বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs RR: মাঠে যেতে চাননি আমরে, জোর করে পাঠিয়েছিলেন পন্ত, ক্যাপ্টেনের দোষে নির্বাসিত কোচ, ভিডিয়ো

DC vs RR: মাঠে যেতে চাননি আমরে, জোর করে পাঠিয়েছিলেন পন্ত, ক্যাপ্টেনের দোষে নির্বাসিত কোচ, ভিডিয়ো

আমরেকে ঠেলে মাঠে পাঠাচ্ছেন পন্ত। ছবি- টুইটার।

IPL 2022-এর দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে নো-বলের দাবিকে কেন্দ্র করে যে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হয়, তার জন্য BCCI দায়ি করে ঋষভ পন্ত, শার্দুল ঠাকুর ও প্রবীণ আমরেকে। সব থেকে বড় শাস্তি হয় দিল্লির সহকারী কোচেরই। তবে এক্ষেত্রে পন্তের ভুলের মাশুল দিতে হয় তাঁকে।

দিল্লি শিবিরের বাকিদের মতোই সহকারী কোচ প্রবীণ আমরেও নো বলের দাবিতে সোচ্চার ছিলেন। তৃতীয় আম্পায়ারের দ্বারস্থ হওয়ার জন্য ফিল্ড আম্পায়ারের কাছে অনুরোধও করেন তিনি। তবে ম্যাচের মাঝে মাঠে নামতে চাননি আমরে। ক্যাপ্টেন ঋষভ পন্ত জোর করে ঠেলে তাঁকে মাঠে নামিয়ে দেন। যার ফল ভুগতে হয় দিল্লির সহকারী কোচকে।

দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের শেষ ওভারে আম্পায়ারের নো বল না দেওয়াকে কেন্দ্র করে যে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হয়, তার জন্য তিনজনকে কাঠগড়ায় তোলে বিসিসিআই। প্রথমজন দিল্লি অধিনায়ক ঋষভ পন্ত, যিনি শুরু থেকেই চতুর্থ আম্পায়ারের সঙ্গে তর্ক জোড়েন। এমনকি ব্যাটসম্যানদের মাঠ ছাড়ার নির্দেশও দেন। বিসিসিআই শাস্তি হিসেবে পন্তের ম্যাচ ফি-র একশো শতাংশ জরিমানা করে।

আরও পড়ুন:- IPL 2022: আম্পায়ারের অবমাননা করে কঠিন শাস্তি পেলেন ঋষভ, রেহাই পেলেন না শার্দুল, আমরেও

দ্বিতীয় জন হলেন শার্দুল ঠাকুর। পন্তের মতোই শার্দুলকেও ডাগ-আউটে আগ্রাসী দেখায়। ম্যাচ অফিসিয়ালদের সঙ্গে তর্ক করা ছাড়াও ব্যাটম্যানদের মাঠ ছাড়ার সংকেত দিতে দেখা যায় শার্দুলকেও। বিসিসিআই তাঁর ম্যাচ ফি-র ৫০ শতাংশ জরিমানা করে।

তবে সব থেকে বড় শাস্তি হয় প্রবীণ আমরের। রিকি পন্টিংয়ের অনুপস্থিতিতে দিল্লির ডাগ-আউট সামলাচ্ছিলেন আমরে। তাঁকে উত্তেজিত দেখায় ঘটনার সময়। তবে তিনি নিজের ইচ্ছায় মাঠে ঢোকেননি। ক্যাপ্টেন ঋষভ পন্ত তাঁকে জোর করে ঠেলে মাঠে পাঠিয়ে দেন। আমরের ম্যাচ ফি-র একশো শতাংশ জরিমানা করা ছাড়াও বিসিসিআই দিল্লিক সহকারী কোচকে ১ ম্যাচের জন্য নির্বাসিত করে।

আরও পড়ুন:- DC vs RR: নো বল বিতর্কের শুরু থেকে শেষ, ঠিক কী ঘটেছিল শেষ ওভারে, দেখুন সম্পূর্ণ ভিডিয়ো

এক্ষত্রে আমরে মাঠে না ঢুকলে হয়ত জরিমানা দিয়েই নিস্তার পেতে পারতেন। পন্তের জন্যই তাঁকে শেষমেশ নির্বাসিত হতে হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'নিট...নিট' স্লোগানের মধ্যে শপথ কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী ৭ দিন আগের তুলনায় আজ কলকাতায় সস্তা সোনা! একনজরে হলুদ ধাতুর রেট গ্রাফ কেরলের মন্দিরে রোবট হাতি উপহার অভিনেত্রী আদা শর্মার, বনের জীবনে ফিরবে জীবন্তরা ৪০০টি নতুন ব্রাঞ্চ খুলবে SBI, চলতি অর্থবর্ষের পরিকল্পনা জানালেন চেয়ারম্যান আরও তাড়াতাড়ি পাবেন পাসপোর্ট, পুলিশ ভেরিফিকেশন নিয়ে বড় আশ্বাস দিলেন জয়শঙ্কর ‘কথা’ সুস্মিতার প্রেমে বিচ্ছেদ, সোনিকার মৃত্যুর পর সাহেব কি বিয়ের কথা ভাবছেন? মেট্রো রেলের সময়সূচিতে আসছে বড় পরিবর্তন, স্টেশন ধরে ধরে দেওয়া হল নয়া আপডেট ব্যাটে ৫২,নিলেন ৩উইকেট,তবু হারল দল,চেজের মতো যন্ত্রণার নজির T20 WC-এ দ্বিতীয় নেই IND vs AUS T20 WC 2024: হেড টু হেডে এগিয়ে কারা? পিচের চরিত্র কীসের ইঙ্গিত দিচ্ছে

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.