বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: সৌরভের হাত ধরে দিল্লি ক্যাপিটালসের ম্যানেজার হলেন জয়দীপ

IPL 2023: সৌরভের হাত ধরে দিল্লি ক্যাপিটালসের ম্যানেজার হলেন জয়দীপ

জয়দীপ মুখোপাধ্য়ায় ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- টুইটার ও পিটিআই 

সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে দিল্লি ক্য়াপিটালস দলের ম্যানেজার হিসাবে নিযুক্ত হলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার জয়দীপ মুখোপাধ্যায়। 

আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল। অর্থাৎ আর মাত্র দুই সপ্তাহ বাকি আইপিএল শুরু হতে। আইপিএল শুরু হওয়ার আগেই বাংলা ক্রিকেটের জন্য সুখবর। দিল্লি ক্যাপিটালসে যোগ দিলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার জয়দীপ মুখোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায় দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট। এই দলের সঙ্গে যুক্ত রয়েছেন সৌরভের আরও এক বন্ধু সঞ্জয় দাস। আর এবার এই দলে যুক্ত হলেন সৌরভের ঘনিষ্ঠ বন্ধু জয়দীপ মুখোপাধ্যায়।

বাংলার প্রাক্তন ক্রিকেটার মুখোপাধ্যায় আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ম্যানেজার হিসেবে যুক্ত হলেন। তবে আইপিএলের জগতে জয়দীপ এবারে নতুন নয়। এর আগেও কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে বেশ কয়েক বছর যুক্ত ছিলেন তিনি। কেকেআরের ফিল্ডিং কোচ ছিলেন জয়দীপ। তবে আইপিএলের জগতে প্রথমবার কেকেআর ছাড়া অন্য কোনও দলের সঙ্গে কাজ করবেন জয়দীপ।

দিল্লি ক্যাপিটালস বেশ কয়েক দিন ধরেই কলকাতায় প্রস্তুতি শিবির সারছে। সৌরভের উদ্যোগে কলকাতায় প্রস্তুতিতে পৃথ্বী শ, সরফরাজ খান, মুকেশ কুমাররা। সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুশীলন করেছেন তারা। সেই শিবিরেই জয়দীপকে দেখা গেছে দিল্লি ক্রিকেটারদের সঙ্গে সময় কাটাতে। জয়দীপ দিল্লি দলের ক্রিকেট ম্যানেজার হিসেবে থাকবেন। পাশাপাশি ক্রিকেটারদের অনুশীলনেও সাহায্য করবেন। প্রাক্তন ক্রিকেটার জয়দীপ নেট অনুশীলনের সময় ক্রিকেটারের থ্রোডাউন থেকে শুরু করে কোথায় কী ভুল হচ্ছে সবকিছু সংশোধন করে দেবেন।

জয়দীপ ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আইপিএলে কেকেআরের সঙ্গে যুক্ত ছিলেন। তিনি বাংলার ক্রিকেট দলের অপারেশন ম্যানেজার হিসেবেও কাজ করেছেন। এছাড়াও তিনি ধারাভাষ্যকার হিসেবে কাজ করেছেন রঞ্জি ট্রফিতে। তবে এবার দিল্লি ক্যাপিটালস দলের দায়িত্ব পেয়ে খুবই উচ্ছ্বসিত তিনি।

আগামী ১৯ মার্চ থেকে দিল্লি তাদের নিজেদের হোম গ্রাউন্ডে অনুশীলন শুরু করবে। সেখানেও থাকবেন সৌরভ এবং জয়দীপ। প্রায় দুই মাস ধরে চলবে এই টুর্নামেন্ট। আর সেখানে দেখা যাবে বাংলা প্রাক্তন ক্রিকেটারকে। এই প্রথম নয়, বাংলার ক্রিকেটারদের জন্য এগিয়ে এসেছেন মহারাজ। ফের একবার এগিয়ে এলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘রাজনৈতিক কর্মসূচিতে ব্যস্ত’! সিবিআই-এর তলব এড়ালেন বিধায়ক শওকত মোল্লা ‘ভিতরে ভিতরে তখন শেষ…’ রাজকুমারে সঙ্গে চুম্বনের দৃশ্য নিয়ে মুখ খুললেন জাহ্নবী Shah Rukh Khan: শাহরুখের হাতে নতুন ছবির স্ক্রিপ্ট, তাহলে কী ‘কিং’ আসছে? ‘খুব ছোটো বয়স থেকেই আমি...’ ছেলেবেলার স্মৃতি আঁকড়ে কী বললেন সোনাক্ষী ‘আমি একটু বেছে কাজ করি, যে কোনও কাজ পেলেই, হ্যাঁ বলে দিতে পারিনা’: জয়িতা সারেগামাপায় আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, সত্যজিতের গানে মন গলবে 'অযোগ্য' জুটির? ‘ইন্ডাস্ট্রির বন্ধুরা ফোন করে…’ মিশমির সঙ্গে প্রেম-গুজবে স্পষ্ট জবাব রণজয়ের মুসলিমদের জাল OBC শংসাপত্র দিচ্ছে, কিন্তু মতুয়াদের নাগরিকত্বের বিরোধিতা করছে TMC শুভর কণ্ঠে রফির গানে মেতে উঠল সুপারস্টার সিঙ্গারের মঞ্চ, মুগ্ধ নেহা কী করলেন? লোকসভা নির্বাচনে বিজেপির জয়ে লাভবান হতে পারে এই সব 'মোদী শেয়ার', দাবি CLSA-র

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.