বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs KKR: ক্রিজ থেকে ড্রেসিংরুমে গিয়ে বসে পড়লেন DC তারকা, তাও দেওয়া হল ব্যাট করতে!

DC vs KKR: ক্রিজ থেকে ড্রেসিংরুমে গিয়ে বসে পড়লেন DC তারকা, তাও দেওয়া হল ব্যাট করতে!

শিমরন হেটমায়ার। (ছবি সৌজন্য আইপিএল)

এটা কীরকম হল?

আউট ভেবে ড্রেসিংরুমে গিয়ে বসে পড়েছিলেন। কিন্তু দেখা যায়, নো বল করেছেন বরুণ চক্রবর্তী। তারপরই মাঠে ফিরে আসেন শিমরন হেটমায়ার। একাংশের প্রশ্ন, এভাবে বাউন্ডারি টপকে যাওয়ার পর কি আবারও মাঠে চলে আসতে পারেন কেউ? যদিও বিশেষজ্ঞদের বক্তব্য, যেহেতু নায্য আউট হননি হেটমায়ার, তাই তাতে কোনও অসুবিধা নেই।

(DC vs KKR ম্যাচের লাইভ আপডেট দেখুন এখানে)

বুধবার আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারের ১৭ তম ওভারের চার বলে আউট হয়ে যান হেটমায়ার। লং-অনে দারুণ ক্যাচ ধরেন শুভমন গিল। তা দেখে ড্রেসিংরুমের দিকে হাঁটা দেন ক্যারিবিয়ান তারকা। কিন্তু রিপ্লেতে দেখা যায়, ক্রিজের সামান্য বাইরে আছে বরুণ চক্রবর্তীর পা। এতটাই সেই সূক্ষ সিদ্ধান্ত ছিল যে একাধিবার রিপ্লে দেখা হয়। ততক্ষণে ড্রেসিংরুমে ফিরে গিয়েছেন হেটমায়ার। শেষপর্যন্ত অবশ্য নো বল দেওয়া হয়। তারপরই দৌড়ে মাঠে ফিরে আসেন। মুখে ছিল একরাশ হাসি। 

যদিও মাঠের বাইরে চলে যাওয়া সত্ত্বেও কেন হেটমায়ারকে ফিরে আসতে দেওয়া হল, তা নিয়ে একটি অংশের তরফে প্রশ্ন তোলা হয়। একজনের বক্তব্য, ‘তাহলে কোনও ব্যাটসম্যান বাউন্ডারির বাইরে বেরিয়ে যেতে পারেন এবং ফিরে আসতে পারেন? আমি ভেবেছিলাম, নো-বল হলেও হেটমায়ার যেহেতু বাউন্ডারির বাইরে চলে গিয়েছেন, (সেখানেই সমস্ত বিতর্কের অবসান। তিনি আর ফিরতে পারবেন না। আইপিএলের জন্যই কি নিয়ম পালটানো হয়েছে?’ যদিও বিশেষজ্ঞদের বক্তব্য, যেহেতু হেটমায়ার আউট ছিলেন না, তাই কোনও সমস্যা ছিল না। তবে চতুর্থ আম্পায়ারের উচিত এরকম ক্ষেত্রে খেলোয়াড়দের আটকানো উচিত, যাতে সোজা তাঁরা ড্রেসিংরুমে চলে না যান।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, ‘খেতাবের’ দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.