বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > DC vs RR: উড়ে গিয়ে এক হাতে শিখরের ক্যাচ ধরলেন সঞ্জু, দেখুন ভিডিয়ো
সঞ্জুর অসাধারণ সেই ক্যাচ।
সঞ্জুর অসাধারণ সেই ক্যাচ।

DC vs RR: উড়ে গিয়ে এক হাতে শিখরের ক্যাচ ধরলেন সঞ্জু, দেখুন ভিডিয়ো

  • পঞ্জাব কিংসের বিরুদ্ধে বিধ্বংসী শতরান করেছিলেন সঞ্জু স্যামসন। মাত্র ৪ রানে সেই ম্যাচ হারতে হয়েছিল রাজস্থান রয়্যালসকে। সেই কারণেই সম্ভবত বৃহস্পতিবার দিল্লির বিরুদ্ধে পুরো রাজস্থান টিমই যেন একেবারে তেতে রয়েছে। যে বোলারদের পিটিয়ে পঞ্জাব ২২১ রান তুলেছিল, তাঁরাই এদিন দিল্লির ব্যাটিং লাইন আপে কাঁপুনি ধরিয়ে দেন।

শিখর ধাওয়ান তখন স্ট্রাইকে। জয়দেব উনাদকাট বল করছিলেন। আগের বলেই তিনি পৃথ্বী শ'কে ফিরিয়েছেন। সঞ্জু যে ক্যাচটি ধরতে পারবেন, কেউই হয়তো ভাবতে পারেননি। কিছু দিন আগে দিল্লির প্র্যাক্টিসে উমেশ যাদব এ রকম ভাবেই কার্যত উড়ে গিয়ে অজিঙ্কা রাহানের একটি ক্যাচ ধরেছিলেন। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছিল। এ বার বাজপাখির মতো উড়ে এসে এক হাতে ক্যাচ নিলেন রাজস্থান অধিনায়কও।

মাটিতে থেকে উপরে উঠে একহাতে ক্যাচ ধরা কিন্তু সহজ ছিল না।
মাটিতে থেকে উপরে উঠে একহাতে ক্যাচ ধরা কিন্তু সহজ ছিল না।

তাঁর এই ক্যাচ নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গিয়েছে। আগের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে বিধ্বংসী শতরান করেছিলেন সঞ্জু। মাত্র ৪ রানে সেই ম্যাচ হারতে হয়েছিল। বৃহস্পতিবার দিল্লির বিরুদ্ধে পুরো রাজস্থান টিমই যেন একেবারে তেতে রয়েছে। যে বোলারদের পিটিয়ে পঞ্জাব ২২১ রান তুলেছিল, তাঁরাই এদিন দিল্লির ব্যাটিং লাইন আপে কাঁপুনি ধরিয়ে দেন।

বোলিং থেকে ফিল্ডিং সবেতেই এদিন নজর কেড়েছে রাজস্থান। আর পুরো টিমকে মানসিক ভাবে উদ্বুদ্ধ করেছেন সঞ্জু। তাঁর অসাধারণ ক্যাচটি নিঃসন্দেহে পুরো টিমের অনুপ্রেরণা।

বন্ধ করুন