বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC vs KKR: 'মনে হচ্ছিল দু'দল বুঝি হারার জন্য খেলছে', দিল্লি বনাম কলকাতা ম্যাচ দেখে অমিত মিশ্রর উপলব্ধি
ম্যাচের শেষে দু'দলের ক্রিকেটারদের সৌজন্য বিনিময়। ছবি- আইপিএল।
ম্যাচের শেষে দু'দলের ক্রিকেটারদের সৌজন্য বিনিময়। ছবি- আইপিএল।

DC vs KKR: 'মনে হচ্ছিল দু'দল বুঝি হারার জন্য খেলছে', দিল্লি বনাম কলকাতা ম্যাচ দেখে অমিত মিশ্রর উপলব্ধি

  • ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ দেখে সোশ্যাল মিডিয়ায় নিজের উপলব্ধি জানান অমিত মিশ্র। যদিও ম্যাচে দিল্লি শিবিরের কিছু ইতিবাচক দিকও চোখে পড়েছে তারকা ক্রিকেটারের। 

ওয়াংখেড়েতে বুধবার গুজরাট ও হায়দরাবাদের মধ্যে হাই-স্কোরিং ম্যাচে লড়াই চলে শেষ মুহূর্ত পর্যন্ত। উভয় দলই শেষ বল পর্যন্ত জয়ের জন্য মরিয়া চেষ্টা চালায়। শেষমেশ সফল হয় টাইটানস। লড়াই চালিয়েও খালি হাতে ফিরতে হয় সানরাইজার্সকে।

উল্লেখযোগ্য বিষয় হল, ঠিক পরের দিনে সেই ওয়াংখেড়ে স্টেডিয়ামেই দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ দেখে ভিন্ন উপলব্ধি হয় ক্রিকেটপ্রেমীদের। অমিত মিশ্রর মতো দিল্লির প্রাক্তন তারকা তো ম্যাচের শেষে হতাশ হয়ে বলেই ফেলেন যে, মনে হচ্ছিল বুঝি দু'দল হারার জন্য মাঠে নেমেছে।

আরও পড়ুন:- KKR vs DC: ব্যাটে-বলে ব্যর্থ, দিল্লির কাছে ফের হার, প্লে-অফের আশা ফিকে কলকাতার

প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স খোঁড়াতে খোঁড়াতে কোনও রকমে ৯ উইকেটে ১৪৬ রানে পৌঁছতে সক্ষম হয়। তুলনায় সহজ লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে দিল্লি ক্যাপিটালস কষ্ট করে জয় তুলে নেয়। তারা ১ ওভার বাকি থাকতে ৬ উইকেটের বিনিময়ে ১৫০ রান তুলে ২ পয়েন্ট পকেটে পোরে।

পেন্ডুলামের মতো দুলতে থাকা ম্যাচের রাশ কোনও দল খুব বেশিক্ষণ নিজেদের হাতে রাখতে পারেনি। তাই অমিত মিশ্র ম্যাচের শেষে টুইট করেন যে, ‘দেখে মনে হচ্ছিল উভয় দলই হারার জন্য যথাসাধ্য চেষ্টা করেছে। তবে সফল হয়েছে এক দল।’ এক্ষেত্রে মিশ্রর ইঙ্গিত স্পষ্ট। জয়ের জন্য দিল্লির কৃতিত্বের থেকেও হারের জন্য কলকাতার ভুল-ভ্রান্তিকেই দায়ি করেছেন তিনি।

আরও পড়ুন:- IPL 22: প্রথম ৬টি ব্যাটিং পজিশনেই অর্ধশতরান গড়ার নজির নীতিশ রানার

যদিও মিশ্র ম্যাচে দিল্লি ক্যাপিটালসের ইতিবাচক দিক খুঁজে পেয়েছেন ডেভিড ওয়ার্নারের ব্যাটিংয়ে। সঙ্গে তিনি দাবি করেন, দিল্লির প্লে-অফে যাওয়ার বিস্তর সুযোগ রয়েছে। টুইটে অমিত আরও লেখেন, ‘যাই হোক, দিল্লির জন্য ইতিবাচক দিল হল ডেভিড ওয়ার্নারকে দারুণ টাচে দেখাচ্ছে। পরবর্তী কয়েকটি ইনিংস দেখতে আশা করি ভালো লাগবে। দিল্লির প্লে-অফে যাওয়ার এখনও বিস্তর সুযোগ রয়েছে।’

বন্ধ করুন