বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > প্লে-অফে গুরু-শিষ্যের লড়াই: কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন প্রথম কোয়ালিফায়ার? মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?
ঋষভ পন্ত ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।
ঋষভ পন্ত ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।

প্লে-অফে গুরু-শিষ্যের লড়াই: কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন প্রথম কোয়ালিফায়ার? মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?

  • জিতলেই সরাসরি ফাইনালে যাওয়ার সুযোগ।

আইপিএল ২০২১-এর লিগের খেলা শেষ হয়ে গিয়েছে। এবার শুরু প্লে-অফের লড়াই। প্রথম কোয়ালিফায়ারে পরস্পরের মুখোমুখি হচ্ছে লিগ টেবিলের এক নম্বরে থাকা দিল্লি ক্যাপিটালস ও দ্বিতীয় স্থানে থাকা চেন্নাই সুপার কিংস।

সুতরাং প্লে-অফের শুরুতেই গুরু ধোনি বনাম শিষ্য পন্তের লড়াই। যে দল জিতবে, সরাসরি ফাইনালের টিকিট নিশ্চিত করবে। হারলেও টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হবে না অবশ্য। যে দল হারবে, তারা এলিমিনেটরে জয়ী দলের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে লড়াই করার সুযোগ পাবে।

আপাতত দেখে নেওয়া যাক দিল্লি ক্যাপিটালস বনাম চেন্নাই সুপার কিংসের প্রথম কোয়ালিফায়ার ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২১-এর প্রথম কোয়ালিফায়ার ম্যাচ: ১০ অক্টোবর, ২০২১ (রবিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে দিল্লি ক্যাপিটালস বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচ: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম (দুবাই)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে আইপিএলের ম্যাচগুলি। হিন্দি ও ইংরাজি ছাড়াও ৬টি আঞ্চলিক ভাষাতে সরাসরি সম্প্রচারিত হবে আইপিএলের খেলা।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar (ভিআইপি ও প্রিমিয়াম)-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন