বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DC vs SRH: ‘ওয়ার্নারের শতরানের জন্য স্ট্রাইক দিতে চেয়েছিলাম, রাজি হননি’: পাওয়েল
ডেভিড ওয়ার্নার এবং রভম্যান পাওয়েল। ছবি: পিটিআই
ডেভিড ওয়ার্নার এবং রভম্যান পাওয়েল। ছবি: পিটিআই

DC vs SRH: ‘ওয়ার্নারের শতরানের জন্য স্ট্রাইক দিতে চেয়েছিলাম, রাজি হননি’: পাওয়েল

  • তবে খুব অল্পের জন্যই শতরান হাতছাড়া করেন ওয়ার্নার। সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে ছিলেন তিনি। শেষ ওভারে রভম্যান পাওয়েল বিধ্বংসী মেজাজে রান করছিলেন। তবে তিনি চেয়েছিলেন ওয়ার্নার যেন সেঞ্চুরি পূরণ করেন। তার জন্য পাওয়েল ১ রান নিয়ে ওয়ার্নারকে শুরুতেই স্ট্রাইক দিতে চেয়েছিলেন। কিন্তু রাজি হননি অজি তারকা।

সানরাইজার্স হায়দরাবাদের প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নারের অপমানের জ্বালাই যেন দিল্লি ক্যাপিটালসের জন্য ফুল হয়ে ফুটল। উল্টোদিকে সানরাইজার্স হায়দরাবাদের জন্য সেটাই হয়ে উঠল কাঁটা। যাতে ক্ষতবিক্ষত হতে হল কেন উইলিয়ামসনদের।

এমনিতেই এই মরশুমে ওয়ার্নার স্বপ্নের ফর্মে রয়েছেন। ব্যাট হাতে একের পর এক নজির তিনি গড়ে চলেছেন। কিন্তু বৃহস্পতিবার নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে ৫৮ বলে অপরাজিত ৯২ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন অজি তারকা। ৩৫ বলে ৬৭ করে অপরাজিত থেকে ওয়ার্নারকে যোগ্য সঙ্গত করেন রভম্যান পাওয়েল। তাঁদের দুরন্ত পার্টনারশিপের হাত ধরেই ২০৭ রানে পৌঁছে যায় দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে টেনেটুনে ১৮৬ করে হায়দরাবাদ। ২১ রানে ম্যাচ জিতে যায় দিল্লি।

তবে খুব অল্পের জন্যই শতরান হাতছাড়া করেন ওয়ার্নার। সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে ছিলেন তিনি। শেষ ওভারে রভম্যান পাওয়েল বিধ্বংসী মেজাজে রান করছিলেন। তবে তিনি চেয়েছিলেন ওয়ার্নার যেন সেঞ্চুরি পূরণ করেন। তার জন্য পাওয়েল ১ রান নিয়ে ওয়ার্নারকে শুরুতেই স্ট্রাইক দিতে চেয়েছিলেন। কিন্তু খেলার সেই গতিটা কোনও ভাবেই নষ্ট করতে চাননি অজি তারকা। তাই রভম্যান পাওয়েলকে নিজের খেলাটা চালিয়ে যাওয়ারই পরামর্শ দেন ওয়ার্নার।

আরও পড়ুন: SRH-এর বিরুদ্ধে দুরন্ত হাফসেঞ্চুরি, গেইলকে টপকে বিশ্বরেকর্ড ওয়ার্নারের

আরও পড়ুন: প্রাক্তনীর অপমানের জ্বালাই কাঁটা হল হায়দরাবাদের, জয়ে অক্সিজেন দিল্লির

এই প্রসঙ্গে পাওয়েলই পুরো বিষয়টি খোলসা করেছেন। তিনি পরিষ্কার বলেছেন, ‘আমি ডিডব্লিউ-কে (ডেভিড ওয়ার্নার) জিজ্ঞেস করেছিলাম যে, ওর ১০০ করার জন্য আমি সিঙ্গল নিয়ে ওকে স্ট্রাইক দেব কিনা! কিন্তু ও আমাকে বলেছিল, এ ভাবে ম্যাচ খেলা হয় না। এবং আমাকে বড় শট খেলতে বলেছিল।’ 

প্রসঙ্গত, সেই ওভারে পাওয়েল উমরান মালিককে মেরে ১৯ রান নেন। আর দলের স্বার্থেই নিজের সেঞ্চুরি করার বাসনা জলাঞ্জলি দেন ওয়ার্নার। তবে সেঞ্চুরি না পাওয়ার আফসোসটা কিছুটা হলে ম্যাচের সেরা নির্বাচিত হওয়ার পর মিটবে অস্ট্রেলিয়ার তারকা ব্যাটারের।

বন্ধ করুন