বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দীপিকা-রণবীর IPL টিম কিনতে আগ্রহী, কেমন হবে টিমের জার্সি, ভাবনায় কার্তিক!
রণবীর এবং দীপিকা আইপিএলের দল কিনতে আগ্রহী।

দীপিকা-রণবীর IPL টিম কিনতে আগ্রহী, কেমন হবে টিমের জার্সি, ভাবনায় কার্তিক!

  • আগ্রহী ক্রেতাদের মধ্যে অন্যতম নাম হতে পারে রণবীর এবং দীপিকা। এই তারকা জুটি কয়েকটি সংস্থার মধ্যে অন্যতম, যারা নতুন আইপিএল দলের জন্য বিড করতে পারে। শোনা যাচ্ছে, দীপিকা এবং রণবীর অন্য কোনও সংস্থার সঙ্গে মিলে আইপিএলের দল কেনার জন্য দরপত্র জমা দিতে পারেন।

আইপিএলের সঙ্গে বলিউডের নিবিড় সম্পর্ক রয়েছে। এই টুর্নামেন্টের একদম শুরু থেকেই কলকাতা নাইট রাইডার্সের দুই কর্ণধার যেমন শাহরুখ খান এবং জুহি চাওলা, তেমনই পঞ্জাব কিংসের অন্যতম কর্ণধার প্রীতি জিন্টা। এ বার সেই তালিকায় নাম তুলতে আগ্রহ দেখিয়েছেন বলিউডের হট তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সূত্রের খবর, এই তারকা দম্পতি নাকি আইপিএলের দল কিনতে আগ্রহ প্রকাশ করেছেন।

সামনের বছর থেকে ৮ দলের বদলে ১০ দলের আইপিএল হবে। ২৫ অক্টোবর নতুন দুই ফ্র্যাঞ্চাইজির নাম ঘোষণা করবে বিসিসিআই। বিশ্বকাপের আগে আইপিএলের নতুন দল নিয়ে এমনিতেই উন্মাদনা রয়েছে। আর সেই উন্মাদনার সঙ্গে এ বার যোগ হয়েছে দীপিকা এবং রণবীরের নাম।

আগ্রহী ক্রেতাদের মধ্যে অন্যতম নাম হতে পারে রণবীর এবং দীপিকা। এই তারকা জুটি কয়েকটি সংস্থার মধ্যে অন্যতম, যারা নতুন আইপিএল দলের জন্য বিড করতে পারে। শোনা যাচ্ছে, দীপিকা এবং রণবীর অন্য কোনও সংস্থার সঙ্গে মিলে আইপিএলের দল কেনার জন্য দরপত্র জমা দিতে পারেন। এই খবর প্রকাশিত হওয়ার পরেই রণবীরের ফ্যাশনের কথা মাথায় রেখে দীনেশ কার্তিক মজা করে টুইটে লিখেছেন, ‘এই টিমের জার্সি নিঃসন্দে খুবই আকর্ষণীয় হবে।’

আইপিএলের নতুন দু'টি ফ্র্যাঞ্চাইজি কারা হতে চলেছে? তা নিয়ে জোর জল্পনা চলছে। এক সূত্র থেকে জানা গিয়েছে, টিম হিসেবে এই মুহ়ূর্তে এগিয়ে রয়েছে আহমেদাবাদ এবং লখনউ। আহমেদাবাদের নাম তো আগে থেকেই শোনা যাচ্ছিল। সেই তালিকায় এ বার যোগ হয়েছে লখনউ-এর নামও। প্রাথমিক ভাবে ভারতের ক্রিকেট নিয়ামক সংস্থা যে চূড়ান্ত তালিকা বেছে নিয়েছিল, তাতে ছ'টি শহর রয়েছে। এই ছয় শহরের মধ্যে রয়েছে গোয়াহাটি, রাঁচি, কটক, আহমেদাবাদ, লখনৌ এবং ধরমশালা।