বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC vs RR: ওদিকে ফোট, ঘাড় ধরে কুলদীপকে ঠেললেন চাহাল! নো বল বিতর্কের সময় ভয়ঙ্কর ঘটনা: Video
মাঠে কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল। (ছবি সৌজন্যে টুইটার)

DC vs RR: ওদিকে ফোট, ঘাড় ধরে কুলদীপকে ঠেললেন চাহাল! নো বল বিতর্কের সময় ভয়ঙ্কর ঘটনা: Video

  • শুক্রবার রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালস ম্যাচের শেষ ওভারে নো বল নিয়ে তুমুল বিতর্ক হয়। ২০ তম ওভারের তৃতীয় বলে ফুলটস করেন ওবেদ ম্যাকওয়ে। কুলদীপ যাদবরা দাবি করতে থাকেন, বলটি কোমরের উপর ছিল বলে দাবি করতে থাকেন। সেইসময় চলে আসেন যুজবেন্দ্র চাহালরা।

আইপিএলে নো বল বিতর্কের মধ্যেই ভাইরাল হয়ে গেল ‘কুল-চা’ জুটির কীর্তি। নো বল নিয়ে কিছু একটা বলার সময় একেবারে কুলদীপ যাদবকে ঘাড় ধরে নন-স্ট্রাইকার এন্ডের দিকে ঠেলে দেন যুজবেন্দ্র চাহাল। পুরোটাই যে মজার ছলে ছিল, তা স্পষ্টত বোঝা যাচ্ছিল।

শুক্রবার রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালস ম্যাচের শেষ ওভারে নো বল নিয়ে তুমুল বিতর্ক হয়। ২০ তম ওভারের তৃতীয় বলে ফুলটস করেন ওবেদ ম্যাকওয়ে। কুলদীপরা দাবি করতে থাকেন, বলটি কোমরের উপর ছিল বলে দাবি করতে থাকেন। অনফিল্ড আম্পায়ারদের সঙ্গে কথা বলতে থাকেন। তারইমধ্যে সেখানে চলে আসেন রাজস্থানের চাহাল। সেইসময় কুলদীপকে নন-স্ট্রাইকার এন্ডের দিকে যেতে বলেন চাহাল। যদিও কুলদীপ যেতে চাইছিলেন না। মজার ছলেই কুলদীপকে ঘাড় ধরে ঠেলে দেন। ভাবখানা ছিল যেন, ‘ওদিকে ফোট।'

কী হয়েছিল ঘটনাটি?

শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২২৩ রান তাড়া করতে নেমে শেষ ওভারে জয়ের জন্য ৩৬ রান প্রয়োজন ছিল দিল্লির। প্রথম তিনটি বলে ছক্কা মারেন রোভম্যান পাওয়েল। কিন্তু তৃতীয় বলটি কোমরের উপর হয়েছে কিনা, তা নিয়ে বিতর্ক শুরু হয়। অনফিল্ড আম্পায়াররা নো বল দেননি। তৃতীয় আম্পায়ারের কাছে বিবেচনার জন্য পাঠানো হয়নি। তা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়।

ব্যাটার পাওয়েল প্রথমে আম্পায়ার নীতিন মেননের সঙ্গে তর্ক জুড়ে দেন। তারইমধ্যে পাওয়েলদের মাঠ থেকে বেরিয়ে আসার ইঙ্গিত করতে থাকেন পন্ত। সেইসময় দিল্লি অধিনায়কের কাছে চলে আসেন ওয়াটসন। দু'জনকে কিছু কথা বলতে দেখা যায়। তাতেও পরিস্থিতি শান্ত হয়নি। পন্তের সঙ্গে কথা বলে মাঠে নেমে আসেন দিল্লির কোচ প্রবীণ আমরে।

আরও পড়ুন: IPL 2022: আম্পায়ারের সিদ্ধান্ত মানতেই হবে, নো বল বিতর্কে পন্তের বিপক্ষ মত সহকারী কোচ ওয়াটসনের

উল্লেখ্য, ২০১৯ সালে এই রাজস্থানের বিরুদ্ধেই নো বল বিতর্কে মাঠে ঢুকে এসেছিলেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কোমরের উপর বল ছিল কিনা, তা নিয়েই বিতর্ক হয়েছিল। সেই ঘটনা নিয়েও তুমুল শোরগোল পড়েছিল।

বন্ধ করুন