বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > শুধু ব্যাটিং নয়, জাগলিংয়েও পটু ডেভিড মিলার, দেখুন ভাইরাল ভিডিও
ডাগ-আউটে বল নিয়ে জাগলিং মিলারের। ছবি- স্ক্রিনগ্র্যাব।
ডাগ-আউটে বল নিয়ে জাগলিং মিলারের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

শুধু ব্যাটিং নয়, জাগলিংয়েও পটু ডেভিড মিলার, দেখুন ভাইরাল ভিডিও

  • রাজস্থান বনাম কেকেআর ম্যাচ চলাকালীন ডাগ-আউটে তিনটি বল নিয়ে মিলারের জাগলিং দেখে আপ্লুত ক্রিকেটপ্রেমীরা।

যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। একই ব্যক্তির একাধিক প্রতিভার ছবি হামেশাই চোখে পড়ে। ক্রিকেটের মাঠেও এমন ছবি বিরল নয়।

ব্যাট-বলে বাইশগজ কাঁপানো তারকারা অনেকেই মাঠের বাইরে নাচ, গান, অভিনয়ে নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। কেউ ভালো গিটার বাজাতে পারেন, তো আবার কেউ একাধিক খেলায় পারদর্শী।

আইপিএল ২০২১-এ রাজস্থান বনাম কলকাতা ম্যাচ চলাকালীন ডেভিড মিলার ক্রিকেটের বাইরে নিজের এমনই একটি অন্য স্কিলের পরিচয় দিলেন। রাজস্থান ব্যাটিংয়ের সময় ডাগ-আউটে বসে ডেভিড মিলার তিনটি বল নিয়ে নিখুঁতভাবে জাগলিং করে চমকে দেন সকলকে। সেই ভিডিও ক্যামেরাবন্দি করে সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

পরে রাজস্থানের ম্যাচ জয়েও মিলার ব্যাট হাতে উল্লেখযোগ্য অবদান রাখেন। ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের সঙ্গে পঞ্চম উইকেটে ৩৪ রানের পার্টনারশিপ গড়ে দলের জয় নিশ্চিত করেন মিলার। তিনি অপরাজিত থাকেন ২৩ বলে ২৪ রান করে। মারেন ৩টি চার। তার আগে আন্দ্রে রাসেলের ক্যাচও ধরেন মিলার।

রাজস্থান ওয়াংখেড়ে স্টেডিয়ামে কেকেআরকে ৬ উইকেটে হারিয়ে মরশুমের দ্বিতীয় জয় তুলে নেয়। প্রথমে ব্যাট করে কলকাতা ২০ ওভারে ৯ উইকেটে ১৩৩ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে রয়্যালস ১৮.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৪ রান তুলে নেয়।

বন্ধ করুন