বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > রণবীর-দীপিকা IPL দল কিনলে কেমন হতে পারে জার্সি? সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে নকশা, আপনার কোনটি পছন্দ?
কেমন হতে পারে জার্সি? ছবি- টুইটার।
কেমন হতে পারে জার্সি? ছবি- টুইটার।

রণবীর-দীপিকা IPL দল কিনলে কেমন হতে পারে জার্সি? সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে নকশা, আপনার কোনটি পছন্দ?

  • কে হতে পারেন রণবীরের দলের কোচ? চিয়ার লিডার কে হবেন? চোখ রাখুন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের পরামর্শে।

পর্দায় রণবীর সিংকে অত্যন্ত মজাদার ও রঙিন চরিত্র হিসেবে দেখতেই অভ্যস্ত তাঁর অনুরাগীরা। রণবীরের ফ্যাশন স্টেটমেন্টের জন্যই তাঁর চরিত্রকে বরাবর রংচঙে মনে হয়। ঠিক এই কারণেই রণবীর ও দীপিকা আইপিএলে নতুন দল কিনতে পারেন এমন সম্ভাবনার কথা সামনে আসার পরেই দীনেশ কার্তিক সম্ভাব্য সেই দলের জার্সি কেমন হতে পারেন, তা-নিয়ে ইঙ্গিতবহ টুইট করেন।

ঠিক এর পরেই রণবীর ও দীপিকা আইপিএলে দল কিনলে সেই দলের সম্ভাব্য জার্সি কেমন হতে পারে, কোচ কে হতে পারেন, চিয়ার লিডার হিসেবে কাকে দেখা যেতে পারে, প্রভৃতি বিস্তর বিষয় নিয়ে মজাদার চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেরকমই কিছু আলোচনায় চোখ রাখা যাক।

ক্রিকেটপ্রেমীরা টুইটারে রংচঙে সব পোশাকের ছবি পোস্ট করে ইঙ্গিত করেন যে, ঠিক এরকমই জার্সি হতে পারে রণবীর-দীপিকা আইপিএলের দল কিনলে।

একটি বিজ্ঞাপনে সম্প্রতি ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবকে রংবেরঙের পোশাক পরা অবস্থায় দেখা গিয়েছে। কপিলের সেই ছবির কোলাজ পোস্ট করে এক ক্রিকেটপ্রেমী লেখেন, ‘হেড কোচ ইতিমধ্যেই নির্ধারিত।’ উল্লেখ্য, এক্ষেত্রে কপিলকে তাঁর রংচঙে পোশাকের জন্যই কোচ বেছে নেওয়ার কথা উল্লেখ করা হয়েছে।

দু-একটি নয়, বরং বেশ কিছু পোশাকের ছবি পোস্ট করে নেটিজেনরা ইঙ্গিত করেছেন যে, রণবীরের দলের জার্সি ঠিক এধরণের হতে পারে। এক ক্রিকটপ্রেমী আবার রণবীরকেই দলের সম্ভাব্য চিয়ার লিডার হিসেবে উল্লেখ করেছেন।

বন্ধ করুন