাইটানসের কাছে। কারণ তখন ছন্দে থাকা হার্দিক এবং মিলার ক্রিজে ছিলেন। আবার টাইটানসকে আটকে দেওয়াটাও অসম্ভব ছিল না রাজস্থানের জন্য। শেষ ওভারে বল করতে এসেছিলেন প্রসিধ কৃষ্ণ। তাঁর প্রথম তিন বলেই তিনটি ছক্কা হাঁকিয়ে ৩ বল বাকি থাকতে টাইটানসকে ৭ উইকেটে ম্যাচ জেতান মিলার। নিজে তিনি ৩৮ বলে ৬৮ করে অপরাজিত থাকেন।

মিলারের ছক্কার ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে: https://www.iplt20.com/video/46020/6-6-6-millers-last-over-finishing-touches-in-3-balls?tagNames=2022

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারের শেষ বলে যশস্বী জয়সওয়ালের উইকেট হারিয়ে চাপে পড়ে যায় রাজস্থান। তখন দলের হাল ধরেন সঞ্জু স্যামসন এবং জোস বাটলার। ২৬ বলে ৪৭ করে মাঠ ছাড়েন সঞ্জু। তখন ক্রিজে আসেন দেবদূত পাডিক্কাল। তিনি ২০ বলে ২৮ করে আউট হয়ে যান। তবে বাটলার ৫৬ বলে ৮৯ করেন। যার সুবাদে রাজস্থান রয়্য়ালস নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান করে।

জবাবে ব্যাট করতে নামলে শুরুতে ঋদ্ধিমান সাহার উইকেট হারানোর পরেও পাওয়ার প্লে-তে দুরন্ত লড়াই করেন শুভমন গিল (২১ বলে ৩৫ রান) এবং ম্যাথু ওয়েড (৩০ বলে ৩৫ রান)। তবে তাঁরা দু'জনেই আউট হলে দায়িত্ব নেন হার্দিক পাণ্ডিয়া এবং ডেভিড মিলার। মিলারের ৬৮ রানের পাশাপাশি হার্দিক ২৭ বলে অপরাজিত ৪০ রান করেন। ৩ বল বাকি থাকতে ৩ উইকেটে ১৯১ রান করে ফেলে টাইটানস।

বন্ধ করুন