বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs SRH: প্রাক্তনীর অপমানের জ্বালাই কাঁটা হল হায়দরাবাদের, জয়ে অক্সিজেন দিল্লির

DC vs SRH: প্রাক্তনীর অপমানের জ্বালাই কাঁটা হল হায়দরাবাদের, জয়ে অক্সিজেন দিল্লির

হায়দরাবাদকে হারিয়ে অক্সিজেন পেল দিল্লি। ছবি: পিটিআই

ওয়ার্নার স্বপ্নের ফর্মে রয়েছেন। ব্যাট হাতে একের পর এক নজির তিনি গড়ছেন। আর নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে ৫৮ বলে ৯২ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন অজি তারকা। তাঁর দুরন্ত ইনিংসের হাত ধরে ২০৭ রানে পৌঁছে যায় দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৮৬ করে হায়দরাবাদ। ২১ রানে ম্যাচ জিতে যায় দিল্লি।

সানরাইজার্স হায়দরাবাদের প্রাক্তন অধিনায়কের অপমানের জ্বালাই যেন দিল্লি ক্যাপিটালসের জন্য ফুল হয়ে ফুটল। উল্টোদিকে সানরাইজার্স হায়দরাবাদের জন্য সেটাই হয়ে উঠল কাঁটা। যাতে ক্ষতবিক্ষত হতে হল কেন উইলিয়ামসনদের।

এমনিতেই এই মরশুমে ওয়ার্নার স্বপ্নের ফর্মে রয়েছেন। ব্যাট হাতে একের পর এক নজির তিনি গড়ে চলেছেন। আর বৃহস্পতিবার নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে ৫৮ বলে ৯২ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন অজি তারকা। তাঁর দুরন্ত ইনিংসের হাত ধরে ২০৭ রানে পৌঁছে যায় দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে টেনেটুনে ১৮৬ করে হায়দরাবাদ। ২১ রানে ম্যাচটি জিতে যায় দিল্লি।

বৃহস্পতিবারও টসে জিতে কেন উইলিয়ামসন ব্যাট করতে পাঠান দিল্লিকে। দিল্লি ব্যাট করতে নামলে, প্রথম ওভারেই বড় ধাক্কা খায় তারা। দলের শূন্য রানেই প্রথম উইকেট পড়ে যায়। দলের ওপেনার মনদীপ সিং ৫ বল খেলে ০ করে আউট হন। এর পর মিচেল মার্শও ৭ বলে ১০ করে সাজঘরে ফেরেন। তখন দলের রান মাত্র ৩২।

আরও পড়ুন: SRH-এর বিরুদ্ধে দুরন্ত হাফসেঞ্চুরি, গেইলকে টপকে বিশ্বরেকর্ড ওয়ার্নারের

আরও পড়ুন: ১৫৬, ১৫৭-গতি বাড়ছে উমরানের, IPL-এ শন টেটের রেকর্ড ভাঙার মুখে

৪.২ ওভারে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। কিন্তু শক্ত হাতে দলের হাল ধরেন দলের আর এক ওপেনার ডেভিড ওয়ার্নার। তাঁকে কিছুটা সঙ্গত করার চেষ্টা করেছিলেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত। কিন্তু তিনি ১৬ বলে ২৬ করে আউট হলে নামেন রভম্যান পাওয়েল। এর পর ওয়ার্নার এবং পাওয়েল মিলে ঝড় বইয়ে দেন।

৫৮ বলে ৯২ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। ৩৫ বলে অপরাজিত ৬৭ করেন পাওয়েল। দুই তারকা মিলে অপরাজিত ১২২ রানের পার্টনারশিপ গড়ে। যার নিট ফল নির্দিষ্ট ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রান করে দিল্লি ক্যাপিটালস। হায়দরাবাদের হয়ে ১টি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার, শিন অ্যাবট এবং শ্রেয়স গোপাল।

ম্যাচের বিস্তারিত ফলাফল জানতে ক্লিক করুন এখানে:

জবাবে ব্যাট করতে নামলে দলের ৩৭ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বসে থাকে হায়দরাবাদ। অভিষেক শর্মা ৬ বলে ৭ করে আউট হন। উইলিয়ামসন করেন ১১ বল খেলে মাত্র ৪ রান। রাহুল ত্রিপাঠি ১৮ বলে ২২ করে আউট হন। তখন দলের হাল ধরেন এডেন মার্করাম এবং নিকোলাস পুরান।

মার্করাম ২৫ বলে ৪২ রানের দুরন্ত ইনিংস খেলেন। ৩৪ বলে ৬২ রান রান করেন পুরান। দলকে খাদের কিনারা থেকে তোলার মরিয়া চেষ্টা করেছিলেন পুরান। কিন্তু কোনও লাভ হয়নি। রাহুল, মার্করাম আর পুরানকে বাদ দিলে হায়দরাবাদের বাকি প্লেয়াররা তো কেউই দুই অঙ্কের ঘরেই পৌঁছতে পারেননি। নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেটে ১৮৬ করে উইলিয়ামসনের টিম। দাপটের সঙ্গে ম্যাচ জেতে দিল্লি।

দিল্লির খালিল আহমেদ নিয়েছেন ৩ উইকেট, ২ উইকেট নিয়েছেন শার্দুল ঠাকুর। ১টি করে উইকেট নিয়েছেন এনরিখ নরকিয়া, মিচেল মার্শ এবং কুলদীপ যাদব।

এ দিকে পরপর তিন ম্যাচ হেরে চাপে পড়ে গেল হায়দরাবাদ। তারা পয়েন্ট টেবলের ছয়ে নেমে গেল। আর হায়দরাবাদকে হারিয়ে অক্সিজেন পেল দিল্লি। তারা উইলিয়ামসনদের টপকে পাঁচে উঠে এল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.