বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > গান গাইতে গাইতে মেয়েদের নিয়ে রান্নাঘরে কী কাণ্ড ঘটালেন ওয়ার্নার, দেখুন ভিডিয়ো
মেয়েদের সঙ্গে খোশমেজাজে ওয়ার্নার।
মেয়েদের সঙ্গে খোশমেজাজে ওয়ার্নার।

গান গাইতে গাইতে মেয়েদের নিয়ে রান্নাঘরে কী কাণ্ড ঘটালেন ওয়ার্নার, দেখুন ভিডিয়ো

  • ডেভিড ওয়ার্নারের সঙ্গে টিম ম্যানেজমেন্টের কিছু সমস্যার জেরে, দুম করে তাঁর থেকে অধিনায়কত্ব কেড়ে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। এমন কী প্রথম একাদশ থেকেও তাঁকে বাদ দেওয়া হয়। চূড়ান্ত অসম্মানিত করা হয় তাঁকে।

সমস্ত অসম্মান, যন্ত্রণা, আতঙ্ক কাটিয়ে এখন শুধুই বাড়ি ফেরার অপেক্ষা। বাড়িতে ফিরে তিন মেয়েকে নিয়ে যাবতীয় খারাপ লাগার স্মৃতি মুছে ফেলতে চান তিনি। ভুলে যেতে চান, ভারতের করোনা আতঙ্কের অভিজ্ঞতাও। তিন মেয়েকে কাছে পাওার জন্য মুখিয়ে রয়েছেন ডেভিড ওয়ার্নার। 

ওয়ার্নারের স্ত্রী ইনস্টাগ্রামে একটি পুরনো ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, দুই মেয়েকে নিয়ে সঙ্গে রান্নাঘরে ঢুকে গান গাইতে গাইতে ওয়ার্নার কেক বা ও রকম কিছু তৈরি করতে ব্যস্ত। বাবার সঙ্গ পেয়ে মেয়েরাও রীতিমতো উচ্ছ্বসিত। মেয়েদের কাছে তাদের বাবা ‘সুপার ড্যাড’। এই ভিডিয়োতে মূলত মেয়েদের সঙ্গে বাবার মিষ্টি সম্পর্কই ধরা পড়েছে। এই ভিডিয়োটির সঙ্গে ক্যানডাইস ওয়ার্নার লিখেছেন, ‘যখন সুপার ড্যাড বাড়ি থাকে, তখন সকলটা বা বিকেলটা এ রকমই হয়। আমাদের উইকএন্ডসও বাচ্চাদের নিয়েই। এই মুহূর্তগুলি (ওয়ার্নার না থাকলে) মিস করি। তবে বাবা আগামী সপ্তাহে ফিরে আসবে, তার জন্য প্রত্যেকেই খুব উত্তেজিত।’

আইপিএল খেলতে এসে করোনার জেরে রীতিমতো নাজেহাল হতে হয়েছে ওয়ার্নার সহ বাকি অস্ট্রেলিয়ানদের। এমনিতেই ওয়ার্নারের সঙ্গে ম্যানেজমেন্টের কিছু সমস্যার জেরে, দুম করে তাঁর থেকে অধিনায়কত্ব কেড়ে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। এমন কী প্রথম একাদশ থেকেও তাঁকে বাদ দেওয়া হয়। চূড়ান্ত অসম্মানিত করা হয় তাঁকে। এই নিয়ে বিতর্কের মাঝেই আইপিএল জুড়ে শুরু হয়ে যায় কোভিড আতঙ্ক। 

এই কোভিড আতঙ্ক কাটিয়ে অস্ট্রিলায়নরা সঙ্গে সঙ্গে দেশে ফিরতেও পারেননি। তাঁদের মলদ্বীপে কোয়ারেন্টাইন কাটাতে হয়েছে। কারণ ভারতের ভয়াবহ করোনা পরিস্থিতির কারণে অস্ট্রেলিয়া সরকার ভারতের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধ করেছিল। কাউকেই ভারত থেকে কোনও ভাবেই অস্ট্রেলিয়ায় ঢুকতে দিচ্ছে না। এমন কী আইপিএল ফেরৎ অস্ট্রেলিয়ানদেরও নয়। অনেক ঝামেলার পর শেষ পর্যন্ত সোমবার দেশে ফিরেছেন ওয়ার্নাররা। এখন হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন।

বন্ধ করুন