বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ইঙ্গিতটা কিন্তু স্পষ্ট, ধোনির IPL থেকে অবসর প্রসঙ্গে রায় দিলেন গাভাসকর
সুনীল গাভাসকর ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- গেটি ও আইপিএল।
সুনীল গাভাসকর ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- গেটি ও আইপিএল।

ইঙ্গিতটা কিন্তু স্পষ্ট, ধোনির IPL থেকে অবসর প্রসঙ্গে রায় দিলেন গাভাসকর

  • IPL-এর আসরে ধোনিকে পরের বছরেও দেখা যাবে, এবিষয়ে কারও মনে সন্দেহ নেই। তবে ক্রিকেটার হিসেবে, নাকি কোচ বা মেন্টর হিসেবে, সেবিষয়ে জোর জল্পনা চলছে। গাভাসকর এক্ষেত্রে কী রায় দিলেন দেখুন।

পরের বছরেও হলুদ জার্সিতে আইপিএলে ফিরছেন ধোনি, এমন ইঙ্গিত তিনি নিজেই দিয়েছেন। তবে জল্পনা চলছে তাঁর সম্ভাব্য ভূমিকা নিয়ে। ক্রিকেটার হিসেবে আইপিএল খেলবেন, নাকি ধোনিকে চেন্নাই সুপার কিংসের কোচ বা মেন্টর হিসেবে দেখা যাবে, ক্রিকেটমহলে জোর চর্চা চলছে এই বিষয়ে।

শোয়েব আখতারের মতো প্রাক্তন পাক তারকার ধারণা, ধোনিকে হয়ত পরের বছর আইপিএলে চেন্নাইয়ের কোচ বা মেন্টর হিসেবে দেখা যাবে। যদিও সুনীল গাভাসকর তেমনটা মনে করছেন না মোটেও। বরং ধোনিকে পরের আইপিএলেও ব্যাট হাতে মাঠে নামতে দেখা যাবে বলে বিশ্বাস টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের।

আরও পড়ুন:- IPL-এ পন্তের দুর্দান্ত রেকর্ড ভাঙলেন তিলক, এমন পরিসংখ্যানই বলে দিচ্ছে, ভবিষ্যতের তারকা পেয়ে গেল ভারতীয় ক্রিকেট

আইপিএল থেকে ধোনির অবসর প্রসঙ্গে স্টার স্পোর্টসে নিজের মতামত ব্যক্ত করেন গাভাসকর। তিনি মনে করছেন যে ক্রিকেট নিয়ে মাঠে ধোনিকে যেরকম উৎসাহী দেখাচ্ছে, তাতে এখনই খেলা ছাড়বেন না তিনি। সানির কথায়, ‘(ধোনি) কীভাবে খেলছে দেখুন। নিজের ছচ্ছেটা স্পষ্ট ব্যক্ত করছে ও। খেলা নিয়ে এখনও অত্যন্ত উৎসাহী দেখাচ্ছে ওকে।’

আরও পড়ুন:- IPL 2022: প্লে-অফের আশায় জোর ধাক্কা KKR-এর, আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স

গাভাসকর আরও বলেন, ‘বয়স হলে ক্রিকেট মাঠে ইচ্ছাশক্তি হারিয়ে যায়। এখানে তো ওকে ওভারের মাঝে ছুটে বেড়াতে দেখা যাচ্ছে। একপ্রান্ত থেকে অপর প্রান্তে দৌড়চ্ছে। শুরুতেই ২-৩টি উইকেট পড়ার পরেই সুযোগ দেখতে পাচ্ছে। তার মানে 'Definitely Not’।

বন্ধ করুন