বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > DC vs RR: পরাগের বিহুর তালে মাতল RR, সঙ্গে তাঁর ছয় বাঁচানোর ভিডিয়ো দেখুন
পন্তকে আউট করে বিহু নেচে সেলিব্রেট করলেন পরাগ। ছবি: পিটিআই
পন্তকে আউট করে বিহু নেচে সেলিব্রেট করলেন পরাগ। ছবি: পিটিআই

DC vs RR: পরাগের বিহুর তালে মাতল RR, সঙ্গে তাঁর ছয় বাঁচানোর ভিডিয়ো দেখুন

  • কখনও অসাধারণ ফিল্ডিং করে ছয় বাঁচাচ্ছেন। আবার কখনও রান আউট করে বিহু নাচছেন। রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগ যেন ওয়াংখেড়ের একমুঠো অক্সিজেন হয়ে উঠলেন। 

মুস্তাফিজুর রহমানের বলে তুলে একেবারে লম্বা শট মেরেছিলেন ললিত যাদব। সকলে ভেবেছিলেন, নিশ্চিত ছয় হবে। কিন্তু বাউন্ডারি লাইনের ধারে দাঁড়িয়ে রিয়ান পরাগ যে লাফিয়ে উঠে ছয়টা বাঁচিয়ে দেবেন, কে ভেবেছিল!

ললিত যাদব শটটা মারার পর নিশ্চিত ছিলেন, ছয় হবেই। সে কারণে হেলেদুলে মাত্র এক রান নিয়েছিলেন। কিন্তু পরাগ শটটা বাঁচানোর পর ললিত যাদবরা কপাল চাপড়াতে বসে যান। মাত্র ১ রান নেওয়ার জন্য। যে বলে নিশ্চিত ছয় হতো, সেখানে হলো মাত্র ১ রান। ৫ রান বাঁচিয়ে দেন গুয়াহাটির রিয়ান। 

দেখে নিন, সেই ছয় বাঁচানোর ভিডিয়ো

এখানেই শেষ নয়। এর পর ঋষভ পন্তকে রান আউট করেন পরাগ। পন্তকে ফিরিয়ে বিহুর তালে তাঁকে সেলিব্রেশন করতে দেখা যায়। আর নাচবেন নাই বা কেনো, এ দিন পন্ত যে নিজের পরিচিত ছন্দে ছিলেন। আউট হলেন যখন, তখন স্কোরবোর্ডে তাঁর পাশে ৩২ বলে ৫১ রান লেখা রয়েছে। দিল্লি অধিনায়ক যদি আরও কিছুক্ষণ থাকতেন, চাপে পড়ে যেতে পারতো রাজস্থান। পন্তকে ফেরানোর ফলে, দিল্লির যেমন চাপ বাড়ে। তেমন রাজস্থান স্বস্তির নিঃশ্বাস ফেলে। টানটান উত্তেজনার ম্যাচে পরাগ যেন এদিন একমুুঠো অক্সিজেন এনে দেন ওয়াংখেড়েতে।

এ দিন রাজস্থানের যেমন অসাধারণ বোলিং, ফিল্ডিং, তেমনই চনমনে ভাব ছিল। যেন পুরো টিমটার অসম্ভব খিদে। ম্যাচ জয়ের খিদে। প্রতিটা প্লেয়ার যেন নিজেদের সেরাটা নিংড়ে দিতে মরিয়া ছিলেন। যার ফল, নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেটে ১৪৭ রান করে দিল্লি। আইপিএলের প্রথম ম্যাচে ২২১ রান তাড়া করে মাত্র ৪ রানে হেরেছিলেন সঞ্জুরা। সেখানে ১৪৭ অত্যন্ত কম টার্গেট। দেখার, রাজস্থানের ব্যাটসম্যানরা কী করেন!

বন্ধ করুন