বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC vs KKR: প্রায় মাটি থেকে ছোঁ-মেরে বল তুলে নিলেন পন্ত, শ্রেয়সকে ফেরাতে দুর্দান্ত ক্যাচ ঋষভের, ভিডিয়ো
শ্রেয়সের দুর্দান্ত ক্যাচ ধরলেন পন্ত। ছবি- টুইটার।

DC vs KKR: প্রায় মাটি থেকে ছোঁ-মেরে বল তুলে নিলেন পন্ত, শ্রেয়সকে ফেরাতে দুর্দান্ত ক্যাচ ঋষভের, ভিডিয়ো

  • সঙ্গত কারণেই ম্যাচের শেষে ঋষভ পন্ত দাবি করেন যে, শ্রেয়স আইয়ারের এই ক্যাচটি চলতি মরশুমে তাঁর ধরা অন্যতম সেরা ক্যাচ। দেখে নিন ভিডিয়ো।

স্কোরবোর্ড বলছে ১৩.১ ওভারে কুলদীপ যাদবের বলে ঋষভ পন্তের দস্তানায় ধরা পড়ে সাজঘরে ফেরেন শ্রেয়স আইয়ার। তবে কুলদীপ যাদব ম্যাচের শেষে দাবি করেন যে, তিনি নন, নাইট অধিনায়কের উইকেট নিয়েছেন পন্ত। আসলে উইকেটের পিছনে শ্রেয়সের যে লো-ক্যাচটি দস্তানাবন্দি করেন ঋষভ পন্ত, তা এককথায় অবিশ্বাস্য। সেকরাণেই বোলার কুলদীপ এই উইকেটের জন্য যাবতীয় কৃতিত্ব দিলেন উইকেটকিপারকে।

পন্ত নিজেও ম্যাচের শেষে দাবি করেন যে, এটি তাঁর মরশুমের অন্যতম সেরা ক্যাচ। বাস্তবিকই বল মাটি ছোঁয়ার ঠিক আগে ছোঁ-মেরে হাতে তুলে নেন ঋষভ। কুলদীপ যাদব পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জানান যে, তাঁর মনে হয়েছিল বল মাটিতে ড্রপ করেছে। তবে পন্ত আবেদন করার পরে বুঝতে পারেন সেটি ক্যাচ হয়েছে।

আরও পড়ুন:- ২-৩টি ম্যাচে ব্যর্থ হয়েছে বলে ওর মতো ম্যাচ উইনারকে কেউ বসিয়ে রাখে? KKR-এর বিদেশি তারকার হয়ে সওয়াল যুবরাজের

পন্তের এমন দুর্দান্ত ক্যাচের জন্যই শ্রেয়স আইয়ারকে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করতে হয়। ৪টি বাউন্ডারির সাহায্যে ৩৭ বলে ৪২ রানের লড়াকু ইনিংস খেলে মাঠ ছাড়েন নাইট দলনায়ক। পরে কুলদীপের বলেই আন্দ্রে রাসেলকে স্টাম্প-আউটও করেন ঋষভ পন্ত। যদিও এক্ষেত্রে ভাগ্যের কিছুটা সাহায্য পান দিল্লি অধিনায়ক।

পন্তের দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/43889/m41-dc-vs-kkr--shreyas-iyer-wicket

ঋষভ ব্যাট হাতে এই ম্যাচে বিশেষ কিছু করে দেখাতে পারেননি। ৫ বলে ২ রান করে উমেশ যাদবের বলে সাজঘরে ফেরেন তিনি। যদিও ম্যাচ জিততে অসুবিধা হয়নি দিল্লি ক্যাপিটালসের। প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স ৯ উইকেটের বিনিময়ে ১৪৬ রান তোলে। জবাবে দিল্লি ৬ উইকেটে ১৫০ রান তুলে ম্যাচ জিতে যায়।

বন্ধ করুন