বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs PBKS: লিভিংস্টোনের অফস্টাম্প উড়িয়ে ফ্লাইং কিস, কাটা ঘায়ে নুনের ছিটে ইশান্তের- ভিডিয়ো

DC vs PBKS: লিভিংস্টোনের অফস্টাম্প উড়িয়ে ফ্লাইং কিস, কাটা ঘায়ে নুনের ছিটে ইশান্তের- ভিডিয়ো

লিয়াম লিভিংস্টোনকে বোল্ড করে ফ্লাইং কিস ছুঁড়ে দিলেন ইশান্ত শর্মা।

ইশান্তের বলটি বুঝতেই পারেননি লিয়াম লিভিংস্টোন। বলটি তিনি মিস করেন। সেটি সোজা অফ-স্টাম্প ছিটকে দেয়। তার পরেই লিভিংস্টোনের দিকে একটি ফ্লাইং-কিস ছুড়ে দেন ইশান্ত। 

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে পুরনো মেজাজে পাওয়া গেল ইশান্ত শর্মাকে। শনিবার ঘরের মাঠে শিখর ধাওয়ানের কিংসের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। এ দিন পঞ্জাবকে চাপে ফেলে পাওয়ারপ্লে-তেই ৩ উইকেট তুলে নেয় দিল্লি। তার মধ্যে দু'উইকেটই ইশান্তের।

দলের অভিজ্ঞ ভারতীয় পেসার ইশান্ত শর্মা শিখর ধাওয়ান (৭) এবং লিয়াম লিভিংস্টোকে (৪) সাজঘরে ফিরিয়ে পঞ্জাব কিংসকে বড় ধাক্কা দেন। শিখর ধাওয়ান মিডউইকেটের কাছে রিলি রসৌকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। লিয়াম লিভিংস্টোনকে বোল্ড করেন ইশান্স। এবং আউট করার পর লিভিংস্টোনকে ফ্লাইং কিস ছুড়ে দেন ইশান্ত।

আরও পড়ুন: ছেলের জন্যই এখনও খেলছি- পিযূষের বিধ্বংসী পারফরম্যান্সের আসল রহস্য ফাঁস হল এবার

ইশান্ত একটি লেন্থ ডেলিভারিতে বোল্ড করেন লিভিংস্টোনকে। লিয়াম লিভিংস্টোন বলটি বুঝতেই পারেননি। তিনি সুইং করার চেষ্টা করেছিলেন কিন্তু বল মিস করেন। সেটি সোজা অফ-স্টাম্প ছিটকে দেয়। তার পরেই লিভিংস্টোনের দিকে একটি ফ্লাইং-কিস ছুড়ে দেন ইশান্ত। আর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খুব খারাপ জায়গায় রয়েছে দিল্লি ক্যাপিটালস। শুরুটাই তাদের ভালো হয়নি। প্লে-অফে ওঠার আশা তাদের কার্যত শেষ। তবে তারা এখনও লড়াই চালিয়ে যাচ্ছে।

এ দিন টস হেরে প্রথমে ব্যাট করতে নামে পঞ্জাব কিংস। শিখর বা লিভিংস্টোনরা ব্যর্থ হলেও, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকান পঞ্জাব কিংসের প্রভসিমরন সিং। ৬৫ বলে মাত্র ১০৩ রানের দুরন্ত ইনিংস খেললেন তিনি। তবু পঞ্জাবের রান আটকে গেল ১৬৭-তেই। ৭ উইকেট হারিয়ে তারা এই রান তোলে।

আরও পড়ুন: 6-1w-6-W-6-6-6- এই এক ওভারেই বদলাল ম্যাচের রং, সানরাইজার্সের হাত থেকে গলল ম্যাচ

আসলে বাকি ব্যাটাররা এ দিন চূড়ান্ত হতাশ করেন। প্রভসিমরনের সেঞ্চুরি বাদ দিলে দুই অঙ্কের ঘরে গিয়েছেন আর মাত্র দু'জন। তবে তাঁরা কেউ ২০ রানের গণ্ডি টপকাতে পারেননি। ২৪ বলে ২০ রানই করেছেন স্যাম কারান। ৭ বলে বলে অপরাজিত ১১ রান করেছেন সিকান্দার রাজা। বাকিরা দুই অঙ্কের ঘরেই পৌঁছতে পারেননি। দিল্লি ক্যাপিটালসের ইশান্ত নিয়েছেন ২ উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.