বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ফের বিতর্ক, এবার মলদ্বীপে হাতাহাতিতে জড়ালেন ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্লেটার!

ফের বিতর্ক, এবার মলদ্বীপে হাতাহাতিতে জড়ালেন ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্লেটার!

ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্লেটার। ছবি- গেটি ইমেজেস।

আইপিএল স্থগিত হওয়ার পর অস্ট্রেলিয়ার করোনা নিষেধাজ্ঞার জেরে ক্রিকেটার, কোচ, ধারাভাষ্যকার মিলিয়ে প্রায় ৪০ জন অজিকে চাটার্ড বিমানে করে মলদ্বীপে পৌঁছে দিয়েছে বিসিসিআই।

বিতর্ক ও ডেভিড ওয়ার্নার যেন একে অপরকে ছাড়া থাকতেই পারে না। কিছুদিন আগেই সানরাইজার্স হায়দরাবাদ দলের ম্যানেজমেন্টের সমালোচনা করে অধিনায়কত্ব থেকে বরখাস্ত হয়েছিলেন ওয়ার্নার। এবার আবার নতুন গোল বাঁধালেন বিতর্কের প্রিয়পাত্র ওয়ার্নার।

আইপিএল স্থগিত হওয়ার পর অস্ট্রেলিয়ার করোনা নিষেধাজ্ঞার জেরে ক্রিকেটার, কোচ, ধারাভাষ্যকার মিলিয়ে প্রায় ৪০ জন অজিকে চাটার্ড বিমানে করে মলদ্বীপে পৌঁছে দিয়েছে বিসিসিআই। আইপিএলের মাঝপথে নিজের ধারাভাষ্যকারের ভূমিকা ছেড়ে সেখানে আগেই পাড়ি দিয়েছিলেন প্রাক্তন অজি ক্রিকেটার মাইকেল স্লেটার। আপাতত কিছুদিন ওখানেই থাকতে হবে তাঁদের। আর সেখানেই বাঁধল গোল। অস্ট্রেলিয়ান সংবাদপত্র দা ডেইলি টেলিগ্রাফের খবর অনুযায়ী মলদ্বীপে তাজ কোরাল হোটেলে দুই বিতর্কিত চরিত্রই থাকছেন। সেখানেই কথা কাটাকাটির জেরে সৃষ্টি হয় ঝামেলার। তবে দু'জনেই এই ঘটনাকে মিথ্যা বলে দাবি করছেন।

খবর অনুযায়ী স্লেটার এক সিনিয়র অজি সাংবাদিককে বলেন, ‘আমি এবং ডেভি (ডেভিড ওয়ার্নার) খুব ভাল বন্ধু। হাতাহাতি তো দূর, মিডিয়ায় গসিপ করার মতোও আমাদের মধ্যে কোনকিছুই ঘটেনি।’ ওয়ার্নারের সুর বরং আরও তীক্ষ্ণ। ‘আমি জানি না আপনারা এইসব খবর কোথা থেকে পান। আপনারা যদি ঘটনাস্থলে উপস্থিত না থাকেন বা কোন পোক্ত প্রমাণ ছাড়া আপনারা এইসব ভুলভাল খবর লিখতে পারেন না। এখানে এমন কোন ঘটনাই ঘটেনি।’ বলে জানান ওয়ার্নার।

তবে পানশালায় বা হোটেলে বিতর্ক ও মারামারি অজি ওপেনারের কাছে নতুন কিছু নয়। বেশ কিছু বছর আগে ইংল্যান্ডে অ্যাসেজ চলাকালীন বর্তমান ইংল্যান্ড অধিনায়ক জো রুটের সাথেও হাতাহাতিতে জড়ান ‘ব্যাড বয়’ ওয়ার্নার। পরে অবশ্য দুইজনেই ক্ষমা চেয়ে নেন। এক্ষেত্রেও এমন কিছু ঘটলে অবাক হওয়ার কিছুই নেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.