বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC VS CSK: ব্যাট খাচ্ছেন ধোনি! মাহির এমন অদ্ভুত কাণ্ড ঘটানোর কারণটা কী?
সাজঘরে ধোনিকে ব্যাট মুখে দেখা যায়। ছবি- টুইটার।
সাজঘরে ধোনিকে ব্যাট মুখে দেখা যায়। ছবি- টুইটার।

DC VS CSK: ব্যাট খাচ্ছেন ধোনি! মাহির এমন অদ্ভুত কাণ্ড ঘটানোর কারণটা কী?

  • ম্যাচে ব্যাট ‘খাওয়ার’ পর ক্রিজে নেমে আট বলে ২১ রানের একটি তুখড় ক্যামিও খেলেন ধোনি।

ডিওয়াই পাতিল স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস। সিএসকের যে কোনও ম্যাচেই মহেন্দ্র সিং ধোনির উপর ক্যামেরাম্যানদের বিশেষ নজর থাকে। পারলে তাঁর প্রতিটি মুহূর্ত তুলে ধরাটাই উদ্দেশ্য। তবে দিল্লি ম্যাচে ক্যামেরা তাঁর দিকে ঘুরতেই আজব কাণ্ডকারখানা করতে দেখা গেল ধোনিকে।

সিএসকে ইনিংসের ১৭তম ওভারে ক্রিজে শিবম দুবে আর আম্বাতি রায়াডু ব্যাট করছিলেন। এক তুখড় ইনিংস খেলে সদ্যই সাজঘরে ফিরেছেন ডেভন কনওয়ে। এমন সময় ক্যামের ধোনির দিকে তাক করতেই তাঁকে ব্যাট মুখে নিয়ে দেখা যায়। সকলেই অবাক হয়ে যান। এ কী করছেন মাহি! এর পিছনে আসল রহস্যটি ফাঁস করলেন অমিত মিশ্র। তারকা লেগ স্পিনার নিজের সোশ্যাল মিডিয়ায় জানান, ‘অনেকেই ভাবছেন ধোনি কেন তাঁর ব্যাট খান। তাদের জন্য বলে রাখি, ও নিজের ব্যাট থেকে টেপ সরানোর জন্য এমনটা করে থাকে। কারণ ও নিজের ব্যাটকে একদম পরিষ্কার রাখা পছন্দ করে। একটি টেপ বা সুতোই কখনও এমএসের ব্যাট থেকে উঠে আসতে দেখা যায় না।’

শুধু এই ম্যাচেই নয়। এর আগেও কিন্তু ধোনিকে এমন ব্যাট মুখে দেখা গিয়েছে। ২০১৯ বিশ্বকাপ সেমিফাইনালেই সাজঘরে ধোনিকে ব্যাট মুখে দেখা গিয়েছিল। তবে অমিতের এই বিবরণের পর গোটা বিষয়টা সাফ হয়ে যায়। প্রসঙ্গত, ম্যাচে ব্যাট ‘খাওয়ার’ পর ক্রিজে নেমে আট বলে ২১ রানের একটি তুখড় ক্যামিও খেলেন ধোনি। নির্ধারিত ২০ ওভারে সিএসকে ছয় উইকেটের বিনিময়ে ২০৮ রান তোলে।

বন্ধ করুন