বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > DC-র আত্মবিশ্বাসে চিড় ধরেছে, প্রাক্তন পাক অধিনায়ক তাই মনে করেন, এগিয়ে KKR-ই
দিল্লির চেয়ে এগিয়ে কেকেআর, মনে করেন সলমন বাট।
দিল্লির চেয়ে এগিয়ে কেকেআর, মনে করেন সলমন বাট।

DC-র আত্মবিশ্বাসে চিড় ধরেছে, প্রাক্তন পাক অধিনায়ক তাই মনে করেন, এগিয়ে KKR-ই

  • গ্রুপ লিগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স প্রথম বার দিল্লি ক্য়াপিটালসের কাছে হেরেছিলেন। কিন্তু শারজাতে আইপিএলের দ্বিতীয় পর্বে দিল্লিকে হারিয়েছিল কলকাতা। আজ কোন দল শেষ হাসি হাসবে?

যে চেন্নাই সুপার কিংস-কে গ্রুপ লিগের পরপর দু'ম্যাচে হারিয়েছিল দিল্লি ক্যাপিটালস, তাদের কাছেই প্লে-অফের প্রথম কোয়ালিফায়ারে বাজে ভাবে হারতে হয়েছে ঋষভ পন্তের টিমকে। চেন্নাই ফাইনালে পৌঁছে গেলেও, দিল্লির সামনে এখন কলকাতা নাইট রাইডার্স বড় বাধা।

এ দিকে কলকাতা আবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে ‘কোয়ালিফায়ার টু’র ম্যাচে দিল্লির মুখোমুখি। যে কারণে পাকিস্তানের প্রাক্তন অল রাউন্ডার সলমন বাট মনে করেন, চেন্নাইয়ের কাছে হেরে দিল্লির আত্মবিশ্বাসে কিছুটা হলেও চিড় ধরেছে। সেখানে নাইটরা দিল্লির যে বেশি আত্মবিশ্বাসী থাকবে। তাই দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে এগিয়ে থাকবে শাহরুখ খানের টিমই।

নিজের ইউটিউব চ্যানেলে সলমন বাট বলেছেন, ‘ডিসি (দিল্লি ক্যাপিটালস) বেশ ভাল ক্রিকেট খেলেছে। কিন্তু ওদের আত্মবিশ্বাসে চিড় ধরেছে। ওরা টানা চার বার সিএসকে-কে হারিয়েছিল। কিন্তু সেই দলের কাছে কোয়ালিফায়ার ওয়ানে হেরে গিয়েছে। ওরা কিন্তু বড় একটা ম্যাচে হেরেছে। এবং ওরা এখন এমন একটি দলের মুখোমুখি হবে, যারা প্রতিটি জয়ের সঙ্গে নতুন করে গতিময় হয়ে উঠেছে। দিল্লি ক্যাপিটালসের কাছে কিন্তু এই ম্যাচটা সহজ হবে না। তাই আমার মনে হয়, এই ম্যাচে কেকেআর-ই এগিয়ে রয়েছে।’

তিনি আরও বলেছেন, ‘কেকেআর জয়ের মধ্যে রয়েছে। তাদের মধ্যে সেই গতিটা রয়েছে। সংযুক্ত আর আমিরশাহীতে আইপিএলের দ্বিতীয় পর্বে ওরা কিন্তু ধারাবাহিক ভাবে ভাল খেলছে এবং ওরা একেবারে পিছন থেকে সামনের সারিতে উঠে এসেছে। ওদের প্লেয়ার, যেমন শুভমন গিল ভাল খেলছে। আর ভেঙ্কটেশ আইয়ার তো অসাধারণ। তা ছাড়া নারিন নিজের ছন্দে রয়েছে। বরুণ চক্রবর্তীও ভাল ছন্দে রয়েছে। লকি ফার্গুসন ভাল বল করছে। এ ছাড়া ওদের মিডল অর্ডার ব্যাটসম্যান নীতিশ রানা, রাহুল ত্রিপাঠিরাও ভাল পারফরম্যান্স করছে। আমার মনে হয়, ফাইনালে যাওয়ার সম্ভাবনা ওদের বেশি।’

বন্ধ করুন