বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs RR: দিল্লি নয়, চাপে থাকবে রাজস্থান, ম্যাচের আগেই ভবিষ্যদ্বাণী জাদেজার

DC vs RR: দিল্লি নয়, চাপে থাকবে রাজস্থান, ম্যাচের আগেই ভবিষ্যদ্বাণী জাদেজার

ঋষভ পন্ত এবং সঞ্জু প্রধান।

দিল্লি ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রয়েছে পাঁচে। তারা জিতলে প্লে-অফে যাওয়ার সুযোগ থেকে যাবে। হারলে কিন্তু চাপে পড়ে যাবে ঋষভ পন্তের টিমও। সেই দিক থেকে রাজস্থান এই ম্যাচ হারলেও, তাদের প্লে-অফে ওঠার পূর্ণ সুযোগ এর পরেও থেকে যাবে। তবুও জাদেজা মতে, চাপে থাকবে রাজস্থান।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অজয় ​​জাদেজা মনে করেন যে, আজ বুধবারের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের (ডিসি) তুলনায়রাজস্থান রয়্যালসের (আরআর) উপর চাপ বেশি থাকবে। যদিও রাজস্থান আজ জিতলে প্লে-অফ নিশ্চিত করে ফেলবে। কারণ ১১ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। তার রয়েছে লিগ টেবলের তিনে।

সেখানে দিল্লি ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রয়েছে পাঁচে। তারা জিতলে প্লে-অফে যাওয়ার সুযোগ থেকে যাবে। হারলে কিন্তু চাপে পড়ে যাবে ঋষভ পন্তের টিমও। সেই দিক থেকে রাজস্থান এই ম্যাচ হারলেও, তাদের প্লে-অফে ওঠার পূর্ণ সুযোগ এর পরেও থেকে যাবে।

তবে জাদেজা মনে করেন, দিল্লি বরং কিছু না হারানোর মানসিকতা নিয়ে খেলতে নামবে। জাদেজা ক্রিকবাজে বলেছেন, ‘ডিসির চেয়ে রাজস্থানের ওপর বেশি চাপ রয়েছে। ডিসি-র পারফরম্যান্সে এতটাই উপর, নীচ হয়েছে যে, তাদের পক্ষে ভবিষ্যদ্বাণী করা কঠিন হবে। তাদের দৃঢ়তা আছে কিন্তু দুর্বলতা রয়েছে যে, প্রতিপক্ষ জানে আপনি কী ভাবে খেলবেন। তাদের হারানোর সব কিছু আছে, তাই তাদের জন্য কঠিন হবে। ডিসি এখানে আহত বাঘের মতো।’

দুই দল শেষ বার মুখোমুখি হয়েছিল একটি স্মরণীয় ম্যাচে। উচ্চ-স্কোরিং এনকাউন্টারে একটি বিতর্কিত সমাপ্তি হয়েছিল। শেষ ওভারে আম্পায়ারের নো-বলের সিদ্ধান্ত নিয়েই ঝামেলা শুরু হয়েছিল। সেই সিদ্ধান্ত দিল্লির বিপক্ষে যাওয়ায় অধিনায়ক ঋষভ পন্ত ম্যাচ ছেড়ে খেলোয়াড়দের তুলে নিয়েছিল। প্রসঙ্গত রাজস্থান ম্যাচটি ১৫ রানে জিতেছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে এবার কি রাস্তা ঝাঁট দিতে বের হব? রেগে ফায়ার মমতা, ম্যানহোলের ঢাকনাও বেচে দিচ্ছে! আগামিকাল কেমন কাটবে আপনার? কিছু ভালো খবর পাবেন? জানুন ২৫ জুনের রাশিফল পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব?

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.