বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL নিলাম নিয়ে টুইট যুদ্ধ সানরাইজার্স হায়দরাবাদ-ওয়ার্নারের
ফের মুখোমুখি ডেভিড ওয়ার্নার ও সানরাইজার্স হায়দরাবাদ
ফের মুখোমুখি ডেভিড ওয়ার্নার ও সানরাইজার্স হায়দরাবাদ

IPL নিলাম নিয়ে টুইট যুদ্ধ সানরাইজার্স হায়দরাবাদ-ওয়ার্নারের

  • ফের মুখোমুখি ডেভিড ওয়ার্নার ও সানরাইজার্স হায়দরাবাদ!  টুইটারে SRH-এর লুস বলে অজি ওপেনারের ছক্কা। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে তাদের প্রাক্তন ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের ফের লড়াই বেঁধেছে। এবার অবশ্য লড়াইটা চলছে সোশ্যাল মিডিয়াতে, টুইটারে। ঘটনার সূত্রপাত হয়েছিল অ্যাসেজ সিরিজ জয়ের পরে। অ্যাসেজ জয়ের পরে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান কে অভিনন্দন জানিয়েছে তাঁর পুরানো ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। যা দেখে টুইটারেই জবাব দিলেন ওয়ার্নার। তবে ধন্যবাদ বা কৃতজ্ঞতা নয়, ওয়ার্নারের জবাবে ছিল কটাক্ষ। 

ওয়ার্নারের টুইটটিকে সানরাইজার্স হায়দরাবাদ দল তাঁকে ধরে না রাখার ক্ষোভ প্রকাশ পেয়েছে। ডেভিড ওয়ার্নার আইপিএল ২০২১-এ সম্পূর্ণ ফ্লপ ছিলেন। অধিনায়কত্ব ও ব্যাটিং উভয় ক্ষেত্রেই দলের প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি। এর পরিপ্রেক্ষিতে, সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল ২০২২ মেগা নিলামের আগে ডেভিড ওয়ার্নারকে ছেড়ে দিয়েছে। তবে তার আগে নেতৃত্ব থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছিল। এমন কি তাকে দলেও সুযোগ দেওয়া হয়নি। পরে নানা সমালোচনা দেখা গিয়েছিল।  

মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ জিতে ৩-০ ব্যবধানে সিরিজ নিজেদের দখলে নিয়েছে অস্ট্রেলিয়া দল। ব্যাট হাতে দারুণ পারফর্ম করেছেন ডেভিড ওয়ার্নারও। এরপরেই অ্যাসেজ জেতার জন্য ওয়ার্নারকে অভিনন্দন জানিয়ে একটি টুইট করে সানরাইজার্স হায়দরাবাদ। টুইটে ওয়ার্নারে পুরানো ফ্র্যাঞ্চাইজি লেখে, ‘অ্যাসেজ জেতার জন্য ডেভিকে অভিনন্দন। মনে হচ্ছে আপনি ফর্মে ফিরে এসেছেন এবং দলের সাথে জয় উপভোগ করছেন। অন্যদিকে, আমরা আশা করি আপনার আইপিএল ২০২২-এ ভালো নিলাম হবে।’ এই টুইটের জবাবে ডেভিড ওয়ার্নার লিখেছেন, ‘এতে কোনও সন্দেহ নেই।’ বিশেষজ্ঞরা মনে করছেন ওয়ার্নার টম মুডি ও সানরাইরাজর্স হায়দরাবাদের ফ্র্যাঞ্চাইজিকে কড়া জবাব দেওয়ার সুযোগ হাতছাড়া করেননি। যেন ফ্র্যাঞ্চাইজির লুস বলে ছক্কা হাঁকালেন ওয়ার্নার।

বন্ধ করুন