বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘প্রতিশোধের ম্যাচে’ ভ্রাতৃ্ত্বের নিদর্শন, ওয়ার্নারের পিঠ চাপড়ে মন জয় কেন-ভুবির
দিল্লির ইনিংস শেষ হওয়ার পরে কেন উইলিয়ামসন এবং ভুবনেশ্বর উভয়েই ওয়ার্নারকে অভিনন্দন জানাতে ছুটে আসেন। (ভিডিয়ো থেকে স্ক্রিনশট)
দিল্লির ইনিংস শেষ হওয়ার পরে কেন উইলিয়ামসন এবং ভুবনেশ্বর উভয়েই ওয়ার্নারকে অভিনন্দন জানাতে ছুটে আসেন। (ভিডিয়ো থেকে স্ক্রিনশট)

‘প্রতিশোধের ম্যাচে’ ভ্রাতৃ্ত্বের নিদর্শন, ওয়ার্নারের পিঠ চাপড়ে মন জয় কেন-ভুবির

  • David Warner: ৯২ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়ার সময় নিজের পুরোনো দলের সতীর্থদের প্রশংসা কুড়োলেন অজি তারকা। দিল্লির ইনিংস শেষ হওয়ার পরে কেন উইলিয়ামসন এবং ভুবনেশ্বর উভয়েই ওয়ার্নারকে অভিনন্দন জানাতে ছুটে আসেন।

সানরাইজার্স হায়দরাবাদের প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নার গতকাল মাঠে নেমেছিলেন ‘প্রতিশোধের ম্যাচে’। ৯২ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়ার সময় নিজের পুরোনো দলের সতীর্থদের প্রশংসাও কুড়োলেন অজি তারকা। উল্লেখ্য, গতবছর ওয়ার্নারকে প্রথমে অধিনায়কত্ব থেকে পরবর্তীতে প্রথম একাদশ থেকেই বাদ দিয়েছিল সানরাইজার্স ম্যানেজমেন্ট। এই তিক্ততার আবহে মাঠের সাইডলাইনে চোখ ছলছল ওয়ার্নারের ছবি এখনও অনেকেরই মনে গেঁথে। সেই ওয়ার্নার এবার দিল্লি ক্যাপিটালসের জার্সিতে দুর্দান্ত ফর্মে। এবং সেই ফর্ম ধরে রেখেই গতকাল ৫৮ বলে ৯২ রান করেন তিনি। প্রথম ইনিংস শেষে ড্রেসিং রুমে যাওয়ার পথে ভুবনেশ্বর কুমার ও হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়মসন পিঠ চাপড়ে দেন ওয়ার্নারের। (আরও পড়ুন: ‘বুড়ো হয়েছি…’, সেঞ্চুরি অধরা থাকায় কীসের ইঙ্গিত ডেভিড ওয়ার্নারের?)

এদিন হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির সূচনাটা ভালো হয়নি। মনদীপ সিং পাঁচ বল খেলে শূন্য রানে আউট হন। পরে পঞ্চম ওভারে মিচেল মার্শও আউট হন শন অ্যাবটের বলে। পরে অধিনায়ক ঋষভ পন্ত নেমে মারতে শুরু করলেও শ্রেয়স গোপালের বলে বোল্ড হয়ে তিনিও সাজঘরে ফেরেন। এরপর ওয়ার্নার এবং রভম্যান পাওয়েল হাল ধরেন দলের। এই দুই জনের মারকুটে ব্যাটিংয়ের দৌলতে দিল্লি অনায়াসে ২০০ রানের গণ্ডি পার করে। দলের স্বার্থে শেষের ওভারটা রভম্যান পাওয়েলকেই খেলতে দেন ওয়ার্নার। নিজের নিস্বার্থ মনোভাবের জন্য দলেও প্রশংসিত হয়েছেন ওয়ার্নার। প্রতিদ্বন্দ্বী শিবিরেরও শ্রদ্ধা অর্জন করেছেন অজি তারকা।

দিল্লির ইনিংস শেষ হওয়ার পরে কেন উইলিয়ামসন এবং ভুবনেশ্বর উভয়েই ওয়ার্নারকে তাঁর দুর্দান্ত ইনিংসের জন্য অভিনন্দন জানাতে এসেছিলেন। সেই দৃশ্য দেশে সোশ্যাল মিডিয়ায় হায়দরাবাদের দুই খেলোয়াড়ের প্রশংসা করেন নেটিজেনরা। এদিকে ম্যাচ শেষে হায়দরাবাদের বিরুদ্ধে খেলা প্রসঙ্গে ওয়ার্নার বলেন, ‘আমার অতিরিক্ত অনুপ্রেরণার প্রয়োজন ছিল না (সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলার জন্য), অতীতে কী ঘটেছে তা সবাই দেখেছে। আমি শুধু দলের জন্য জয় পাওয়ার বিষয়ে আগ্রহী ছিলাম। এই জয়টা ভালো ছিল।’

 

বন্ধ করুন