বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বন্ধুর ওভারে ৬টি চার মারার শাস্তি! ম্যাচের শেষে পৃথ্বীর টুঁটি টিপে ধরলেন মাভি, দেখুন ভিডিও
মাভির হাত থেকে ছাড়া পেলেন না পৃথ্বী। ছবি- টুইটার।
মাভির হাত থেকে ছাড়া পেলেন না পৃথ্বী। ছবি- টুইটার।

বন্ধুর ওভারে ৬টি চার মারার শাস্তি! ম্যাচের শেষে পৃথ্বীর টুঁটি টিপে ধরলেন মাভি, দেখুন ভিডিও

  • শিবম মাভির এক ওভারে ৬টি বাউন্ডারি মারেন পৃথ্বী।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে আগের ম্যাচে ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে ক্রিস গেইলের মহামূল্যবান উইকেট তুলে নিয়েছিলেন শিবম মাভি। স্বাভাবিকভাবেই দল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেও তরুণ পেসারকে নিয়ে আশায় বুক বেঁধেছিল কলকাতা নাইট রাইডার্স। তবে একেবারে শুরুতেই তাদের যাবতীয় আশায় জল ঢেলে দেন পৃথ্বী শ।

দিল্লির বিরুদ্ধেও কেকেআর শিবম মাভির হাতে নতুন বল তুলে দেয়। প্রথম বল ওয়াইড করে বসেন মাভি। শুরুটা ভালো না হলেও তাঁর জন্য যে এমন ভয়ানক অভিজ্ঞতা অপেক্ষা করে রয়েছে, সেটা বোধহয় স্বাপ্নেও ভাবেননি মাভি। 

আরও পড়ুন: ৪-৪-৪-৪-৪-৪, মাভিকে পরপর ছ'টি চার মারলেন পৃথ্বী, দেখুন ভিডিয়ো

ওভারের ৬টি বলকেই পৃথ্বী বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন। ৬টি চার মারার সুবাদে পৃথ্বী তুলে নেন ৬ বলে ২৪ রান। ওয়াইড বলের ১ রান মিলিয়ে প্রথম ওভারে ওঠে ২৫ রান।

স্বাভাবিকভাবেই মাভির হাতে আর বল দেওয়ার সাহস করেননি নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান। ম্যাচে আর বল করার সুযোগও মেলেনি তরুণ পেসারের।

অনূর্ধ্ব-১৯ পর্যায় থেকেই একসঙ্গে খেলে আসছেন মাভি ও পৃথ্বী। ভারতের যুব বিশ্বকাপ জয়ী দলের সতীর্থ ছিলেন দুই তারকা। স্বাভাবিকভাবেই পৃথ্বীর সঙ্গে মাভির বন্ধুত্ব দীর্ঘদিনের। বন্ধুর হাতে ৬টি চার হজম করার পর ম্যাচের শেষে বদলা নেন মাভি। নিছক বন্ধুত্বপূর্ণ খুমসুটিতেই পৃথ্বীর টুঁটি টিপে ধরেন মাভি।

পৃথ্বী ছ'টি চারের ভিডিয়ো দেখতে এই লিঙ্কে ক্লিক করুন: https://www.iplt20.com/video/236575/6-boundaries-1-over-shaw-special

আইপিএলের তরফে সোশ্যাল মিডিয়ায় পৃথ্বী ও শিবমের এই বন্ধুত্বপূর্ণ লড়াইয়ের ভিডিও পোস্ট করা হয়।

বন্ধ করুন