বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR-কে বিধ্বস্ত করে কুলদীপ চাইলেন, বেগুনি টুপি থাকুক চাহালের কাছেই, কেন জানেন?
কুলদীপ যাদব। ছবি- পিটিআই (PTI)
কুলদীপ যাদব। ছবি- পিটিআই (PTI)

KKR-কে বিধ্বস্ত করে কুলদীপ চাইলেন, বেগুনি টুপি থাকুক চাহালের কাছেই, কেন জানেন?

  • IPL-এ একসঙ্গে মাঠে নামেন না। তবু পারস্পরিক শ্রদ্ধা অটুট। 'কুলচা' জুটির রসায়ন বুঝতে পারবেন কুলদীপের কথা শুনলেই। চাহালকে নিয়ে মন ছুঁয়ে যাওয়া প্রতিক্রিয়া দিল্লি তারকার।

খারাপ সময় কাটিয়ে উঠেছেন। ইতিমধ্যে ব্যর্থতার মুখোমুখি হয়েছেন বলেই ব্যর্থ হওয়ার ভয় নেই। মানসিক দৃঢ়তার জন্যই এবার আইপিএলে সফল হচ্ছেন। ধারাবাহিকভাবে উইকেট তোলার কারণ হিসেবে এমনটাই জানালেন কুলদীপ যাদব।

ওয়াংখেড়েতে কেকেআরের বিরুদ্ধে ফিরতি লড়াইয়ে ১৪ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়েছেন কুলদীপ। প্রথম লেগের ম্যাচেও কলকাতার বিরুদ্ধে ৪টি উইকেট নিয়েছিলেন তিনি। এবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ৮ ম্যাচে সাকুল্যে ১৭টি উইকেট নেওয়া হয়ে গিয়েছে তাঁর।

কুলদীপ যাদবের মন ছুঁয়ে যাওয়া প্রতিক্রিয়ার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/43930/m41-dc-vs-kkr--man-of-the-match--kuldeep-yadav

ম্যাচের শেষে নিজের সাফল্যের কারণ হিসেবে কুলদীপ বলেন, ‘সম্ভবত আগের থেকে ভালো বোলার হয়ে উঠেছি। আগের থেকে মানসিকভাবে শক্তিশালী হয়েছি। জীবনে যখন ব্যর্থ হন, তখন বুঝতে পারেন যে কোথায় উন্নতি দরকার। ব্যর্থতার মুখোমুখি হয়েছেন বলেই আর ব্যর্থ হওয়ার ভয় থাকে না। বোলিং করার জন্য এই মানসিক দৃঢ়তাই সম্ভবত এই সাফল্যের কারণ।’

আরও পড়ুন:- DC vs KKR: শ্রেয়স বলেন, ‘দেখতে হবে কোথায় ভুল হচ্ছে’, টানা ৫ ম্যাচ হেরেও KKR নাকি বুঝতে পারেনি সমস্যাটা কী!

চলতি আইপিএলে পুরনো 'কুলচা' জুটির ঝলক দেখা যাচ্ছে। ১৮টি উইকেট নিয়ে আপাতত বেগুনি টুপি নিজের দখলে রেখেছেন চাহাল। কুলদীপ ঠিক তাঁর ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন। চাহালের সঙ্গে তাঁর এই উইকেট নেওয়ার প্রতিযোগিতা নিয়ে মন ছুঁয়ে যাওয়া প্রতিক্রিয়া দেন কুলদীপ।

তিনি বলেন, ‘চাহালের সঙ্গে আমার কখনও কোনও প্রতিযোগিতা ছিল না। ও আমার দাদার মতো। খারাপ সময়ে সর্বদা আমার পাশে থেকেছে। চোটের সময়ে ফোন করে অনুপ্রাণিত করত। আমি মন থেকে চাই যে ও এবার বেগুনি টুপি জিতুক। গত তিন-চার বছর ধরে আইপিএলে ভালো বল করছে চাহাল। এটা ওর প্রাপ্য।’

বন্ধ করুন