বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ফের বিতর্ক, এবার মলদ্বীপে হাতাহাতিতে জড়ালেন ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্লেটার!
ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্লেটার। ছবি- গেটি ইমেজেস।
ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্লেটার। ছবি- গেটি ইমেজেস।

ফের বিতর্ক, এবার মলদ্বীপে হাতাহাতিতে জড়ালেন ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্লেটার!

  • আইপিএল স্থগিত হওয়ার পর অস্ট্রেলিয়ার করোনা নিষেধাজ্ঞার জেরে ক্রিকেটার, কোচ, ধারাভাষ্যকার মিলিয়ে প্রায় ৪০ জন অজিকে চাটার্ড বিমানে করে মলদ্বীপে পৌঁছে দিয়েছে বিসিসিআই।

বিতর্ক ও ডেভিড ওয়ার্নার যেন একে অপরকে ছাড়া থাকতেই পারে না। কিছুদিন আগেই সানরাইজার্স হায়দরাবাদ দলের ম্যানেজমেন্টের সমালোচনা করে অধিনায়কত্ব থেকে বরখাস্ত হয়েছিলেন ওয়ার্নার। এবার আবার নতুন গোল বাঁধালেন বিতর্কের প্রিয়পাত্র ওয়ার্নার।

আইপিএল স্থগিত হওয়ার পর অস্ট্রেলিয়ার করোনা নিষেধাজ্ঞার জেরে ক্রিকেটার, কোচ, ধারাভাষ্যকার মিলিয়ে প্রায় ৪০ জন অজিকে চাটার্ড বিমানে করে মলদ্বীপে পৌঁছে দিয়েছে বিসিসিআই। আইপিএলের মাঝপথে নিজের ধারাভাষ্যকারের ভূমিকা ছেড়ে সেখানে আগেই পাড়ি দিয়েছিলেন প্রাক্তন অজি ক্রিকেটার মাইকেল স্লেটার। আপাতত কিছুদিন ওখানেই থাকতে হবে তাঁদের। আর সেখানেই বাঁধল গোল। অস্ট্রেলিয়ান সংবাদপত্র দা ডেইলি টেলিগ্রাফের খবর অনুযায়ী মলদ্বীপে তাজ কোরাল হোটেলে দুই বিতর্কিত চরিত্রই থাকছেন। সেখানেই কথা কাটাকাটির জেরে সৃষ্টি হয় ঝামেলার। তবে দু'জনেই এই ঘটনাকে মিথ্যা বলে দাবি করছেন।

খবর অনুযায়ী স্লেটার এক সিনিয়র অজি সাংবাদিককে বলেন, ‘আমি এবং ডেভি (ডেভিড ওয়ার্নার) খুব ভাল বন্ধু। হাতাহাতি তো দূর, মিডিয়ায় গসিপ করার মতোও আমাদের মধ্যে কোনকিছুই ঘটেনি।’ ওয়ার্নারের সুর বরং আরও তীক্ষ্ণ। ‘আমি জানি না আপনারা এইসব খবর কোথা থেকে পান। আপনারা যদি ঘটনাস্থলে উপস্থিত না থাকেন বা কোন পোক্ত প্রমাণ ছাড়া আপনারা এইসব ভুলভাল খবর লিখতে পারেন না। এখানে এমন কোন ঘটনাই ঘটেনি।’ বলে জানান ওয়ার্নার।

তবে পানশালায় বা হোটেলে বিতর্ক ও মারামারি অজি ওপেনারের কাছে নতুন কিছু নয়। বেশ কিছু বছর আগে ইংল্যান্ডে অ্যাসেজ চলাকালীন বর্তমান ইংল্যান্ড অধিনায়ক জো রুটের সাথেও হাতাহাতিতে জড়ান ‘ব্যাড বয়’ ওয়ার্নার। পরে অবশ্য দুইজনেই ক্ষমা চেয়ে নেন। এক্ষেত্রেও এমন কিছু ঘটলে অবাক হওয়ার কিছুই নেই।

বন্ধ করুন