বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC vs LSG: টার্নিং পয়েন্ট! ব্যাটে না লাগলেও, রিভিউ নেওয়ার বদলে মাঠ ছাড়লেন মার্শ
লখনউ কিপারের হাতে ক্যাচ দিয়ে আউট হন মিচেল মার্শ। ছবি- আইপিএল।
লখনউ কিপারের হাতে ক্যাচ দিয়ে আউট হন মিচেল মার্শ। ছবি- আইপিএল।

DC vs LSG: টার্নিং পয়েন্ট! ব্যাটে না লাগলেও, রিভিউ নেওয়ার বদলে মাঠ ছাড়লেন মার্শ

  • ২০ বলে ৩৭ রান করে আউট হন মিচেল মার্শ।

ওয়াংখেড়ের ময়দানে দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস একে অপরের মুখোমুখি হচ্ছে। সেই ম্যাচে প্রথমে টসে জিতে ব্যাটিং করে লোকেশ রাহুলের ৭৭ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে তিন উইকেটের বিনিময়ে ১৯৫ রান তোলে লখনউ। জবাবে শুরুতেই ওপেনাররা আউট হয়ে গেলেও, দিল্লির হয়ে হালটা ধরে নিয়েছিলেন মিশেল মার্শ ও ঋষভ পন্ত।

তৃতীয় উইকেটে পন্ত ও মার্শ মিলে দ্রুত গতিতে রান তুলছিলেন। মার্শকে গত বছরের সেই টি-টোয়েন্টি বিশ্বকাপের বিধ্বংসী ফর্মে দেখা যাচ্ছিল। কিন্তু কৃষ্ণাপ্পা গৌতম বলে আসতেই ঘটে বিপত্তি। গৌতমের প্রথম বলেই অফসাইডে বড় শট নেওয়ার লক্ষ্যে কিপারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন মার্শ। ২০ বলে ৩৭ রান করা মার্শ কিন্তু তৃতীয় উইকেটে পন্তের সঙ্গে ২৫ বলে ৬০ রান যোগ ফেলেছিলেন।

এই উইকেটে ম্যাচের পরিস্থিতি আবারও লখনউ কিছুটা নিজেদের দিকে টেনে নিতে সক্ষম হয়। তবে মার্শের আউটের রিপ্লে দেখে তো দিল্লি ডাগআউটে বসে থাকা রিকি পন্টিংদের মাথায় হাত। রিপ্লেতে স্পষ্ট দেখা যায় মার্শের ব্যাটের পাশ দিয়ে বল যাওয়ার সময় কোনোরকম আওয়াজই হয়নি, অর্থাৎ সম্ভবত মার্শের ব্যাটেই বল লাগেনি। কিন্তু তিনি রিভিউ না নিয়েই মাঠ ছাড়েন। সেট এই পার্টনারশিপ এভাবে ভাঙায় কিন্তু ম্যাচের পরিস্থিতি একেবারে বদলে যেতে পারে।

বন্ধ করুন