বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021 Qualifier 1: সুরেশ রায়নাকে বাদ দিয়ে আইপিএলে একাই রেকর্ড গড়লেন ধোনি
মহেন্দ্র সিং ধোনি এবং সুরেেশ রায়না। ছবি- টুইটার।
মহেন্দ্র সিং ধোনি এবং সুরেেশ রায়না। ছবি- টুইটার।

IPL 2021 Qualifier 1: সুরেশ রায়নাকে বাদ দিয়ে আইপিএলে একাই রেকর্ড গড়লেন ধোনি

  • রায়না খেললে ধোনির সঙ্গে মাইলস্টোন ছুঁতেন তিনিও।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিল ২০২১-এর প্রথম কোয়ালিফায়ারে সুরেশ রায়না মাঠে নামলে ধোনির সঙ্গে তিনিও অনবদ্য এক নজির গড়তে পারতেন। তবে রায়নাকে এই ম্যাচের প্রথম একাদশে রাখেনি চেন্নাই। ফলে সুরেশকে বাদ দিয়ে একাই ইন্ডিয়ান প্রিমিয়র লিগে উল্লেখযোগ্য এক রেকর্ড গড়লেন ধোনি।

প্রথম ক্রিকেটার হিসেবে আইপিএলের ২৫টি প্লে-অফ ম্যাচ খেলার মাইলস্টোন ছুঁয়ে ফেলেন ধোনি। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন সুরেশ রায়না। তিনি এখনও পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ২৪টি প্লে-অফ ম্যাচে মাঠে নেমেছেন। সুতরাং, এটি তাঁর কেরিয়ারেরও ২৫তম আইপিএল প্লে-অফ ম্যাচ হতে পারত।

সার্বিকভাবে আইপিএলে সবথেকে বেশি ম্যাচ খেলার রেকর্ড রয়েছে ধোনির নামেই। এই ম্যাচটি ধোনির কেরিয়ারের ২১৯তম আইপিএল ম্যাচ। রায়না এই তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন। সুরেশ রায়না মোট ২০৫টি আইপিএল ম্যাচ খেলেছেন। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছেন যথাক্রমে রোহিত শর্মা (২১৩), দীনেশ কার্তিক (২১০) ও বিরাট কোহলি (২০৬)।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই ম্যাচটি চেন্নাই সুপার কিংসের আরও এক তারকার কাছে মাইলস্টোনসূচক। সিএসকের অভিজ্ঞ ক্যারিবিয়ান অল-রাউন্ডার ডোয়েন ব্র্যাভোর কেরিয়ারের ১৫০তম ইন্ডিয়ান প্রিমিয়র লিগ ম্যাচ এটি।

বন্ধ করুন