বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs CSK: না জিতলে আজই শেষ হতে পারে ধোনির IPL কেরিয়ার, মাহির সমর্থনে গলা ফাটাল কোটলা- ভিডিয়ো

DC vs CSK: না জিতলে আজই শেষ হতে পারে ধোনির IPL কেরিয়ার, মাহির সমর্থনে গলা ফাটাল কোটলা- ভিডিয়ো

ডেভিড ওয়ার্নার ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- বিসিসিআই।

Delhi Capitals vs Chennai Super Kings IPL 2023: ধোনি টস জেতার পরে দর্শকদের চিৎকারে কান পাতা দায় ছিল। সঞ্চালক মরিসন ধোনির সমর্থকদের উদ্দেশ্যে বলে ওঠেন, ‘আরাম সে, আরাম সে’।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নিজেদের শেষ লিগ ম্যাচ না জিতলে চেন্নাই সুপার কিংসের প্লে-অফে যাওয়া অনিশ্চিত। যদি লখনউ, মুম্বই ও আরসিবি তাদের শেষ ম্যাচ জেতে, তবে বিদায় নিতে হবে সুপার কিংসকে। জিতলে অবশ্য চেন্নাইয়ের শেষ চারের টিকিট নিশ্চিত।

চেন্নাই যদি প্লে-অফে যেতে না পারে, তবে কোটলায় শনিবারই শেষ হতে পারে মহেন্দ্র সিং ধোনির আইপিএল কেরিয়ার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্যাস নিয়েছেন আগেই। রাজ্যদলের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন না। শুধুমাত্র মাঠে নামেন আইপিএলে।

চলতি মরশুমের একেবারে শুরু থেকেই ধোনি ইঙ্গিত দিয়েছেন যে, এবার চিরতরে ব্যাট-প্যাড-গ্লাভসজোড়া তুলে রাখতে পারেন। চেন্নাই দলনায়ক স্পষ্ট জানিয়েছেন যে, তিনি কেরিয়ারের একেবারে শেষ পর্যায়ে রয়েছেন। তাই ক্রিকেটপ্রেমীরা বোঝেন, এটিই ধোনির শেষ আইপিএল মরশুম হতে পারে।

সম্ভবত সে কারণেই ধোনি যে মাঠেই পা দিয়েছেন, চেন্নাইয়ের হয়ে সমর্থন উপচে পড়েছে। চিপক তো বটেই, ইডেন থেকে লখনউ, মুম্বই থেকে জয়পুর, ধোনিকে সম্ভবত শেষবার খেলতে দেখার আশায় ভিড় জমিয়েছেন সমর্থকরা। সেই একই ছবি দেখা গেল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামেও।

আরও পড়ুন:- PBKS vs RR: ১৫ বছর আগে IPL-এ যে দুরন্ত রেকর্ড গড়েছিলেন শন মার্শ, ভেঙে চুরমার করলেন যশস্বী, লেখা হল নতুন ইতিহাস

কোটলায় দিল্লির বিরুদ্ধে ধোনি টস জেতা মাত্রই দর্শকদের চিৎকারে কান পাতা দায়। সঞ্চালক ড্যানি মরিসনকে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয় ধোনির সঙ্গে আলাপচারিতা শুরুর জন্য। বাধ্য হয়ে তিনি দর্শকদের উদ্দেশ্যে বলে ওঠেন যে, ‘আরাম সে, আরাম সে’।

আরও পড়ুন:- IPL 2023: কোহলি-কোহলি বলে ক্ষেপাচ্ছিলেন দর্শকরা, গম্ভীরের উল্টো পথে হেঁটে নবীন কী করলেন দেখুন, সামনে এল অদেখা ভিডিয়ো

গত কয়েক বছর ধরেই ধোনির আইপিএল কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে বিস্তর জল্পনা চলছে। ধোনি প্রতিবারই ইঙ্গিত দেন যে, পরের মরশুমে ফিরতে পারেন তিনি। তবে এবছর কার্যত ভবিতব্য মেনে নিয়েছেন মাহি। সরাসরি অবসরের কথা না জানালেও ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন, খুব বেশিদিন আর হলুদ জার্সিতে মাঠে নামবেন না তিনি।

চেন্নাই যদি প্লে-অফের টিকিট হাতে পায়, তবে ফের চিপকে মাঠে নামার সুযোগ পাবেন ধোনি। কেননা প্লে-অফের প্রথম ২টি ম্যাচ খেলা হবে চেন্নাইয়ে। অর্থাৎ, প্রথম কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচ অনুষ্ঠিত হবে এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে। তাই চেন্নাই প্রথম দুইয়ে থাকুক বা তিন-চারে, ঘরের মাঠে আরও একটি ম্যাচ খেলার সুযোগ পেতে পারে তারা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.