বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > DD vs RCB: ‘ঋষভ, প্রথম ওয়ার্নিং’, অধিনায়ক হওয়ার ‘জ্বালা’ টের পেলেন পন্ত!

অধিনায়ক হওয়ার যেন ‘জ্বালা’ টের পেলেন ঋষভ পন্ত। অমিত মিশ্র বলে লালা ব্যবহার করায় দিল্লি ক্যাপিটালসকে অধিনায়কের উদ্দেশে অনফিল্ড আম্পায়ার বললেন, ‘ঋষভ, লালা ব্যবহার করার জন্য প্রথম ওয়ার্নিং।’ তবে পন্তকে ওয়ার্নিং দেওয়া হয়নি। লেগস্পিনারকে দিয়েছেন আম্পায়ার।ষ

মঙ্গলবার আমদাবাদে রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দিল্লি। পাওয়ার প্লে শেষে সপ্তম ওভারে বল করতে আসেন অমিত। কিন্তু প্রথম বল করার আগেই কিছুক্ষণ থমকে যায় খেলা। অনফিল্ড আম্পায়ার বীরেন্দর শর্মাকে বল স্যানিটাইজ করতে দেখা যায়। তারপর এগিয়ে দিল্লি অধিনায়ককে জানিয়ে দেন, বলে লালা দেওয়ার জন্য প্রথমবার সতর্কতাবাণী দেওয়া হল।

বরাবরই বল শুরুর আগে বলে লালা দেওয়া সম্ভব আছে। সেই অভ্যাসের বশেই বলে লালা লাগিয়ে ফেলেন তিনি। কিন্তু বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে সংক্রমণের আশঙ্কায় বলে লালা লাগানোর উপর নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা (আইসিসি)। আইপিএলেও সেই চালু আছে। তার জেরেই ম্যাচের শুরুতে বল করার আগেই মিশ্রকে সতর্ক করা হয়েছে। 

অমিত বল করতে আসার আগে প্রথম ছ'ওভারে দুই উইকেট হারিয়ে ৩৬ রান তোলে ব্যাঙ্গালোর। ১১ বলে ১২ রান করে আউট হন বিরাট কোহলি। তাঁকে প্যাভিলিয়নে পাঠান আবেশ খান। পরের বলেই দেবদূত পাড়িক্কালকে আউট করেন ইশান্ত শর্মা। তিনি করেন ১৪ বলে ১৭ রান।

বন্ধ করুন