বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC vs SRH: ‘ডান হাতি’ ওয়ার্নারের এই শট দেখলে বাহবা দিতে বাধ্য হবেন কোহলিও-ভিডিয়ো
১৯তম ওভারে অভূতপূর্ব শট ডেভিড ওয়ার্নারের। ছবি- আইপিএল।
১৯তম ওভারে অভূতপূর্ব শট ডেভিড ওয়ার্নারের। ছবি- আইপিএল।

DC vs SRH: ‘ডান হাতি’ ওয়ার্নারের এই শট দেখলে বাহবা দিতে বাধ্য হবেন কোহলিও-ভিডিয়ো

  • নিজের প্রাক্তন দল সানরাইজার্সের বিরুদ্ধে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন ওয়ার্নার।

বৃহস্পতিবার (৫ মে) আইপিএলে ব্রেবোর্ন স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে মাঠে নেমেছেন দিল্লির ডেভিড ওয়ার্নার। গত মরশুমে যে দল তাঁকে প্রথমে অধিনায়কত্ব এবং পরে প্রথম এগারো থেকেও বাদ দেয়, সেই দলের বিরুদ্ধেই জাত চেনালেন ওয়ার্নার।

দিল্লির হয়ে ওপেন করতে নেমে এদিন ৫৮ বলে ৯২ রান করে অপরাজিত থাকলেন দিল্লি তথা অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার। ওয়ার্নারের ইনিংস সাজানো ছিল ১২টি চার ও তিনটি ছক্কায়। এই ইনিংসেই ১৯তম ওভারের প্রথম বলে ভুবনেশ্বর কুমারকে মারা ওয়ার্নারের এক শট দেখে রীতিমতো তাজ্জব হয়ে যেতে হয়। সেট ওয়ার্নারকে রুম দেবেন না বলে ভুবি তাঁর পা লক্ষ্য করে ইয়র্কার বল করেন। সুইচ হিটে সম্পূর্ণ ডান হাতি হয়ে ওয়ার্নার শট মারতে গিয়ে দেখেন তাঁর কাছে তেমন জায়গা। তবে বিন্দুমাত্র বিচলিত না তিনি দ্রুত পা সরিয়ে নিয়ে স্লাইস করে দেন বলকে।

ওয়ার্নারের অভূতপূর্ব শট দেখতে ক্লিক করুন এখানে

বল সাধারণত বাঁ-হাতি ওয়ার্নারের ক্ষেত্রে ফাইন লেগের দিকে হু হু করে ছুটে চলে এবং বাউন্ডারি হাসিল করে নেয়। ওয়ার্নারের এই শট দেখে তো সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। সমর্থকদের মধ্যে কেউ কেউ তো একে টুর্নামেন্টের সেরা শট বলতেও পিছপা হননি। সেই সময় ধারাভাষ্য়রত হর্ষ ভোগলে ও সুনীল গাভাসকরও ওয়ার্নারের বাহবা না করে থাকতে পারেননি। তাঁরা ওয়ার্নারের পায়ের দ্রুত মুভমেন্টেই মজে।

প্রাক্তন দলের বিরুদ্ধে ওয়ার্নার যেন বাড়তি উদ্যম নিয়ে এদিন মাঠে নেমেছিলেন। শুরুতে পরপর দুই উইকেট হারিয়ে দিল্লি চাপে পড়ে গেলেও, ওয়ার্নার বিন্দুমাত্র বিচলিত হননি। বরং শান্ত মাথায় নিজের খেলা খেলে গিয়েছেন। রোভম্যান পাওয়েলের সঙ্গে ৬৬ বলে ১২২ রানের পার্টনারশিপে দিল্লিকে দুইশোর গণ্ডি পার করাতে সাহায্য করেন। ২০ ওভারে দিল্লি তিন উইকেটের বিনিময়ে ২০৭ রানে ইনিংস শেষ করে। পাওয়েল ৬৭ রানে অপরাজিত থাকেন।

বন্ধ করুন