বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > রোহিত শর্মার অতি লজ্জাজনক IPL রেকর্ড ছুঁয়ে ফেললেন মনদীপ, ভুলে যেতে চাইবেন নিজেও
মনদীপ সিং। ছবি- পিটিআই (PTI)
মনদীপ সিং। ছবি- পিটিআই (PTI)

রোহিত শর্মার অতি লজ্জাজনক IPL রেকর্ড ছুঁয়ে ফেললেন মনদীপ, ভুলে যেতে চাইবেন নিজেও

  • রেকর্ড গড়া সবার পছন্দ। তবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে IPL 2022-এর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মনদীপ সিং এমন এক নজির গড়েন, যা থেকে দূরে থাকতে চাইবেন সব ক্রিকেটারই। এক্ষেত্রে হিটম্যানের হতাশা কিছুটা কম করলেন মনদীপ।

আইপিএলে রেকর্ড গড়তে কে না চায়। যদিও এভাবে রেকর্ড বইয়ে নাম তুলতে চাইবেন না কেউই। দিল্লি ক্যাপিটালসের মনদীপ সিং বৃহস্পতিবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে যে নজির গড়লেন, তা নিতান্ত লজ্জাজনক। উল্লেখযোগ্য বিষয় হল, এই নিরিখে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার পাশে বসে পড়লেন মনদীপ। বরং বলা ভালো যে, হিটম্যানের হতাশা এক্ষেত্রে কিছুটা কম করলেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মনদীপ ইনিংসের প্রথম ওভারেই আউট হন। ভুবনেশ্বর কুমারের ওভারের ৫ বল খেলেও খাতা খুলতে পারেননি তিনি। শূন্য রানে মাঠ ছাড়া মাত্রই রোহিতের রেকর্ড ছুঁয়ে ফেলেন মনদীপ।

আরও পড়ুন:- IPL 2022: ভাঙবে সর্বকালীন রেকর্ড! এ মরশুমেই ১৩০ মিটারের ছক্কা হাঁকানোর লক্ষ্যে পাওয়েল

আইপিএলের ইতিহাসে সব থেকে বেশি বার শূন্য রানে আউট হওয়া ক্রিকেটারদের তালিকায় রোহিতের সঙ্গে যুগ্মভাবে এক নম্বরে চলে আসেন মনদীপ। দু'জনেই আপাতত আইপিএলে ১৪ বার করে শূন্য রানে আউট হয়েছেন।

এক্ষেত্রে মনদীপ একযোগে পিছনে ফেললেন অজিঙ্কা রাহানে, আম্বাতি রায়াড়ু, দীনেশ কার্তিক, পীযূষ চাওলা, হরভজন সিং ও পার্থিব প্যাটেলকে। ইন্ডিয়ান প্রিমিয়র লিগে এঁরা সকলেই ১৩ বার করে শূন্য রানে সাজঘরে ফিরেছেন।

আরও পড়ুন:- 'শুধু গতি থাকলেই হয় না, মাথা খাটাতে হয়', RP-র মতে, কত ধানে কত চাল, দিল্লি ম্যাচেই বুঝে গিয়েছেন উমরান

রোহিত শর্মা ক'দিন আগেই এমন হতাশাজনক নজির গড়েছিলেন। ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শূন্য রানে আউট হন হিটম্যান। সেটি ছিল তাঁর আইপিএল কেরিয়ারের ১৪ নম্বর ডাক। 

বন্ধ করুন